বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ‘ব্যাটিং উপভোগ করছি’, IPL-এ অরেঞ্জ ক্যাপ ফিরে পেয়ে দাবি শিখরের
প্রথম ম্যাচে ভাল ছন্দে রয়েছেন শিখর ধাওয়ান। ছবি: এএনআই
প্রথম ম্যাচে ভাল ছন্দে রয়েছেন শিখর ধাওয়ান। ছবি: এএনআই

‘ব্যাটিং উপভোগ করছি’, IPL-এ অরেঞ্জ ক্যাপ ফিরে পেয়ে দাবি শিখরের

  • আইপিএলের প্রথম ম্য়াচে শিখর ধাওয়ান রান পেয়েছেন। ফিরেছে স্বস্তি। বুধবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ৩৭ বলে ৪২ রান করেন শিখর। সেই সঙ্গে ফিরে পেয়েছেন অরেঞ্জ ক্যাপও।

ব্যক্তিগত জীবনে সমস্যা তো চলছেই। সেই সঙ্গে ক্রিকেট কেরিয়ারেও ধাক্কা খেয়েছেন শিখর ধাওয়ান। টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে সুযোগই পাননি শিখর। তবে আইপিএলের প্রথম ম্য়াচে তিনি রান পেয়েছেন। ফিরেছে স্বস্তি। বুধবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ৩৭ বলে ৪২ রান করেন শিখর। সেই সঙ্গে ফিরে পেয়েছেন অরেঞ্জ ক্যাপও।

ম্যাচের পর ধাওয়ান বলেছেন, ‘আমি এই ক্যাপ পরাটা উপেভাগ করছি। আমি যে ভাবে ব্যাট-বলে সংযোগ করতে পারছি, সেটা উপভোগ করছি। এখানকার পিচ অনুযায়ী, আমরা খেলার পরিকল্পনা করেছি।’

তিনি আরও বলেছেন, ‘আমরা এখানে এখানে জয়টা নিশ্চিত করতে চেয়েছিলাম। আমি কিছুটা সচেতন ভাবেই স্ট্রাইকরেট বাড়ানোর চেষ্টা করেছিলাম। আসলে দলের নির্ভরযোগ্য প্লেয়ার হয়ে উঠতে চেয়েছিলাম।’ এনরিখ নরকিয়া এবং কাগিসো রাবাডার প্রশংসা করে শিখর বলেছেন, ‘রাবাডা এবং নরকিয়া আমাদের চাবুক বোলার। রাবাডা সব সময়ে আমাদের জন্য উইকেট নিয়েছেন। নরকিয়ার ভাল পেস রয়েছে। উন্নতিও করেছে ও। তাই ওরা দু'জনে মিলে ব্যাটসম্যানদের বিপাকে ফেলেছে। টেবলের শীর্ষে ওঠাটাও উপভোগ করছি।’

বুধবার সানরাইজার্স হায়দরাবাদ টসে জিতে প্রথমে ব্যাট করে ৯ উইকেটে ১৩৪ রান করে। জবাবে ব্যাট করতে নেমে ২ উইকেট হারিয়ে ১৩৯ রান করে দিল্লি ক্যাপিটালস। দলের হয়ে শ্রেয়স আইয়ার সর্বোচ্চ ৪৭ রান করেন। ৮ উইকেটে ম্যাচ জিতে নেয় দিল্লি।

বন্ধ করুন