বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ৬ বছরে প্রথমবার প্লে-অফে নেই SRH! মন ভালো নেই ঋদ্ধিমান সাহার
ঋদ্ধিমান সাহা (ছবি:আইপিএল)
ঋদ্ধিমান সাহা (ছবি:আইপিএল)

৬ বছরে প্রথমবার প্লে-অফে নেই SRH! মন ভালো নেই ঋদ্ধিমান সাহার

  • ৬ বছরের মধ্যে প্রথমবার প্লে অফে থাকবে না হায়দরাবাদ। আর এই সত্যিটাই কষ্ট দিচ্ছে বঙ্গ ক্রিকেটার ঋদ্ধিমান সাহাকে। তবে ফিরে আসার নতুন চ্যালেঞ্জ নিচ্ছেন তিনি।

ঠিক যেন ২০১১ বিশ্বকাপ ফাইনালের স্মৃতি ফিরল বৃহস্পতিবার। ওয়াংখেড়েতে সেদিন ঠিক যেভাবে ছক্কা হাঁকিয়ে দেশকে বিশ্বজয়ের মুহূর্ত উপহার দিয়েছিলেন, তেমনই। শারজায় ছক্কা হাঁকিয়ে সিএসকেকে প্লে অফে তুলে দিলেন মহেন্দ্র সিংহ ধোনি। সেই সঙ্গে প্লে অফের দৌড় থেকে ছিটকে দিলেন সানরাইজার্স হায়দরাবাদকে। কার্যত চলতি আইপিএল-এ নিজেদের যাত্রা গ্রুপ লিগেই শেষ করবে হায়দরাবাদ। ৬ বছরের মধ্যে প্রথমবার প্লে অফে থাকবে না হায়দরাবাদ। আর এই সত্যিটাই কষ্ট দিচ্ছে বঙ্গ ক্রিকেটার ঋদ্ধিমান সাহাকে। তবে ফিরে আসার নতুন চ্যালেঞ্জ নিচ্ছেন তিনি।

বাংলা তথা ভারতীয় দলের উইকেটকিপার নিজের সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট লিখলেন। ঋদ্ধিমান সাহা লিখলেন, 'এই ফল আমরা চাইনি। গত ৬ বছরের মধ্যে এই প্রথম আমরা প্লে অফে উঠতে পারলাম না। তবে আমি নিশ্চিত আবার দুর্দান্তভাবে ফিরে আসবে হায়দরাবাদ।' চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ব্যাট হাতে একা লড়াই করেছিলেন ঋদ্ধিমান সাহা। জশ হ্যাজলউড-দীপক চাহারদের সামলে ৪৬ বলে ৪৪ রান করেন। তবু দলকে জেতাতে পারেননি।

এবারের আইপিএলে প্রথম দল হিসেবে প্লে অফে উঠে গেছে সিএসকে। গত বছর বাদ দিলে ১২ বার অংশগ্রহণ করে এই নিয়ে মোট ১১ রান প্লে অফের টিকিট পাকা করল সিএসকে। অন্যদিকে ছয় বছর পরে প্রথম গ্রুপ স্টেজেই থমকে গিয়ে প্লে অফের দৌড় থেকে ছিটকে গেল সানরাইজার্স হায়দরাবাদ। ১১ ম্যাচের শেষে ৪ পয়েন্ট নিয়ে লিগ তালিকার সকলের নিচে রয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। চলতি আইপিএল-এ এখনও পর্যন্ত মাত্র দুটি ম্যাচ জিতেছে ঋদ্ধিমানরা।

বন্ধ করুন