বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > CSK vs DC- ‘সবাই ক্যাচ মিস করতে পারেন,’ ম্যাচের ভিলেন গৌতমের পাশে দাঁড়ালেন ব্র্যাড হগ
ক্যাচ মিস করলেন কৃষ্ণাপ্পা গৌতম (ছবি:আইপিএল)
ক্যাচ মিস করলেন কৃষ্ণাপ্পা গৌতম (ছবি:আইপিএল)

CSK vs DC- ‘সবাই ক্যাচ মিস করতে পারেন,’ ম্যাচের ভিলেন গৌতমের পাশে দাঁড়ালেন ব্র্যাড হগ

  • কৃষ্ণাপ্পা গৌতম তখন ১২তম খেলোয়াড় হিসাবে দলে ফিল্ডিং করছিলেন। সহজ ক্যাচ মিস করেন তিনি। এরপরে সেই হেটমায়ারই দিল্লির হয়ে ম্যাচ জেতান।

অস্ট্রেলিয়ার প্রাক্তন লেগ স্পিনার ব্র্যাড হগ এবার আন্ডার ফায়ার চেন্নাই সুপার কিংসের ক্রিকেটার কৃষ্ণাপ্পা গৌতমের পাশে দাঁড়ালেন। দিল্লি ক্যাপিটালসের ব্যাটসম্যান শিমরন হেটমায়ারের ক্যাচ ফেলে দেওয়ার জন্য সোশ্যাল মিডিয়ায় অফ স্পিনার অনেক সমালোচনা এবং ট্রলিংয়ের মুখোমুখি হচ্ছেন। এবার নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে থেকে হগ লিখেছিলেন যে এটি প্রথমবারের মতো নয় যে একজন ফিল্ডার ক্যাচ ফেলেছেন।

২০২১ আইপিএল-এর ৫০তম ম্যাচের দ্বিতীয় ইনিংসের ১৮ তম ওভারের ঘটনা। তখন ডোয়াইন ব্রাভোর কাছ থেকে একটি ফুল-টস বল পেয়ে একটি ভুলশট খেলেন শিমরন হেটমায়ার। যা লং-অনের ফিল্ডার কৃষ্ণাপ্পা গৌতমের কাছে ক্যাচের রূপে যায়। কৃষ্ণাপ্পা গৌতম তখন ১২তম খেলোয়াড় হিসাবে দলে ফিল্ডিং করছিলেন। সহজ ক্যাচ মিস করেন তিনি। এরপরে সেই হেটমায়ারই দিল্লির হয়ে ম্যাচ জেতান। 

গৌতমের ফেলে দেওয়া ক্যাচে দিল্লি নতুন এক জীবন পায়। অক্ষর প্যাটেল এবং রাবাডাকে নিয়ে হেটমায়ার দিল্লির হয়ে ম্যাচ জেতান। এই জয়ের ফলে লিগ টেবিলে ক্যাপিটালস লিগ শীর্ষে পৌঁছে গিয়েছে। এবং দুই নম্বরে নেমে এসেছে চেন্নাই। অনেকে এই ম্যাচে চেন্নাইয়ের ব্যর্থতার জন্য কৃষ্ণাপ্পা গৌতমকে দায়ি করছেন। তবে অস্ট্রেলিয়ার প্রাক্তন লেগ স্পিনার ব্র্যাড হগ মনে করেন ক্যাচ অনেকেই মিস করতে পারেন। তা বলে সেই ক্যাচের জন্য ম্যাচ হারা বা যে ক্যাচে ফেলেছে তাকে দায়ি করা সেটা ঠিক নয়।  

বন্ধ করুন