বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023 Final: IPL-র ইতিহাসে প্রথমবার, রিজার্ভ ডে'তে গড়াল ফাইনাল, নতুন করে টিকিট কাটতে হবে?

IPL 2023 Final: IPL-র ইতিহাসে প্রথমবার, রিজার্ভ ডে'তে গড়াল ফাইনাল, নতুন করে টিকিট কাটতে হবে?

বৃ্ষ্টির জন্য আইপিএলের ফাইনাল রিজার্ভ ডে'তে গেল। ছবি- পিটিআই  (PTI)

বৃষ্টির জন্য টস পর্যন্তও করা সম্ভব হল না। আইপিএলের ইতিহাসে এই প্রথমবার রিজার্ভ ডে'তে গড়াল ম্যাচ।

আইপিএলের ইতিহাসে এই প্রথমবার বৃষ্টির জন্য হল না ফাইনাল ম্যাচ। গড়াল রিজার্ভ ডেতে। রবিবার আইপিএলের ফাইনালে মুখোমুখি হওয়ার কথা ছিল গুজরাট টাইটানস এবং চেন্নাই সুপার কিংসের। কিন্তু ম্যাচের আগে থেকেই বৃষ্টির ভ্রুকুটি দিয়ে রাখে আমদাবাদ আবহাওয়া দফতর। ঠিক সেটাই মিলে গেল।

ম্যাচ শুরুর আগে থেকেই শুরু হল বৃষ্টি। যে কারণে টস পর্যন্তও করা সম্ভব হল না। গোটা দেশ এই মেগা ফাইনালের দিকে নজর রাখে। কিন্তু বরুণ দেবের কৃপায় এদিন টসও হল না। মুশলধারে বৃষ্টি নামে সন্ধ্যে থেকে। স্বাভাবিক ভাবেই ম্যাচ হবে কিনা আশঙ্কার মেঘ দেখা দেয়। কিন্তু রিজার্ভ ডে থাকায় কিছুটা হলেও স্বস্তিতে থাকেন আয়োজকরা।

তবে মাঝে বৃষ্টি কমলে সুপার সপার কাজে লাগিয়ে দ্রুত মাঠ থেকে জল বের করে দেন কর্মীরা। দুই দলের অধিনায়ক এবং কোচ পিচ দেখেন। শুধু তাই নয়, অনুশীলনও শুরু করে দেন তারা। কার্যত মাঠে নামার জন্য প্রস্তুত ছিল দুই দল। ঠিক সেই মুহূর্তেই ফের বৃষ্টি নামে। ফলে আউট ফিল্ডে জল জমে যায়। পরিস্থিতির উন্নতি হতে অনেকটাই সময় লেগে যায়। যদিও একটা আশা করা হয়েছিল রাত ১১টা ৫৬ মিনিটের মধ্যে খেলা শুরু করাতে পারলে আইপিএলের নিয়ম অনুযায়ী ৫ ওভার করে ম্যাচ হবে। যদিও ৯টা ৩৫ মিনিটে ম্যাচ যদি শুরু করা যেত তাহলে দুই দলই ২০ ওভার করে খেলতে পারত। কিন্তু এদিন কোনওটাই আর হল না। সময় গড়িয়ে গেলেও বৃষ্টি থামেনি। আর যখন বৃষ্টি থামল তখন আর ম্যাচ শুরু করার মতো পরিস্থিতি ছিল না।

তাই দুই আম্পায়ারও সেই আশাতেই ছিলেন। যাতে রবিবারই ফাইনাল ম্যাচ আয়োজন করা যায়। কিন্তু বৃষ্টির পরিমান এতটাই ছিল যে কোনও ভাবেই আর ম্যাচ শুরু করা যায়নি। আউট ফিল্ডে জল জমে থাকায় ম্যাচ রিজার্ভডে তে সরিয়ে নিয়ে যাওয়ার ঘোষণা করেন দুই আম্পায়ার। আইপিএলের ইতিহাসে এই প্রথম রিজার্ভ ডে'তে ম্যাচ গেল। তবে যারা এই ম্য়াচ দেখতে এসেছিলেন তাদের আর নতুন করে টিকিট কাটতে হবে না। রবিবারের টিকিট দেখালেই প্রবেশ করতে দেওয়া হবে। এমনটাই জানানো হয়েছে।

সোমবার আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে আইপিএলের রিজার্ভ ডে'র ফাইনালে মুখোমুখি হবে গুজরাট টাইটানস এবং চেন্নাই সুপার কিংস। সোমবার ফের বৃষ্টি হোক এমনটা চাইছেন না সমর্থকরা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

Tea Brewing Tips: চা বানানোর সময় এই ভুলগুলো করবেন না। ইতিহাস আয়ারল্যান্ডের,আফগানিস্তানকে ৬উইকেটে হারিয়ে প্রথম বার টেস্ট জয় বলবির্নিদের হবু স্ত্রীর নামে মেহেন্দি কাঞ্চনের হাতে, সঙ্গীতে বরকে জড়িয়ে নাচ শ্রীময়ীর লিপ ইয়ারই একমাত্র কারণ, কাজই বন্ধ করে দিয়েছিল এই দেশের পেট্রোল পাম্পগুলো 'এটা মোহনলালের, অজয়ের নয়', দৃশ্যমের রিমেক ঘোষণা হলিউডের,তারপরই উসকে গেল বিতর্ক চ্যানেল সেরা হওয়া পরবর্তী লক্ষ্য! প্রথমবার জল থই থই…কে হারিয়ে আত্মবিশ্বাসী আলোরা শিক্ষকদের বেতন বাড়ছে! ঘোষণা রাজ্যের, কত টাকা? পার্মানেন্ট করা হবে অস্থায়ীদের কিছুক্ষণ গল্প করলাম! মিষ্টি নিয়ে রাজভবনে মোদীর সঙ্গে দেখা মমতার, সামনেই ভোট! আগামিকাল শনিবার দিনটি ভালো কাটবে কি? জেনে নিন আপনার রাশির ২ মার্চের রাশিফল বেশি বয়সের প্লেয়ারদের নামিয়ে ব্যান হল ইস্টবেঙ্গলের U17 দল! লাভ মোহনবাগানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.