বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: চোট নিয়েই খেলছেন ডু'প্লেসি? ফাফের কথায় তুঙ্গে জল্পনা
ফ্যাফের চোট নিয়ে জল্পনা।
ফ্যাফের চোট নিয়ে জল্পনা।

IPL 2021: চোট নিয়েই খেলছেন ডু'প্লেসি? ফাফের কথায় তুঙ্গে জল্পনা

  • চেন্নাই এই মুহূর্তে আইপিএলে বেশ ভাল ফর্মে রয়েছে। তারা তাদের শেষ ম্যাচে কলকাতার বিরুদ্ধে ২ উইকেটে এক দুরন্ত জয় ছিনিয়ে নিয়েছে। এই মূহুর্তে তারা ১০ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে কার্যত প্লে-অফ নিশ্চিত করে ফেলেছে। তাদের এই পারফরম্যান্স এর পিছনে গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে ডু'প্লেসির।

শুভব্রত মুখার্জি : আমিরশাহীতে পাকিস্তান সুপার লিগের খেলা চলাকালীন ফিল্ডিং করতে গিয়ে বাউন্ডারির কাছে ঘাড়ে চোট পেয়েছিলেন দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যান ফাফ ডু'প্লেসি। দীর্ঘ কয়েক দিন এই চোটের কারণে মাঠের বাইরে থাকতে হয়েছিল। চলতি আইপিএলে তিনি চেন্নাই সুপার কিংসের হয়ে মাঠে নেমেছেন। তবে কনকাশানের ফলে পাওয়া ঘাড়ের চোট যে এখনও তাঁকে ভোগাচ্ছে, সে কথা মেনে নিলেন ডু'প্লেসি।

উল্লেখ্য, চেন্নাই এই মুহূর্তে আইপিএলে বেশ ভাল ফর্মে রয়েছে। তারা তাদের শেষ ম্যাচে কলকাতার বিরুদ্ধে ২ উইকেটে এক দুরন্ত জয় ছিনিয়ে নিয়েছে। এই মূহুর্তে তারা ১০ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে কার্যত প্লে-অফ নিশ্চিত করে ফেলেছে। ৮টি ম্যাচে জয়ের পাশাপাশি তারা হেরেছে মাত্র ২টি ম্যাচে। তাদের এই পারফরম্যান্স এর পিছনে গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে ডু'প্লেসির। কেকেআরের বিরুদ্ধেও তিনি ৩০ বলে ৪৩ রান করেন।

প্রসঙ্গত, আবুধাবিতে পিএসএলে কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্সের হয়ে খেলার সময় ঘাড়ে চোট পেয়েছিলেন ফাফ। সেই বিষয়ে বলতে গিয়ে অফিসিয়াল ব্রডকাস্টারদের ফাফ জানান, 'যখন কেকেআরের বিরুদ্ধে মাঠে নামছিলাম তখন আমার মনে পড়ে যাচ্ছিল শেষ বার যখন আবুধাবিতে আমি খেলেছিলাম তখন কী ভাবে আমার সাথে কনকাশানের ঘটনাটি ঘটেছিল। দিনের শুরুতে এই ঘটনার সামনে আসাটা একেবারেই সুখকর নয়। আশা রেখেছিলাম ভাল কিছু হবে। দীর্ঘ চার মাস আমি এই সমস্যাতে ভুগেছি। এখন ও আমার ঘাড়ে সমস্যা হয়। আমাকে এম এস জিজ্ঞাসা করেছিল 'হাই পকেট' এরিয়াতে আমার ফিল্ডিং করতে কোন অসুবিধা আছে কিনা আমি জানিয়ে দিয়েছিলাম যে আমার সমস্যা নেই।'

বন্ধ করুন