বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ‘ক্যাপ্টেন কুল’কেও হতাশা গ্রাস করে, বিরক্ত হন, ধোনির অজানা তথ্য জানালেন ওয়াটসন
ওয়াটসন এবং ধোনি।
ওয়াটসন এবং ধোনি।

‘ক্যাপ্টেন কুল’কেও হতাশা গ্রাস করে, বিরক্ত হন, ধোনির অজানা তথ্য জানালেন ওয়াটসন

  • ২০১৯ সালের আইপিএলের ফাইনালে মুম্বই ইন্ডিয়ান্সের কাছে মাত্র এক রানে হেরে যায় ধোনির সিএসকে। তাও শেষ ওভারে দরকার ছিল মাত্র ৯ রান। কিন্তু সেটাও করতে পারেনি চেন্নাই।

একেবারে ঠাণ্ডা মাথায় যে কোনও সিদ্ধান্ত নেন তিনি। শুধুমাত্র অঙ্ক কষেই হারের মুখ থেকে বহু বার টিমকে বের করে এনেছেন। মহেন্দ্র সিং ধোনি তাই ‘ক্যাপ্টেন কুল’ নামে পরিচিত। কিন্তু শান্ত ধোনিও অনেক সময়ে বিরক্ত হন। তাঁকে হতাশাও গ্রাস করে। এমনই তথ্য দিয়েছেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তন অলরাউন্ডার শেন ওয়াটসন।

সিএসকে-তে খেলার সুবাদে ধোনিকে কাছ থেকে দেখার সুযোগ পেয়েছেন ওয়াটসন। যে কারণে ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক সম্পর্কে অনেক অজানা কথাই তিনি জানেন। ওয়াটসন বলছিলেন, ‘আইপিএল ফাইনালে খেলাটা এমনিতেই বড় বিষয়। তার উপর আবার ২০১৯ আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ফাইনাল খেলাটা অসাধারণ বিষয় ছিল। ওরা আমাদের লিগের দু'টি ম্যাচেই হারিয়েছিল। ফাইনালেও আমরা হেরেছিলাম।’

এর সঙ্গেই তিনি যোগ করেন, ‘ফাইনালের শেষ ওভারে সব এলোমেলো হয়ে যায়। আমি সেই দিন প্রথম বার দেখেছিলাম, চেঞ্জ রুমে এসে ধোনির হতাশা। অল্প সময়ের জন্য হলেও ওর যন্ত্রণাটা বুঝেছিলাম। পরে অবশ্য স্বাভাবিক হয়ে গিয়েছিল ও।’

২০১৯ সালের আইপিএলের ফাইনালে মুম্বই ইন্ডিয়ান্সের কাছে মাত্র এক রানে হেরে যায় ধোনির সিএসকে। তাও শেষ ওভারে দরকার ছিল মাত্র ৯ রান। কিন্তু সেটাও করতে পারেনি চেন্নাই। উল্টে শার্দূল ঠাকুর শেষ বলে এলবিডব্লিউ হয়ে যান। কার্যত জেতা ম্যাচ হাত থেকে বেরিয়ে যাওয়ায় নিজের হতাশা আর চেপে রাখতে পারেননি মাহি।

বন্ধ করুন