বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > পন্ত,পৃথ্বী, অক্ষরদের সঙ্গে এক বিদেশিকেও ধরে রাখতে চায় দিল্লি, জানেন তিনি কে?
দিল্লি ক্যাপিটালস কোন কোন ক্রিকেটারকে ধরে রাখতে চায়?
দিল্লি ক্যাপিটালস কোন কোন ক্রিকেটারকে ধরে রাখতে চায়?

পন্ত,পৃথ্বী, অক্ষরদের সঙ্গে এক বিদেশিকেও ধরে রাখতে চায় দিল্লি, জানেন তিনি কে?

  • শ্রেয়স আইয়ারকে শেষ পর্যন্ত ছেড়েই দিচ্ছে দিল্লি। শ্রেয়স কিন্তু এই মুহূর্তে দুরন্ত ছন্দে রয়েছে। স্বাভাবিক ভাবে পরের আইপিএলের জন্য নিলামে ভালো দামে যে কোনও দল তাঁকে নিতে আগ্রহী থাকবে।

দিল্লি ক্যাপিটালস কাদের দলে রাখছে, তা নিয়ে নানা জল্পনা চলছে। ঋষভ পন্ত অধিনায়ক থাকলে শ্রেয়স আইয়ার দিল্লিতে থাকবেন না, এমনটা নাকি তিনি জানিয়ে দিয়েছেন। এই পরিস্থিতিতে দিল্লি কোন কোন ক্রিকেটারকে পরের মরশুমের জন্য ধরে রাখছে, সে দিকে নজর রয়েছে সকলের। জানা গিয়েছে, দিল্লি নাকি ঋষভ পন্ত, পৃথ্বী শ', অক্ষর প্যাটেলদের ধরে রাখতে চাইছে। সেই সঙ্গে বিদেশিদের মধ্যে এনরিখ নরকিয়াকেও পরের বছরের জন্য রেখে দিতে চাইছে দিল্লি। এর অর্থ হল দিল্লি থেকে বের হয়ে যাচ্ছেন শ্রেয়স আইয়ার।

বিসিসিআই-এর নিয়মানুযায়ী, ২০২২ আইপিএলের জন্য ফ্র্যাঞ্চাইজি দলগুলো সর্বোচ্চ চার জন খেলোয়াড়কে ধরে রাখতে পারবে। আর এই তালিকাটি ডিসেম্বরে নির্ধারিত মেগা নিলামের আগেই অর্থাৎ ৩০ নভেম্বরের মধ্যে জমা দিতে হবে।

সেই হিসেবে দিল্লি তাদের চার জন ক্রিকেটারের নাম ঠিক করে ফেলেছে বলেই খবর। তবে সরকারি ভাবে এখনও কোনও রকম ঘোষণা হয়নি। সে ক্ষেত্রে শ্রেয়স আইয়ারকে শেষ পর্যন্ত ছেড়েই দেওয়া হল। এই শ্রেয়সই কিন্তু এই মুহূর্তে দুরন্ত ছন্দে রয়েছে। আইপিএলের দ্বিতীয় পর্বে সংযুক্ত আরব আমিরশাহিতে অসাধারণ পারফরম্যান্স করেছেন শ্রেয়স। বৃহস্পতিবার কানপুরে ভারতের হয়ে টেস্টে অভিষেক হয়েছে তাঁর। প্রথম দিনই অপরাজিত ৭৫ রান করে ফেলেছেন। তবে পরের আইপিএলের জন্য তাঁকে নিলামে উঠতে হবে। তবে যে রকম ছন্দে রয়েছেন তিনি, তাতে ভালো দামে যে কোনও দল তাঁকে নিতে আগ্রহী থাকবে। 

এ দিকে কাগিসো রাবাডার বদলে ২০২০ তে দিল্লিতে যোগ দেওয়া নরকিয়াকে ধরে রাখার সিদ্ধান্তে হতবাক অনেকে। আর শিখর ধাওয়ান এবং অক্ষর প্যাটেলের মধ্যে কাকে রাখা হবে, এই নিয়ে একটু দ্বিধায় ছিল দিল্লি। তবে বর্তমানে শিখরের খারাপ ফর্মের কারণেই অক্ষরকে ধরে রাখার সিদ্ধান্ত নিয়েছে দিল্লি।

বন্ধ করুন