বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > বিধ্বংসী ইনিংস শেষে ধোনির উপহার! উচ্ছ্বসিত জসওয়াল
যশস্বী জসওয়াল (ছবি:আইপিএল)
যশস্বী জসওয়াল (ছবি:আইপিএল)

বিধ্বংসী ইনিংস শেষে ধোনির উপহার! উচ্ছ্বসিত জসওয়াল

  • শনিবারের় রাতে আমিরশাহিতে এক বিধ্বংসী ইনিংসের উপহার দিয়েছিলেন রাজস্থান রয়্যালসের বাঁ-হাতি ওপেনার যশস্বী জসওয়ালে। তার ইনিংসে ভিত্তি করেই চেন্নাইয়ের বিরুদ্ধে এক দুরন্ত জয় ছিনিয়ে নেয় রাজস্থান।

শুভব্রত মুখার্জি: শনিবারের় রাতে আমিরশাহিতে এক বিধ্বংসী ইনিংসের উপহার দিয়েছিলেন রাজস্থান রয়্যালসের বাঁ-হাতি ওপেনার যশস্বী জসওয়ালে। তার ইনিংসে ভিত্তি করেই চেন্নাইয়ের বিরুদ্ধে এক দুরন্ত জয় ছিনিয়ে নেয় রাজস্থান। তারপরেই ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির কাছ থেকে একটি স্পেশাল উপহার পান তরুণ তারকা। নিজের ব্যাটে ধোনির সাক্ষর পেয়ে উচ্ছ্বসিত যশস্বী জসওয়াল।

শনিবাসরীয় রাতে আমিরশাহিতে প্রথমে ব্যাট করতে নেমেছিল চেন্নাই সুপার কিংস। রুতুরাজ গায়রকোয়াড়ের অপরাজিত ১০১ রানে ভর করে স্কোরবোর্ডে ১৮৯ রান করতে সমর্থ হয় চেন্নাই। ১৯০ রানের জয়ের লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে শিবম দুবে এবং যশস্বী জসওয়ালের ব্যাটে ভর করে এক অবিস্মরণীয় জয় তুলে নেয় রাজস্থান। শিবম ৪২ বলে ৬৪ রান করেন। যশস্বী ২১ বলে ৫০ করেন।

ম্যাচে দুরন্ত জয় ছিনিয়ে নিয়ে প্রে অফের দৌড়ে উঠে আসার পরে যশস্বী জানান, ‘উইকেটের দিকে তাকিয়ে আমি ভেবেছিলাম ১৯০ রান আমরা করতে পারব। আমি জানতাম উইকেট বেশ ভালো ছিল। প্রথম দিকে খারাপ বলে রান করার দিকে আমি লক্ষ্য রাখি। ১৯০ রান তাড়া করতে গেলে আমাদের ভালো শুরু করাটা খুব জরুরি ছিল। ম্যাচের শেষে আমা আমার ব্যাটে ধোনির সাক্ষর নিয়েছি। আমি বিষয়টি নিয়ে ভীষন খুশি।’

বন্ধ করুন