বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > KKR vs RCB ম্যাচে কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? কেমন থাকবে আবহাওয়া? কেমন হবে পিচ?
কেকেআর না আরসিবি জিতবে কারা?
কেকেআর না আরসিবি জিতবে কারা?

KKR vs RCB ম্যাচে কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? কেমন থাকবে আবহাওয়া? কেমন হবে পিচ?

  • ০-৩৪ ডিগ্রির মধ্যে তাপমাত্রা থাকবে। খুব গরম থাকবে না। সুন্দর আবহাওয়া থাকবে বলে জানা গিয়েছে। আকাশও পরিষ্কার থাকার কথা।

কলকাতা নাইট রাইডার্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের লড়াইটা নিঃসন্দেহে টানটান উত্তেজনার হতে চলেছে। লিগে দুই দল ১-১ ফলে এগিয়ে রয়েছে। সংযুক্ত আরব আমিরশাহীতে কলকাতার কাছে বাজে ভাবে হেরেছিল ব্যাঙ্গালোর। মাত্র ৯২ রানে অল আউট হয়ে গিয়েছিল বিরাট কোহলির দল। সেই লজ্জার হাত থেকে মুক্তি পেতে, ইয়ন মর্গ্যানের কলকাতাকে হারাতে মরিয়া আরসিবি। কলকাতাও হাল ছাড়ার পাত্র নয়। সোমবার কলকাতা এবং ব্যাঙ্গালোর মুখোমুখি হবে। যে হারবে তাকে ছিটকে যেতে হবে। যে জিতবে তাকে ফাইনালে পৌঁছানোর জন্য আরও একটি পরীক্ষায় বসতে হবে। তাই আইপিএলে টিকে থাকার লড়াই সোমবারের ম্যাচ খুবই গুরুত্বপূর্ণ। তবে শারজার আবহাওয়া সোমবার কেমন থাকবে তা নিয়ে জল্পনা শুরু হয়েছে। এই দিন বৃষ্টি হবে না তো? গরম থাকবে না তো?

আবহাওয়া দফতরের খবর, ৩০-৩৪ ডিগ্রির মধ্যে তাপমাত্রা থাকবে। খুব গরম থাকবে না। সুন্দর আবহাওয়া থাকবে বলে জানা গিয়েছে। আকাশও পরিষ্কার থাকার কথা। এখন প্রশ্ন হল, পিচ কেমন হবে? এই মাঠের পিচ স্পিনারদের খুবই সাহায্য করেছে। সংযুক্ত আরব আমিরশাহীতে লেগের শুরুতে এই ভেন্যুতে কয়েকটি স্বল্প স্কোরিং খেলা হয়েছে। যাইহোক, কেকেআর (রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে) এবং আরসিবি (পাঞ্জাব কিংসের বিরুদ্ধে) দুই দলই এই ধরনের পিচে কী ভাবে ব্যাট করতে হয়, তার উদাহরণ দিয়েছে। দেখার সোমবার কোন দল বাজিমাত করে!

বন্ধ করুন