বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > কোহলির জন্য ইডেনের নিরাপত্তাকে বোকা বানিয়ে মাঠে ঢুকলেন দর্শক! দেখুন কী হল তারপর?
মাঠ থেকে সেই দর্শককে বের করা হচ্ছে

কোহলির জন্য ইডেনের নিরাপত্তাকে বোকা বানিয়ে মাঠে ঢুকলেন দর্শক! দেখুন কী হল তারপর?

  • ইডেনের নিরাপত্তা ভেঙে জোর করে মাঠে প্রবেশ করে সেই ব্যাক্তি। সেই দর্শক বিরাট কোহলির দিকে ছুটতে থাকেন। যা দেখে বিরাট কোহলিও পিছতে থাকেন। তখনই সেই সমর্থককে থামাতে দূর থেকে দুই নিরাপত্তা কর্মী ছুঁটে আসেন। কিন্তু ততক্ষণে বাহুবলীর মতো মাঠে ঢুকে পড়েছেন কলকাতা পুলিশের এর কর্তা।

২০২২ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের এলিমিনেটর ম্যাচের শেষে ইডেনের নিরাপত্তাকে বুড়ো আঙুল দেখালেনএকজন দর্শক। ইডেনের নিরাপত্তা ভেঙে জোর করে মাঠে প্রবেশ করে সেই ব্যাক্তি। সেই দর্শক বিরাট কোহলির দিকে ছুটতে থাকেন। যা দেখে বিরাট কোহলিও পিছতে থাকেন। তখনই সেই সমর্থককে থামাতে দূর থেকে দুই নিরাপত্তা কর্মী ছুঁটে আসেন। কিন্তু ততক্ষণে বাহুবলীর মতো মাঠে ঢুকে পড়েছেন কলকাতা পুলিশের এর কর্তা। 

সেই দর্শককে কাঁধে তুলে নেন সেই পুলিশকর্মী। ঘটনাটি দেখে সকলেই বেশ অবাক হয়ে যান। দর্শকটিকে যখন মাঠের বাইরে নিয়ে যাওয়া হচ্ছে তখন বেশ বিরাট কোহলিকে হাসতে দেখা যায়। তবে টিভির পর্দায় এই সবকিছু দেখাই যায়নি। কারণ সেই সময় সম্প্রচারকারী চ্যানেল এই ঘটনাটিকে দেখাতে চায়নি এবং সেই সময়ে চ্যানেলে বিজ্ঞাপন দেখান হয়েছিল। কিন্তু সেই মুহূর্ত নিজেদের ক্যামেরায় ধরে রাখেন স্টেডিয়ামে উপস্থিত দর্শকরা। ম্যাচের সেই মুহূর্ত এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে।

ঘটনার সময়ে বিরাট কোহলি বাউন্ডারি লাইনে ফিল্ডিং করছিলেন। সেই সময় ঐ দর্শক বিরাট কোহলির দিকে ছুটে আসেন, যখন নিরাপত্তার প্রায় চারজন তার দিকে ছুটে আসেন। সিকিউরিটির একজন লোক তড়িঘড়ি করে মাঠে ঢুকে পড়া লোকটিকে কাঁধে তুলে মাঠ থেকে বের করে দেন। ভিডিয়োটি দেখুন-

এই পুরো দৃশ্য দেখে নিজের হাসি নিয়ন্ত্রণ করতে পারেননি বিরাট কোহলিও। এর পর বিরাট কোহলিও সেই নিরাপত্তারক্ষীকে নকল করলেন, কীভাবে তিনি জোর করে মাঠে ঢুকে পড়া ব্যক্তিকে তুলে নিয়ে গেলেন। স্টেডিয়ামে উপস্থিত লোকজন এই ঘটনার ভিডিয়ো তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। যা এখন আগুনের মতো ভাইরাল হচ্ছে।

বন্ধ করুন