বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > তোমার ভাইয়ের দায়িত্ব নিলাম-ধোনির কথায় মুগ্ধ পাথিরানার বোন

তোমার ভাইয়ের দায়িত্ব নিলাম-ধোনির কথায় মুগ্ধ পাথিরানার বোন

মাথিশা পাথিরানার পরিবারের সঙ্গে দেখা করলেন মহেন্দ্র সিং ধোনি (ছবি-ইনস্টাগ্রাম)

সোশ্যাল মিডিয়ায় মাহির সঙ্গে এই সাক্ষাতের কিছু ছবি পোস্ট করে, পাথিরানার বোন লিখেছেন, ‘এখন আমরা নিশ্চিত যে মালি নিরাপদ হাতে রয়েছে।’ যখন থালা বলেছিলেন, ‘মাতিশাকে নিয়ে তোমার চিন্তা করার কিছু নেই, সে সবসময় আছে।’ এই মুহূর্তগুলি আমার সঙ্গে রয়েছে আমার স্বপ্নের বাইরে ছিল।

আইপিএল ২০২৩ এর ফাইনাল ম্যাচের আগে, বৃহস্পতিবার অর্থাৎ ২৫ মে, চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি তার সতীর্থ মাথিশা পাথিরানার পরিবারের সঙ্গে দেখা করেছিলেন। পাথিরানার বোন তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এই বৈঠকের কিছু ছবি পোস্ট করেছেন। এই ছবিগুলি পোস্ট করে তিনি লিখেছেন যে এখন আমরা নিশ্চিত যে মালি নিরাপদ হাতে রয়েছে। আপনাকে বলে রাখি, পাথিরানা ক্রিকেট বিশ্বে জুনিয়র মালিঙ্গা নামেও পরিচিত। তাঁর বোলিং অ্যাকশন অনেকটা শ্রীলঙ্কার কিংবদন্তি লাসিথ মালিঙ্গার মতো। ধোনি তাঁর নেতৃত্বে সিএসকে-এর ভবিষ্যতের জন্য এই খেলোয়াড়কে প্রস্তুত করছেন।

আরও পড়ুন… IPL 2023: গিলের সামনে কমলা টুপি দখলের বড় সুযোগ, জমে উঠেছে বেগুনি টুপির লড়াই

সোশ্যাল মিডিয়ায় মাহির সঙ্গে এই সাক্ষাতের কিছু ছবি পোস্ট করে, পাথিরানার বোন লিখেছেন, ‘এখন আমরা নিশ্চিত যে মালি নিরাপদ হাতে রয়েছে।’ যখন থালা বলেছিলেন, ‘মাতিশাকে নিয়ে তোমার চিন্তা করার কিছু নেই, সে সবসময় আছে।’

উল্লেখযোগ্যভাবে, পাথিরানা আইপিএল ২০২৩-এ CSK-এর হয়ে ডেথ বোলার হিসেবে বোলিং করছেন। ২০ বছর বয়সি এই ক্রিকেটার টি-টোয়েন্টি টুর্নামেন্টে এখন পর্যন্ত ১১ ম্যাচে ৭.৭২ ইকোনমি রেটে ১৭টি উইকেট নিয়েছেন।

আরও পড়ুন… দ্রুত গতিতে মোটরসাইকেল চালাচ্ছেন বাবর আজম! সমালোচনার মুখে পাকিস্তানের ক্যাপ্টেন

চেন্নাই সুপার কিংসের (CSK) অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি মাথিশা পাথিরানার একটি ভাইরাল ভিডিয়ো দেখার পরে বেশ মুগ্ধ হয়েছিলেন। ধোনির সম্ভবত ধারণা ছিল যে আগামী সময়ে পাথিরানা একজন সফল ফাস্ট বোলার হতে পারে। পাথিরানার ভিডিয়ো দেখে ধোনি একটি কঠোর পদক্ষেপ নিয়েছিলেন, তিনি একটি চিঠি লিখে পাথিরানাকে দুবাইতে সিএসকে দলে যোগ দিতে বলেছিলেন।

আরও পড়ুন… ভিডিয়ো: চিপকের গ্রাউন্ড স্টাফদের মন জিতলেন এমএস ধোনি, সকলের হাতে অটোগ্রাফ ও উপহার তুলে দিলেন

এটি প্রায় ২০২১ সালে হয়েছিল, যখন কোভিড অতিমারীর কারণে আইপিএল দুবাইতে স্থানান্তরিত হয়েছিল। ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া এক সাক্ষাৎকারে পুরো ঘটনাটিই জানিয়েছেন পাথিরানার কোচ বিলাল ফাইসি। তিনি জানান, ধোনি কীভাবে পাথিরানার কাছে গিয়েছিলেন।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

তিনি বলেছিলেন, ‘পাথিরানার বয়স তখন ১৭ বা ১৮ বছর, কোভিড অতিমারী তার শীর্ষে ছিল, যখন ধোনির চিঠি এসেছিল, যাতে লেখা ছিল যে পাথিরানাকে ভ্যাকসিন নিয়ে দুবাইতে সিএসকে-তে যোগ দিতে হবে। তিনি ২০২০ সালে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ খেলেছিলেন এবং বাংলাদেশ লিগে জায়গাও পেয়েছিলেন। একজন ব্যাটসম্যানকে তার ইয়র্কার দিয়ে বোলিং করার একটি ভিডিয়ো ভাইরাল হয়ে যায়। তখনই সিএসকে তাঁর প্রতি আগ্রহ দেখিয়েছিল।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

শনিতে বৃষ্টি, জারি সতর্কতা! জোড়া ঘূর্ণাবর্ত ও অ্যান্টি সাইক্লোনে কতদিন ভিজবে? EPL 2023 (Chelsea vs Tottenham Hotspur) Live Updates: ফের মৃত্যু ২২ গজে,ম্যাচ শেষ হতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত কর্ণাটকের ক্রিকেটার তথাগতর সঙ্গে সংসার ভেঙেছে, টলিউডে কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক দেবলীনা দত্ত জামিন পেলেই লন্ডনে পালাতে পারেন শাহজাহান, সন্দেশখালির ভাইজানকে নিয়ে আশঙ্কা ইডির IPL-র জন্য ধুতি পরতে গিয়ে নাকানি-চোবানি, তরুণীর উপর ‘চোটপাট’ KKR অধিনায়কের! রাজের পরিচালনায় বাবা-ছেলের সম্পর্কের ছবি, দেবের পর মিঠুনের পর্দার পুত্র কে? শেষ ওভারে ২উইকেট নিয়েও জেতাতে পারলেন না ক্যাপসি,১ বলেই ছয় মেরে বাজিমাত MI কন্যার দিল্লি হাইকোর্টে বিরাট ধাক্কা খেলেন মহুয়া মৈত্র, ইডি সংক্রান্ত আবেদন খারিজ আইপিএসকে 'খলিস্তানি' কটাক্ষ! 'অজ্ঞাত পরিচয়' বিজেপি নেতাদের বিরুদ্ধে মামলা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.