বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > মাঠে ঘাম ঝরাচ্ছেন দিল্লির ক্রিকেটাররা, ড্রোন উড়িয়ে নজরদারিতে ব্যস্ত স্টিভ স্মিথ
ড্রোন উড়িয়ে নজরদারিতে ব্যস্ত স্টিভ স্মিথ (ছবি:দিল্লি ক্যাপিটলস)
ড্রোন উড়িয়ে নজরদারিতে ব্যস্ত স্টিভ স্মিথ (ছবি:দিল্লি ক্যাপিটলস)

মাঠে ঘাম ঝরাচ্ছেন দিল্লির ক্রিকেটাররা, ড্রোন উড়িয়ে নজরদারিতে ব্যস্ত স্টিভ স্মিথ

  • সতীর্থদের অনুশীলনের উপর কড়া 'নজরদারি' চালাচ্ছেন অস্ট্রেলিয়ার ডান হাতি ব্যাটার তথা প্রাক্তন অধিনায়ক স্টিভ স্মিথ। অনুশীলনে ড্রোন উড়িয়ে সতীর্থদের উপর 'নজর' রাখছেন তিনি।

শুভব্রত মুখার্জি:চলতি আইপিএলে এই মুহূর্তে দাঁড়িয়ে ও প্লে অফে যাওয়ার দৌড়ে রয়েছে ঋষভ পন্তের দিল্লি ক্যাপিটালস। প্রথম পর্বের তুলনায় দ্বিতীয় পর্বে তাদের পারফরম্যান্স তুলনামূলক ভাবে খারাপ হলেও এক্ষুনি সেরকম কোন চাপের মধ্যে নেই দিল্লির ক্রিকেটাররা। তবে অনুশীলনে কসরত করতে কোন খামতি রাখছেন না তারা। আর সতীর্থদের অনুশীলনের উপর কড়া 'নজরদারি' চালাচ্ছেন অস্ট্রেলিয়ার ডান হাতি ব্যাটার তথা প্রাক্তন অধিনায়ক স্টিভ স্মিথ। অনুশীলনে ড্রোন উড়িয়ে সতীর্থদের উপর 'নজর' রাখছেন তিনি।

এমন ঘটনাই ধরা পড়ল আমিরশাহিতে দিল্লি ক্যাপিটালসের আনুশীলনে। বৃহস্পতিবার দিল্লি তাদের অফিসিয়াল সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করে। যেখানে দেখা যায় যখন বাকি সকলে অনুশীলনে মগ্ন তখন ড্রোনে তাদের উপর 'নজরদারি' চালিয়ে মজা করছেন স্টিভ স্মিথ।

ভিডিয়োর ক্যাপশনে দিল্লির তরফে লেখা রয়েছে, 'দেখুন অনুশীলনে কি ঘটছে তার উপর পাখির চোখের মতন কে নজর রেখে চলেছেন! একটি দিল্লি ড্রোন ব্রাদার্স গ্রুপ চালু করা যাক।' উল্লেখ্য দিল্লি চলতি আইপিএলে তাদের শেষ ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে হারের মুখ দেখেছে। প্রথমে ব্যাট করে তারা মাত্র ১২৭ রান করতে সমর্থ হয়েছিল। জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে কেকেআর সহজেই সেই লক্ষ্যে পৌঁছে যায়। মূলত সুনীল নারিনের অলরাউন্ড পারফরম্যান্সে ভর করে সেই ম্যাচে জয়ের মুখ দেখেছিল নাইটরা। এই হারের ফলে দিল্লির উপর সামান্য হলেও চাপ বেড়েছে। তবে পরের ম্যাচ জয়ে বদ্ধপরিকর দিল্লির ক্রিকেটাররা। তাদের অনুশীলনে কোন খামতি রাখছেন না। উল্লেখ্য কেকেআর ম্যাচে স্টিভ স্মিথ দিল্লির হয়ে ওপেনার হিসেবে নেমে ব্যাট হাতে ৩৯ টি গুরুত্বপূর্ণ রান করেছিলেন।

বন্ধ করুন