বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > 'ডন'-এর ভূমিকায় রাহুল দ্রাবিড়, যা দেখে হতবাক বিরাট, দেখুন ভিডিয়ো
একেবারে অন্য রূপে ধরা দিলেন রাহুল দ্রাবিড়। ছবি: টুইটার (বিরাট কোহলি)
একেবারে অন্য রূপে ধরা দিলেন রাহুল দ্রাবিড়। ছবি: টুইটার (বিরাট কোহলি)

'ডন'-এর ভূমিকায় রাহুল দ্রাবিড়, যা দেখে হতবাক বিরাট, দেখুন ভিডিয়ো

  • রাহুল দ্রাবিড়কে ‘মিস্টার কুল’ বলা হয়ে থাকে। ভারতীয় দলের ‘জেন্টলম্যান ক্রিকেটার’ তাঁকেই বলা হত। অথচ সেই দ্রাবিড়কে একেবারে অন্য চরিত্রে দেখে চমকিয়ে উঠেছে প্রত্যেকেই।

যানজটে নাভিশ্বাস দশা সাধারণ মানুষের। তার মাঝে ‘গুন্ডা হু ম্যায়’ বলে রাস্তার মাঝে চিৎকার করছেন রাহুল দ্রাবিড়! রাগের চোটে ব্যাট দিয়ে কারও গাড়ির সাইড-ভিউ মিরর ভেঙে দিচ্ছেন! যাঁকে তাঁকে যা খুশি বলছেন! 

কী অবাক হচ্ছেন? রাহুল দ্রাবিড় এমন করতে পারেন, বিশ্বাস করতে পারছেন না তো? আপনার-আমার মতোই রাহুলকে ‘ডন’-এর অবতারে দেখে হতবাক হয়ে গিয়েছেন বিরাট কোহলিও। টুইটারে ‘ডন’ রূপী রাহুলের ভিডিয়ো পোস্ট করে তিনি লিখেছেন, ‘রাহুল ভাইয়ের এই রূপ আগে কখনও দেখিনি’!

রাহুল দ্রাবিড়কে ‘মিস্টার কুল’ বলা হয়ে থাকে। ভারতীয় দলের ‘জেন্টলম্যান ক্রিকেটার’ তাঁকেই বলা হত। অথচ সেই দ্রাবিড়কে একেবারে অন্য চরিত্রে দেখে চমকিয়ে উঠেছে প্রত্যেকেই। ভাল ব্যাটসম্যানের পাশাপাশাপাশি, তিনি যে এত ভাল অভিনেতা, সেটা বোধহয় আগে কেউ ভাবেননি। একটি বিজ্ঞাপনে রাহুল একেবারে অন্য চরিত্রে ধরা দিয়েছেন। এই বিজ্ঞাপনে দেখানো হয়েছে, ক্রেডিট কার্ডের দেনায় বিধ্বস্ত হয়ে যানজটে আটকে পড়লে দ্রাবিড়ের মতো ঠাণ্ডা মাথার লোকেরও মেজাজ বিগড়ে যেতে পারে।

এই বিজ্ঞাপনে রাহুলের চরিত্রটি দেখে কোহলি এতটাই অবাক হয়েছেন যে, তিনি এই ভিডিয়োটি শেয়ার করেছেন। এ দিকে আর কিছুক্ষণের মধ্যেই গত দু'বারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে বিরাটের রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। তবে তার ঠিক আগে বিরাটের শেয়ার করা রাহুলের এই ভিডিয়ো, সোশ্যাল মিডিয়ায় আলোড়ন ফেলে দিয়েছে। অনেকেই মন্তব্য করেছেন, ‘মিস্টার কুল’ও তাহলে রেগে যান!

বন্ধ করুন