বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > DC vs RCB: RCB ম্যাচের আগেই জোর ধাক্কা DC-র, তড়িঘড়ি দেশে ফিরলেন প্রোটিয়া পেসার

DC vs RCB: RCB ম্যাচের আগেই জোর ধাক্কা DC-র, তড়িঘড়ি দেশে ফিরলেন প্রোটিয়া পেসার

দেশে ফিরে গেলেন নরকিয়া। আরসিবি ম্যাচে নেই দিল্লির ক্রিকেটার। ছবি- এএফপি

আরসিবির বিরুদ্ধে ম্যাচের ঠিক আগেই তড়িঘড়ি দেশে ফিরে গেলেন এনরিখ নরকিয়া। আরসিবির বিরুদ্ধে তাঁকে পাচ্ছে না দিল্লি।

দিল্লি শিবিরের জন্য দুঃসংবাদ। এমনিতে এই বছর আইপিএলে দিল্লি ক্যাপিটালসের পারফরম্যান্স হতাশ করেছে ভক্তদের। মরশুমের শুরু থেকেই একের পর এক ম্যাচ হারতে হয়েছে তাদের। ব্যাটিং থেকে বোলিং প্রায় সব বিভাগের ব্যর্থতায় ভুগেছে তারা। বর্তমান পরিস্থিতিতে প্লেঅফে যাওয়ার আশা নেই বললেই চলে। এই পরিস্থিতিতে দিল্লির তারকা বোলার এনরিখ নরকিয়া নিজের ব্যক্তিগত কারণে দিল্লির শিবির ছাড়লেন।

শুক্রবার রাতেই তড়িঘড়ি দক্ষিণ আফ্রিকায় উড়ে গিয়েছেন তিনি। তবে কী কারণে উড়ে গিয়েছেন তিনি তা স্পষ্ট করেনি দিল্লি ফ্র্যাঞ্চাইজি। তারা জানিয়েছে, আজকে অর্থাৎ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে অনুপস্থিত থাকবেন তিনি। দিল্লি ক্যাপিটালসের পক্ষ থেকে সোশ্যাল মিডায়ায় জানানো হয়েছে, 'আজকের খেলার জন্য আমরা এনরিখ নরকিয়াকে পাব না। আরসিবির বিরুদ্ধে ও খেলবে না।'

নরকিয়া দিল্লি ক্যাপিটালসের অন্যতম প্রধান ক্রিকেটার হয়ে উঠেছেন ২০২০ সাল থেকে। ওই বছরেই দিল্লির হয়ে আইপিএলে অভিষেক ঘটে তাঁর। তারপর থেকে দিল্লি ফ্র্যাঞ্চাইজিও ভরসা রেখেছে তাঁর উপর। অভিষেক মরশুমে দিল্লির হয়ে ১৬টি ম্যাচ খেলে ২২টি উইকেট নেন তিনি। সেই বছর টুর্নামেন্টে তৃতীয় সর্বোচ্চ উইকেট শিকারিও হন। এই বছর আইপিএলে ৮টি ম্যাচ খেলে নিয়েছেন ৭টি উইকেট। দিয়েছেন ২৮৫ রান। আগের বছরগুলি থেকে এই বছরে তাঁর পারফরমেন্স খারাপ হলেও শেষের ওভারগুলিতে সাহায্য করেছেন। নরকিয়া তাঁর আগুনে বোলিং এবং সঠিক লেন্থে বাউন্সার দেওয়ার জন্য বিশ্ব ক্রিকেটে পরিচিত। ১৪০ কিমি গতিবেগে ধারাবাহিকভাবে বল করে যাওয়ার ক্ষমতা রয়েছে তাঁর। শেষের ওভারগুলিতে তার ইয়র্কার যেকোনও ব্যাটারকে বিপদে ফেলে।

অন্যদিকে দিল্লি ৯টি ম্যাচের মধ্যে মাত্র তিনটিতে জিতেছে। পয়েন্ট টেবিলের একেবারে শেষে রয়েছে। ব্যাটিং থেকে বোলিং বার বার তাদের ভুগিয়েছে। সেই নিয়ে বিভিন্ন সময় কোচ রিকি পন্টিং থেকে অধিনায়ক ডেভিড ওয়ার্নারও ক্ষোভ প্রকাশ করেছেন। আজ ডবল হেডার ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মুখোমুখি হবে তারা। পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে রয়েছে বিরাট কোহলিরা। তারা প্রথম চারে যাওয়ার জন্য লড়াই চালাচ্ছে।‌ ৯টি ম্যাচের মধ্যে ৫টিতে জিতেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

পুরুলিয়া পাহাড়ে মিলেছে ডাইনোসরের জীবাশ্ম!‌ খবর চাউর হতেই আলোড়ন তুঙ্গে ওষুধের দাম নিয়ে দুশ্চিন্তা কমল, সুগার-প্রেশার-সহ ৬৯টি ওষুধের দাম বেঁধে দিল সরকার মীন রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল কুম্ভ রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল টিফিন ডেলিভারির আড়ালে মাদকের ব্যবসা শাবানার!প্রকাশ্যে 'ডাব্বা কার্টেল'-এর টিজার মকর রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল ধনু রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল মার্চের শুরুতেই দুর্যোগের মেঘে ঢাকবে বাংলার আকাশ, বৃষ্টি হবে কলকাতাতেও বৃশ্চিক রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল তুলা রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.