বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > জেনে নিন কোন বোলারের আতঙ্কে মুম্বই ইন্ডিয়ান্সের নেট কাঁপে
টিম মুম্বই ইন্ডিয়ান্স (ছবি: আইপিএল)
টিম মুম্বই ইন্ডিয়ান্স (ছবি: আইপিএল)

জেনে নিন কোন বোলারের আতঙ্কে মুম্বই ইন্ডিয়ান্সের নেট কাঁপে

  • মুম্বই ইন্ডিয়ান্সের নেটে সব থেকে কঠিনতম বোলারকে জানেন কি? জানেন মুম্বই ইন্ডিয়ান্সের লালা কে? 

মুম্বই ইন্ডিয়ান্সের নেটে সব থেকে কঠিনতম বোলারকে জানেন কি? জানেন মুম্বই ইন্ডিয়ান্সের লালা কে? এনই সব না জানা সব তথ্য থেকে পর্দা তুললেন রোহিত শর্মাদের সতীর্থ ইশান কিষাণ। মুম্বই ইন্ডিয়ান্সের সোশ্যাল মিডিয়াতে এক চ্যাট শোতে এমনই সব কথা জানালেন ইশান।

ইশানের মতে মুম্বই ইন্ডিয়ান্সের নেটে তিনি কখনই জসপ্রীত বুমরাহকে ফেস করতে চাননা। কারণ বুমরাহ অন্যতম সেরা বোলার। আর বুমরাহকে ফেস করা সত্যি খুব কঠিন। তবে বুমরাহর মতোই ইশান কিষাণ নেটে কখনই ক্রুনাল পান্ডিয়াকে ফেস করতে চাননা। যখন নেটে ইশান ব্যাট করতে আসেন তখন দেখে নেন সেই নেটে কি ক্রুনাল বোলিং করছেন। যদি দেখেন ক্রুনাল বোলিং করছেন তখন কখনই সেই নেটে ব্যাট করেননা ইশান। তাঁর কারণ ব্যাখ্যা করলেন ইশান।      

ইশান কিষাণ জানান, 'তিনি কখনই নেটে জসপ্রীত বুমরাহকে ফেস করতে চাননা, আর অবশ্যই তিনি ক্রুনাল পান্ডিয়াকে নেটে খেলতে চাননা। কারণ, ক্রুনাল এত ধীরে ধীরে বোল করে যে আমি কল্পনাও করতে পারবেন না। বল আসার আগে পর্যন্ত আমি দু’বার আমার ব্যাট দুলিয়েছিলাম।'

ইশান কিষাণকে যখন প্রশ্ন করা হয় যে দলে আপনার ডাক নাম কী? তখন লাজুক হয়ে ইশান জানান লালা। তিনি ব্যাখ্যা করেন যে দলের সিনিয়ররা তাঁকে লালা বলেই ডাকেন। তবে ক্রুনাল পান্ডিয়া তাঁকে সব থেকে বেশিবার লালা বল ডাকেন। যখন ফিল্ডিং সাজানোর দরকার হবে বা তিনি বোলিং করতে যাবেন, আমায় লালা বলেই ডাকবেন। 

এদিন সাক্ষাৎকারে ইশান জানান দলের মধ্যে সব থেকে ভাল ডিজে তিনিই। টিমের মধ্যে তাঁর পছন্দের গান শুনতে সকলে ভালবাসেন। এমনই নানা অজানা তথ্য উঠে এসেছে এদিনের ইনস্টাগ্রামের সাক্ষাৎকার পর্বে।    

বন্ধ করুন