বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > বাউন্ডারি লাইনে 'উড়ন্ত' ডু'প্লেসি, ধরলেন অসাধারণ ক্যাচ, সাজঘরে ফেরালেন মণীশ পান্ডেকে
অবিশ্বাস্য ক্যাচ ধরলেন ডু'প্লেসি (ছবি: আইপিএল)
অবিশ্বাস্য ক্যাচ ধরলেন ডু'প্লেসি (ছবি: আইপিএল)

বাউন্ডারি লাইনে 'উড়ন্ত' ডু'প্লেসি, ধরলেন অসাধারণ ক্যাচ, সাজঘরে ফেরালেন মণীশ পান্ডেকে

  • লুঙ্গি এনগিডির বলে বাউন্ডারি লাইনে দাঁড়িয়ে এক অবিশ্বাস্য ক্যাঁচ ধরেন ফ্যাফ ডু'প্লেসি। বাউন্ডারি লাইনের ধারে দাঁড়িয়ে বাজপাখির মতন নিজের শরীরকে মাটি থেকে বেশ কয়েকফুট উঁচুতে ছুঁড়ে দিয়ে এক অবিশ্বাস্য ক্যাঁচ ধরেন ডু'প্লেসি।

শুভব্রত মুখার্জি: সানরাইজার্স হায়দরাবাদের চলতি মরসুমের আইপিএলে অর্থাৎ ১৪তম মরসুমে পারফরম্যান্স একেবারেই ধারাবাহিক নয়। বেশ কিছু ম্যাচে তাদের মিডল অর্ডার ব্যাটিংয়ের ব্যর্থতার কারণে হারতে হয়েছে। প্রথম দিকের ম্যাচ গুলোতে কিইউয়ি অধিনায়ক কেন উইলিয়ামসনের অনুপস্থিতিও এর অন্যতম প্রধান কারণ। তবে তাদের মাথাব্যথার সবথেকে বড় কারণ হয়ে দাঁড়িয়েছিল তাদের ভরসার জায়গা মনীশ পান্ডের ব্যাটিং ফর্ম।

 

দিল্লির অরুন জেটলি স্টেডিয়ামে বুধবারের ম্যাচে চেন্নাইয়ের বিরুদ্ধে প্রত্যাবর্তন করেছিলেন মণীশ পান্ডে। বাইশ গজে ফিরেই তিনি ব্যাট হাতে নিজের সমালোচকদের যোগ্য জবাব দিয়েছেন। ৪৬ বলে ৬১ রানের এক অনবদ্য ইনিংস খেললেন। হায়দরাবাদের স্কোর বোর্ডে বড় রান তুলতে সহায়তা করলেন।

তবে মনীশ পান্ডের ইনিংসের পাশাপাশি এদিন নজর কেড়েছেন  ফ্যাফ ডু'প্লেসি। যে ভঙ্গিমায় তাঁকে সাজঘরে ফিরিয়েছেন চেন্নাইয়ের দক্ষিণ আফ্রিকার জুটি তা প্রশংসনীয়। লুঙ্গি এনগিডির বলে বাউন্ডারি লাইনে দাঁড়িয়ে এক অবিশ্বাস্য ক্যাঁচ ধরেন ফ্যাফ ডু'প্লেসি। বাউন্ডারি লাইনের ধারে দাঁড়িয়ে বাজপাখির মতন নিজের শরীরকে মাটি থেকে বেশ কয়েকফুট উঁচুতে ছুঁড়ে দিয়ে এক অবিশ্বাস্য ক্যাঁচ ধরেন ডু'প্লেসি। ৬১ রানের ইনিংস খেলে সাজঘরে ফিরতে হয় মনীশ পান্ডেকে।

এরপরেই ডু'প্লেসির ফিল্ডিংয়ের ছবি ভাইরাল হতে থাকে। কোথাও তাঁকে ক্যাপ্টেন আমেরিকার সঙ্গে তুলনা করা হয়, কোথাও তাকে ব্ল্যাক প্যান্থারের সঙ্গে তুলনা করা হয়। ডু'প্লেসির এই ক্যাচ চলতি আইপিএল-এর ইতিহাসে জায়গা করে নেবে।

বন্ধ করুন