বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > 'খিদে পেলে খাবার খাও, T20 ক্রিকেটে কেউ বল খায় নাকি?' স্লো ব্যাটিংয়ের জন্য SRH ব্যাটসম্যানদের কটাক্ষ বীরুর
বীরেন্দ্র সেহওয়াগ। ছবি- ফেসবুক।
বীরেন্দ্র সেহওয়াগ। ছবি- ফেসবুক।

'খিদে পেলে খাবার খাও, T20 ক্রিকেটে কেউ বল খায় নাকি?' স্লো ব্যাটিংয়ের জন্য SRH ব্যাটসম্যানদের কটাক্ষ বীরুর

  • সোশ্যাল মিডিয়ায় মজাদার ভিডিও পোস্ট বীরেন্দ্র সেহওয়াগের।

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে আইপিএল ২০২১-এর ফিরতি লেগের ম্যাচে স্লো ব্যাটিংয়ের জন্য সানরাইজার্স হায়দরাবাদকে কটাক্ষ করলেন বীরেন্দ্র সেহওয়াগ। যদিও সেটাও নিতান্ত মজাদার ভঙ্গিতে।

প্রথমত, সেহওয়াগ ভারতের অন্যতম ধ্বংসাত্মক ব্যাটসম্যান ছিলেন। তাঁর মতো আগ্রাসী ব্যাটসম্যানের ঠুকঠুকে ব্যাটিং পছন্দ না হওয়ারই কথা। বিশেষ করে টি-২০ ক্রিকেটে ঝড়ের গতিতে রান উঠবে, এমনটাই দেখতে পছন্দ করেন বীরু।

অথচ দিল্লির বিরুদ্ধে সানরাইজার্সের ব্যাটসম্যানরা পালটা আক্রমণ শানাতে ব্যর্থ হন। প্রত্যেকেই বেশ কিছু বল নষ্ট করেন। কারও স্ট্রাইক-রেট আহামরি কিছু ছিল না। হায়দরাবাদের এমন স্লো ব্যাটিং দেখে সোশ্যাল মিডিয়ায় ঠোটকাটা বীরু মন্তব্য করেন, ‘খিদে পেলে খাবার খাও। টি-২০ ক্রিকেটে কেউ বল খায় নাকি!’ আসলে সেহওয়াগ এক্ষেত্রে রান সংগ্রহ করার জন্য হায়দরাবাদ ব্যাটসম্যানদের বল নষ্ট করার দিকেই ইঙ্গিত করেছেন।

বরাবর মজাদার স্বভাবের সেহওয়াগ ফেসবুকে পোস্ট করেন বীরুগিরির পঞ্চম এপিসোড। সেখানেই মজার ছলে তিনি বর্ণনা করেছেন দিল্লি বনাম হায়দরাবাদ ম্যাচের গতিপ্রকৃতি। সেহওয়াগ এই ভিডিওতেই মজার ছলে জানান, সানরাইজার্সের ব্যাটসম্যানদের উদ্দেশ্যে নাকি বল হাতজোড় করে মিনতি করছিল যে, ‘মারো, আমাকে মারো।’

বন্ধ করুন