বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > করোনা বিধ্বস্ত সময়ে ঐক্যের বার্তা KKR অধিনায়ক ইয়ন মর্গ্যানের
কেকেআর অধিনায়ক ইয়ন মর্গ্যান। ছবি- আইপিএল।
কেকেআর অধিনায়ক ইয়ন মর্গ্যান। ছবি- আইপিএল।

করোনা বিধ্বস্ত সময়ে ঐক্যের বার্তা KKR অধিনায়ক ইয়ন মর্গ্যানের

  • কলকাতা নাইট রাইডার্স অধিনায়ক ইয়ন মর্গ্যান এই মুশকিল সময়ে খেলার মাধ্যমে মানুষের মুখে সামান্য হাসি ফোটাতেই বেশি আগ্রহী।

করোনার দ্বিতীয় ঢেউয়ে নাজেহাল গোটা দেশ। প্রতিদিনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। এর মধ্যেই স্বমহিমায় চলছে ভারতের গ্রীষ্মকালীন ক্রিকেট উৎসব আইপিএল। এই নিয়ে কম বিতর্কের সৃষ্টি হয়নি। সবমহলের লোকেরাই নিজেদের মতামত ব্যক্ত করেছেন। তবে কলকাতা নাইট রাইডার্স অধিনায়ক ইয়ন মর্গ্যান এই মুশকিল সময়ে খেলার মাধ্যমে মানুষের মুখে সামান্য হাসি ফোটাতেই বেশি আগ্রহী।

পঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচের পর তিনি বলেন, ‘জৈব বলয়ের বাইরে মানুষ কি পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে, সেই বিষয়ে আমরা সকলেই অবগত। শুধুমাত্র ভারত নয়, বিশ্বের সকল প্রান্তেই মানুষ খুব কঠিন সময়ের মধ্যে রয়েছে। আমি সকলকে অনুরোধ করব বাইরে বেরোলে অবশ্যই মাস্ক পরুন, নির্দিষ্ট দূরত্ব বজায় রাখুন ও সাবধানে থাকুন। এই দুঃসময়ে কেকেআর দলের পক্ষ থেকে আমরা সকল মানুষকে শুভকামনা জানাচ্ছি যেন তাঁরা সুস্থ থাকেন। করোনার বিরুদ্ধে লড়াইয়ে আমরা সকলে ঐক্যবদ্ধ হলে, জয় আমাদেরই হবে।’

পঞ্জাবের বিরুদ্ধে মাঠে নামার আগেই কেকেআর অল-রাউন্ডার প্যাট কামিন্স প্রধানমন্ত্রীর করোনা তহবিলে ৫০ হাজার ডলারের অনুদান দিয়েছেন। ভারতের মানুষের থেকে পাওয়া ভালবাসার কিছুটা ফিরিয়ে দিতেই এই সিদ্ধান্ত বলে জানিয়েছেন তিনি। এরপরে মর্গ্যানের এই বক্তব্যের মধ্যে দিয়ে আবারও কেকেআর ক্রিকেটারদের মানবিকতার মুখ ফুটে উঠল।

বন্ধ করুন