বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021-এর সেরা ছবি: লড়াই বাইশগজে, মাঠের বাইরে আইয়ার ও আবেশের বন্ধুত্বের মন ছুঁয়ে যাওয়া মুহূর্ত নিমেষে ভাইরাল
আইয়ারকে খাইয়ে দিচ্ছেন আবেশ। ছবি- কেকেআর।
আইয়ারকে খাইয়ে দিচ্ছেন আবেশ। ছবি- কেকেআর।

IPL 2021-এর সেরা ছবি: লড়াই বাইশগজে, মাঠের বাইরে আইয়ার ও আবেশের বন্ধুত্বের মন ছুঁয়ে যাওয়া মুহূর্ত নিমেষে ভাইরাল

  • সোশ্যাল মিডিয়ায় আগুনের মতো ছড়িয়ে পড়ে KKR-এর পোস্ট করা ছবিটি।

আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পর বিরাট কোহলি ও কেন উইলিয়ামসনের একটি ছবি মন জিতে নিয়েছিল ক্রিকেটপ্রেমীদের। পরাজিত অধিনায়ক বিরাট কোহলির আলিঙ্গনে বিজয়ী ক্যাপ্টেন কেন উইলিয়ামসনের ছবিটি ঝড় তুলেছিল সোশ্যাল মিডিয়ায়।

এবার চলতি আইপিএলে দিল্লি ক্যাপিটালস বনাম কলকাতা নাইট রাইডার্সের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচের পর তেমনই একটি ছবি মন ছুঁয়ে যায় নেটিজেনদের। ছবিটিতে দেখা যাচ্ছে দিল্লি ক্যাপিটালসের তরুণ পেসার আবেশ খান খাইয়ে দিচ্ছেন কেকেআরের নতুন আবিষ্কার বেঙ্কটেশ আইয়ারকে।

ম্যাচের মাঝে এমন মন গলিয়ে দেওয়া ঘটনাটিকে ফ্রেমবন্দি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে কেকেআর। ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিটির ক্যাপশনে কেকেআর লেখে, ‘তেরা ইয়ার হুঁ ম্যায়।’ অর্থাৎ কিনা, 'আমি তোর বন্ধু'।

স্বাভাবিকভাবেই ছবিটি ভাইরাল হতে সময় লাগেনি। সেটি দাবানলের মতো ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। ১৫ ঘণ্টার মধ্যেই ছবিটিতে দেড় লক্ষাধিক লাইক পড়ে। আইপিএল ২০২১-এর অন্যতম সেরা ছবি হিসেবে বিবেচিত হচ্ছে এটি।

উল্লেখ্য, চলতি আইপিএলে দুই তরুণ ক্রিকেটারই দুরন্ত পারফর্ম্যান্স উপহার দেন। আবেশ ১৬ ম্যাচে ২৪টি উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেটশিকারিদের তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন। বেঙ্কটেশ ৯ ম্যাচে ৪০.০০ গড়ে সংগ্রহ করেছেন ৩২০ রান। তিনি ইতিমধ্যেই ৩টি হাফ-সেঞ্চুরি করেছেন।

বন্ধ করুন