বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > অন্য দলকে পাগল করে দিলেন, IPL নিলামে চক্ষুশূল হয়ে উঠলেন দিল্লির কর্তা! ছড়াল মিম

অন্য দলকে পাগল করে দিলেন, IPL নিলামে চক্ষুশূল হয়ে উঠলেন দিল্লির কর্তা! ছড়াল মিম

দিল্লি ক্যাপিটালসের কর্তা কিরণ কুমার গ্রান্ধী। (ছবি সৌজন্যে টুইটার)

নেটিজেনদের দাবি, নিজের ওষুধও গিলতে হয়েছে দিল্লির কর্তাকে।

এবার আইপিএল নিলামে সবথেকে বেশি দাম উঠেছে ইশান কিষানের জন্য। তবে তিনি ছাড়াও এবারের আইপিএলের মেগা নিলামে সুপারহিট হয়ে গেলেন দিল্লি ক্যাপিটালসের কর্তা কিরণ কুমার গ্রান্ধী। রীতিমতো ভাইরাল হয়ে যান। নেটিজেনদের দাবি, অন্য দলের যাত্রাভঙ্গ করতে নিলামে ইচ্ছা করে দর হাঁকছিলেন তিনি। যে কৌশল আইপিএল নিলামে মোটেও নতুন নয়। 

আইপিএল নিলামের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় কিরণকে নিয়ে অসংখ্য মিম ছড়িয়ে পড়েছে। যিনি দিল্লির হয়ে বিডিংয়ের দায়িত্বে ছিলেন। তেমনই একটি মিমে লেখা আছে, ‘অন্যদের পকেট খালি করানোর উপায় কেউ এই ব্যক্তির থেকে শিখে যান।’ অপর একজন আবার লেখেন, ‘আইপিএল মেগা নিলামের আসল গেমচেঞ্জার হলেন ইনিই। যে কোনও ফ্র্যাঞ্চাইজির থেকে বেশি টাকা পাওয়ার জন্য তাঁকে সব খেলোয়াড়দের ধন্যবাদ দেওয়া উচিত। ’ অপর একটি মিমে লেখা হয়েছে, ‘খেলোয়াড়দের জন্য দর হেঁকে তাঁদের দাম বাড়িয়ে দেওয়ার পর আঙ্কেল বলেন, আই অ্যাম আউট (আমি নেই)।’

কিরণকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় আরও কয়েকটি মিম ছড়িয়ে পড়েছে, যেখানে দাবি করা হয়েছে, দিল্লি ক্যাপিটালসের কর্তাকে তাঁরই ওষুধ দিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। নেটিজেনদের দাবি, খলিল আহমেদকে নেওয়ার জন্য ঝাঁপিয়েছিল দিল্লি। তখন ইচ্ছা করে খলিলের জন্য বিডিং করছিল বেশিক্ষণ ধরে। যদিও বাঁ-হাতি পেসারের জন্য প্রথমে ঝাঁপিয়েছিল মুম্বই। তেমনই একটি মিমে বলা হয়েছে, ‘দিল্লির কর্তাকে পালটা ওষুধ দিলেন আকাশ আম্বানি (মুম্বইয়ের কর্তা)।’ শেষপর্যন্ত ৫০ লাখ টাকার বেসপ্রাইজের খলিলকে ৫.২৫ কোটি টাকা দিয়ে কিনেছে দিল্লি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আইটিতে ১৪ ঘণ্টা কাজের নিদান, বিতর্ক হতেই সংস্থাদের ওপর দায় ঠেলল কর্ণাটক সরকার নির্বাচিত চার বিধায়কের শপথের দিনক্ষণ জানালেন স্পিকার, সংঘাতের পথে বিধানসভা ‘নিজেকে ছাড়া মন্ত্রী সবাইকে দোষ দিচ্ছেন’, নিট নিয়ে খোঁচা রাহুলদের ব্যক্তিগত সংগ্রহ থেকে আদরের অনন্তের জন্য বিয়েতে নিজে গয়নার ডিজাইন করলেন নীতা! মেয়ে তিশার শেষকৃত্যে পৌঁছলেন কৃষাণ কুমার, শোকে বিধ্বস্থ ভাইকে আগলে রাখলেন ভূষণ আগামিকাল ৩ রেডিক্সের মানুষের আচমকা অর্থলাভ হবে, জেনে নিন নক্ষত্ররা কী বলছে আদালের নির্দেশে অযোগ্যদের জেরায় শিক্ষা দফতরের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ CBIএর কলকাতার গাছেদের স্বাস্থ্য পরীক্ষা, পরিবেশ রক্ষায় নতুন পদক্ষেপ পুরসভার জবরদখল হয়ে গিয়েছে বিশ্বভারতী এবং রাজ্য সরকারের জমি, চিঠি দিলেন কর্তৃপক্ষ 1 ওভার শেষে Oman-র স্কোর 3/1

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.