বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > 2011 WC-এর শিরোপা জেতানো আইকনিক ছয়ের স্মৃতি CSK-এর অনুশীলনে ফেরালেন ধোনি- ভিডিয়ো

2011 WC-এর শিরোপা জেতানো আইকনিক ছয়ের স্মৃতি CSK-এর অনুশীলনে ফেরালেন ধোনি- ভিডিয়ো

২০১১ সালের বিশ্বকাপ ফাইনালের আইকনিক ছক্কার স্মৃতি সিএসকে-র অনুশীলনে ফেরালেন ধোনি।

সিএসকের অনুশীলনেই ২০১১ বিশ্বকাপ ফাইনালে আইকনিক ছয়ের স্মৃতি ফেরালেন মাহি। সিএসকের তরফে একটি টুইট করা হয়েছে। ২০১১ বিশ্বকাপ ফাইনালে যে ভঙ্গিমায় ছক্কা হাঁকিয়ে জয় ছিনিয়ে নিয়েছিলেন ধোনি, সেই এক ভঙ্গিমায় ধোনির ছয় মারার ছবি এবং ভিডিয়ো প্রকাশ করেছে সিএসকে ফ্র্যাঞ্চাইজি।

শুভব্রত মুখার্জি: ২০১১ সালের ২ এপ্রিল ভারতীয় ক্রিকেটের ইতিহাসে স্বর্ণক্ষরে লেখা থাকবে চিরকাল। শ্রীলঙ্কাকে ওয়াংখেড়েতে ফাইনালে হারিয়ে ভারত তাদের ক্রিকেট ইতিহাসে দ্বিতীয়বার ওয়ানডে বিশ্বকাপ ট্রফি জিততে সমর্থ হয়েছিল। ২০১১-এর ফাইনালে নুয়ান কুলাশেখরার বলে একেবারে লং অনের উপর দিয়ে মহেন্দ্র সিং ধোনি বিরাট এক ছক্কা হাঁকিয়ে ভারতের জয় সুনিশ্চিত করেছিলেন। সেই ছয়ের ভিডিয়ো, ছবি- সবই মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছিল। ধোনির সেই আইকনিক ছয় আজ এত বছর পেরিয়েও সমর্থকদের মনের মণিকোঠায় উজ্জ্বল। ভারতের সেই বিশ্বকাপ জয়ের ১২ বছর পূর্তিতেও তাজা আইকনিক সেই ছয়ের ছবি। এ বার সেই স্মৃতিই ফের একবার ফিরিয়ে আনলেন ধোনি নিজেই।

আরও পড়ুন: অভিষেকেই ১০১ মিটারের লম্বা ছক্কা মেরে আলোচনার কেন্দ্রে MI-এর ২২ বছরের তরুণ- ভিডিয়ো

২০২৩ সালে ফেরালেন ২০১১ সালের স্মৃতি। ইতিমধ্যেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়ে নিয়েছেন ধোনি। ২২ গজে একমাত্র আইপিএলেই খেলছেন তিনি। এ বারও সিএসকে দলকে নেতৃত্ব দিচ্ছেন তিনি। সিএসকের অনুশীলনেই ২০১১ বিশ্বকাপ ফাইনালে আইকনিক ছয়ের স্মৃতি ফেরালেন মাহি। সিএসকের তরফে একটি টুইট করা হয়েছে। সেই এক ভঙ্গিমায় ধোনির ছয় মারার ছবি, ভিডিয়ো প্রকাশ করা হয়েছে ফ্র্যাঞ্চাইজির তরফে। আর যা প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গে রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন: SRH-কে গুঁড়িয়ে প্রথম ভারতীয় হিসেবে T20-তে ৩০০ উইকেট নেওয়ার নজির যুজির

সিএসকের তরফে একটি ভিডিয়ো প্রকাশ করা হয়। যেই ভিডিয়ো ফিরিয়ে এনেছে আইকনিক ছয়ের স্মৃতি। লং অনের উপর দিয়ে ধোনি যখন নুয়ানের বলকে স্ট্যান্ডে উড়িয়ে দেন, উচ্ছ্বসিত রবি শাস্ত্রী বলে উঠেছিলেন, ‘অনবদ্য স্টাইলে ম্যাচটি শেষ করলেন ধোনি। এঅনবদ্য একটি শট, যা দর্শকাসনে গিয়ে পড়েছে।’ আজও অমর হয়ে রয়েছে রবি শাস্ত্রীর সেই ধারাভাষ্য। সেই দিন জয়ের জন্য ২৭৫ রান তাড়া করছিল ভারত। ৭৯ বলে ৯১ রানের অনবদ্য একটি অপরাজিত ইনিংস খেলে দলের জয় নিশ্চিত করেছিলেন ধোনি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম?

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.