বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > আমায় বাদ দেওয়ায় অবাক নই- SRH-এর জন্য আবেগঘন পোস্ট,তবে IPL নিলামে চোখ উইলিয়ামসনের

আমায় বাদ দেওয়ায় অবাক নই- SRH-এর জন্য আবেগঘন পোস্ট,তবে IPL নিলামে চোখ উইলিয়ামসনের

কেন উইলিয়ামসন।

সোশ্যাল মিডিয়ায় তিনি যে বার্তা লিখেছেন, তাতে অরেঞ্জ আর্মির প্রতি কৃতজ্ঞতা রয়েছে। পাশাপাশি তিনি এক সাক্ষাৎকারে বলেছেন, ২০২৩ আইপিএলেও তিনি খেলতে চান। এবং নিলামের দিকে তিনি তাকিয়ে থাকবেন। পাশাপাশি এ কথা উইলিয়ামসন জানাতে ভোলেননি, হায়দরাবাদ তাঁকে ছেঁটে ফেলায় তিনি একেবারেই অবাক হননি।

২০২৩ আইপিএলের মিনি নিলামের আগে কেন উইলিয়ামসনকে ছেড়ে দিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। কিউয়ি তারকা এই মরশুমেও হায়দরাবাদের এই ফ্র্যাঞ্চাইজি টিমটিকে নেতৃত্ব দিয়েছিলেন। তবে কিউয়ি অধিনায়কের পারফরম্যান্স যেমন তলানিতে ছিল, তেমনই টিমও মুখ থুবড়ে পড়েছিল। যে কারণেই উইলিয়ামসনকে ছেঁটে ফেলার সিদ্ধান্ত নেয় হায়দরাবাদ।

এর পরেই অবশ্য সানরাইজার্স হায়দরাবাদের ভক্তদের জন্য একটি আবেগঘন বার্তা লিখেছেন কেন উইলিয়ামসন। সোশ্যাল মিডিয়ায় তিনি যে বার্তা লিখেছেন, তাতে অরেঞ্জ আর্মির প্রতি কৃতজ্ঞতা রয়েছে। পাশাপাশি তিনি এক সাক্ষাৎকারে বলেছেন, ২০২৩ আইপিএলেও তিনি খেলতে চান। এবং নিলামের দিকে তিনি তাকিয়ে থাকবেন। পাশাপাশি এ কথা উইলিয়ামসন জানাতে ভোলেননি, হায়দরাবাদ তাঁকে ছেঁটে ফেলায় তিনি একেবারেই অবাক হননি।

আরও পড়ুন: নিলামে সব থেকে কম টাকা হাতে থাকবে KKR-এর, কারা পকেট ভরে টাকা নিয়ে নামছে,জেনে নিন

বুধবার সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি পোস্ট করে উইলিয়ামসন লিখেছেন, ‘ফ্র্যাঞ্চাইজি, সতীর্থ এবং স্টাফদের বলতে চাই, ওরা অসাধারণ। অনেক ধন্যবাদ। ওদের জন্যই এই আট বছর এ রকম উপভোগ করেছি। এই দল এবং এই শহর আজীবন আমার কাছে ভীষণ স্পেশ্যাল হয়েই থাকবে।’

এর সঙ্গেই এক সাক্ষাৎকারে কেন বলেছেন, ‘আমাকে ছেঁটে ফেলায় অবাক হইনি। এ ভাবেই দল এগিয়ে যায়। সত্যিই ভীষণ উপভোগ করেছি এখানে। প্রচুর স্মৃতি আছে। প্রচুর ক্রিকেট প্রতিযোগিতা চলছে সারা বিশ্বে। আইপিএল নিশ্চিত ভাবে অসাধারণ একটা প্রতিযোগিতা। প্লেয়াররা সব সময়ে বিভিন্ন দলে খেলার সুযোগ পায়। প্রচুর বিকল্প রয়েছে। আমি সব ফরম্যাটে খেলতে ভালোবাসি।’

আরও পড়ুন: চ্যাম্পিয়ন হতে ব্র্যাভো সহ ৮জনকে ছেঁটে ফেলল CSK,থাকলেন জাদেজা, জানুন পুরো তালিকা

নিউজিল্যান্ডের অধিনায়ক বিগত আট বছর ধরে হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলেছেন। ৩৬.২২ গড়ে এবং ১২৬.০৩ স্ট্রাইক রেটে ২১০১ রান করেছেন। তিনি সানরাইজার্সের হয়ে ৭৬টি ম্যাচ খেলেছেন এবং ৪৬টি ম্যাচে অধিনায়কত্ব করেছেন। উইলিয়ামসন ২০১৫ সালে সানরাইজার্সের হয়ে আইপিএলে আত্মপ্রকাশ করেন এবং ২০২১ আইপিএলের মাঝপথে ডেভিড ওয়ার্নারের জায়গায় অধিনায়ক নির্বাচিত হন।

উইলিয়ামসনকে ছেঁটে ফেলায় ২০২৩ সালের নিলামের আগে হায়দরাবাদের পকেটে অনেক টাকা ঢুকেছে। যেটা তারা নিলামে কাজে লাগাতে পারবে। আসলে হায়দরাবাদ ২০২২ সালের ব্যর্থতা কাটিয়ে এই মরশুমে দলটিকে নতুন করে গড়তে চায়। এই দলের সবচেয়ে দামি খেলোয়াড় ছিলেন উইলিয়ামসন যার মূল্য ছিল ১৪ কোটি টাকা। তা ছাড়া নিকোলাস পুরানকেও ছেঁটে ফেলেছে হায়দরাবাদ। তাতে ১০.৭৫ কোটি টাকা পকেটে ঢুকেছে তাদের। নিলামে তাদের হাতেই রয়েছে সবচেয়ে বেশি ৪২ কোটি ২৫ লক্ষ টাকা। বাকি ৯ দলের তুলনায় সর্বোচ্চ টাকা এটাই। তারা এখনও ১৩ জন ক্রিকেটারকে কিনতে পারবে।

বন্ধ করুন