বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > 'দল হারছে এদিকে ন্যাকামি চলছে', CSK-র চাহারের প্রোপোজাল নিয়ে বারবার পোস্টে ক্ষুব্ধ ফ্যানেরা
পঞ্জাব কিংসের ম্যাচের পর বান্ধবীকে বিয়ের প্রস্তাব দেন দীপক চাহার।
পঞ্জাব কিংসের ম্যাচের পর বান্ধবীকে বিয়ের প্রস্তাব দেন দীপক চাহার।

'দল হারছে এদিকে ন্যাকামি চলছে', CSK-র চাহারের প্রোপোজাল নিয়ে বারবার পোস্টে ক্ষুব্ধ ফ্যানেরা

  • শেষ তিন ম্যাচে হারের হ্যাটট্রিক করে ফেলেছে চেন্নাই সুপার কিংস। এতে এমনিতেই হতাশ সিএসকে-র সমর্থকেরা। তার উপর আবার তারকা পেসার দীপক চাহার পঞ্জাব কিংসের বিরুদ্ধে আইপিএল ম্যাচে বিশ্রি হারার পরেও গ্যালারিতে গিয়ে বিয়ের প্রস্তাব দেন বান্ধবীকে। আর এতেই মেজাজ ঠিক রাখতে পারেননি চেন্নাইয়ের সমর্থকেরা।

হঠাৎ করেই চেন্নাই সুপার কিংসের পারফরম্যান্সের গ্রাফটা নিম্নমুখী হয়ে গিয়েছে। যে টিমটা কার্যত টগবগ করে ফুটছিল, তারাই কেমন যে মিয়ে গিয়েছে। আইপিএলের লিগের শেষ তিন ম্যাচে হারের হ্যাটট্রিক করে ফেলেছে চেন্নাই। এর পরে এমনিতেই হতাশ হয়ে পড়েছেন সিএসকে-র সমর্থকেরা। তার উপর আবার তারকা পেসার দীপক চাহার পঞ্জাব কিংসের বিরুদ্ধে আইপিএল ম্যাচে বিশ্রি হারার পরেও গ্যালারিতে গিয়ে বিয়ের প্রস্তাব দেন বান্ধবীকে। আর এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় উপচে পড়ছে চর্চা। আর এতেই মেজাজ ঠিক রাখতে পারেননি চেন্নাইয়ের সমর্থকেরা। তারা রীতিমতো ক্ষোভ উগড়ে দিয়েছেন।

এক সমর্থক যেমন লিখেছেন, ‘লাগাতার টিম হেরেই চলেছে, আর এরা আছে এই ন্যাকামি নিয়ে। আজকেই (বৃহস্পতিবার) কী বাজে পারফর্ম করেছে টিম, সে সব নিয়ে কোনও হেলদোল নেই! সন্ধ্যে থেকে দীপক চাহারের সঙ্গে এই মেয়ের নানাবিধ ঘটনাবলী সমানে প্রচার করে যাচ্ছে। হায়রে চেন্নাই সুপার কিংস!! নূন্যতম লজ্জাবোধ নেই নাকি!’ আরও একজন লিখেছেন, ‘নির্লজ্জ হওয়ার একটা সীমা থাকে!’ অন্য একজন লিখেছেন, ‘আমি এই টিমকে সমর্থন করাই ছেড়ে দিচ্ছি।’

ক্ষোভ উগড়ে দিচ্ছেন সমর্থকেরা।
ক্ষোভ উগড়ে দিচ্ছেন সমর্থকেরা।

পঞ্জাব কিংসের কাছে ৬ উইকেটে হেরে যায় চেন্নাই। তার পরেও গ্যালারিতে বসে থাকা বান্ধবীর কাছে গিয়ে হাঁটু মুড়ে বিয়ের প্রস্তাব দেন দীপক চাহার। চাহারের প্রস্তাবে সম্মতি জানান তাঁর বান্ধবীও। দীপকের এমন বিশেষ মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়ে। আইপিএলের তরফেও তাদের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে চাহারের বান্ধবীকে হাঁটু গেড়ে বসে প্রোপোজ করার ভিডিও পোস্ট করা হয়। চেন্নাই সুপার কিংসের তরফেও দীপককে অভিনন্দন জানিয়ে ভিডিও পোস্ট করা হয় সোশ্যাল মিডিয়ায়।

পরে দীপক নিজেও ইনস্টাগ্রামে পোস্ট করেন এমন স্মরণীয় মুহূর্তের ছবি। কিন্তু এই বিষয়টি একেবারে হজম হয়নি চেন্নাই সমর্থকদের। বরং হারের হ্যাটট্রিকের হতাশার মাঝে দীপকের এই কাণ্ডটি স্ফুলিঙ্গের সৃষ্টি করেছে। এই নিয়ে তীব্র সমালোচনা শুরু হয়েছে। যদিও ম্যাচ জিতলে এই ঘটনাটি সত্যিই স্মরণীয় হয়ে থাকত।

বন্ধ করুন