বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ইঞ্জেকশন নিয়ে IPL-এর প্লে-অফে খেলেছেন কার্তিক, TNCA-এর সচিবের
দীনেশ কার্তিক।
দীনেশ কার্তিক।

ইঞ্জেকশন নিয়ে IPL-এর প্লে-অফে খেলেছেন কার্তিক, TNCA-এর সচিবের

  • জানা গিয়েছে, হাঁটুতে চোট রয়েছে দীনেশ কার্তিকের। তবে এই চোট নতুন নয়, বেশ পুরনোই। এই চোটের কারণে তিনি নাকি আইপিএলের প্লে অফের ম্যাচ ইঞ্জেকশন নিয়ে খেলতে নেমেছিলেন।

সৈয়দ মুস্তাক আলি ট্রফি শুরুর আগেই তামিলনাড়ু শিবির বড় ধাক্কা খেয়েছে। তাদের অধিনায়ক দীনেশ কার্তিক চোটের কারণে টুর্নামেন্ট থেকেই ছিটকে গিয়েছেন। যে কারণে আসন্ন মুস্তাক আলি ট্রফিতে তামিলনাড়ুকে নেতৃত্ব দেবেন ২০১৯ সালে বিশ্বকাপে ভারতীয় জাতীয় দলের হয়ে খেলা অলরাউন্ডার বিজয় শঙ্কর। জানা গিয়েছে, হাঁটুতে চোট রয়েছে কার্তিকের। তবে এই চোট নতুন নয়, বেশ পুরনোই। এই চোটের কারণে তিনি নাকি আইপিএলের প্লে অফের ম্যাচ ইঞ্জেকশন নিয়ে খেলতে নেমেছিলেন।

তামিলনাড়ু ক্রিকেট অ্যাসোসিয়েশনের সচিব এস রামাস্বামী দাবি করেছেন, ‘কার্তিক আইপিএলের প্লে-অফে (কলকাতা নাইট রাইডার্সের জন্য) ম্যাচ খেলেছিল ইঞ্জেকশন নিয়ে। যে কারণে আমরা ওকে সরিয়ে বিজয় শঙ্করকে অধিনায়ক হিসেবে বেছে নিয়েছি।’

বিজয় শঙ্করকে অধিনায়ক হিসেবে বেছে নেওয়া কথা তামিলনাড়ু ক্রিকেট অ্যাসোসিয়েশনের তরফে ঘোষণা করা হয় সোমবার। কার্তিকের পরিবর্ত হিসেবে দলে নেওয়া হয়েছে আদিত্য গনেশকে। উইকেট রক্ষক ব্যাটসম্যান এন জগদিশানকে দলের সহ অধিনায়ক ঘোষণা করা হয়েছে।

প্রসঙ্গত ভারতীয় জাতীয় দলের অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দরকেও পাবে না তামিলনাড়ু। কারণ ইংল্যান্ডের সফরে তিনি যে আঙুলে চোট পেয়েছিলেন। সেই চোট সারিয়ে এখনও তিনি পুরোপুরি ফিট হয়ে উঠতে পারেননি। তবে কোভিড থেকে সেরে উঠে দলে ফিরতে চলেছে বাঁহাতি পেসার টি নটরাজন।

বন্ধ করুন