বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > রাহুল শর্মার শাশুড়ির চিকিৎসার জন্য গম্ভীরের বড় পদক্ষেপ! গৌতমকে ধোনির প্রিয় ক্রিকেটারের কুর্নিশ

রাহুল শর্মার শাশুড়ির চিকিৎসার জন্য গম্ভীরের বড় পদক্ষেপ! গৌতমকে ধোনির প্রিয় ক্রিকেটারের কুর্নিশ

রাহুল শর্মার শাশুড়ির চিকিৎসার জন্য গম্ভীরের বড় পদক্ষেপ (ছবি-টুইটার)

সম্প্রতি, রাহুল শর্মার স্ত্রীর মা অর্থাৎ রাহুলের শাশুড়ির স্বাস্থ্যের অনেক অবনতি হয়েছিল। এমন পরিস্থিতিতে তাঁর সাহায্যের প্রয়োজন ছিল। এই সময়ে রাহুল শর্মাকে সাহায্য করেছিলেন গৌতম গম্ভীর। গম্ভীরের এই পদক্ষেপের জন্য সোশ্যাল মিডিয়ায় সকলেই তাঁর প্রশংসা করেছেন।

ভারতের প্রাক্তন ওপেনার এবং আইপিএল দল লখনউ সুপার জায়ান্টসের মেন্টর গৌতম গম্ভীর গত কয়েকদিন ধরেই নিয়মিত আলোচনায় রয়েছেন। এর কারণ হল IPL-2023-এ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের খেলোয়াড় বিরাট কোহলির সঙ্গে তার বিরোধ। লখনউ ও ব্যাঙ্গালোরের ম্যাচের পর কোহলি ও গম্ভীরের মধ্যে ঝামেলার ঘটনা ঘটেছিল। কিন্তু এখন গম্ভীর একটি মন ছুঁয়ে নেওয়ার কাজ করেছেন। তিনি প্রাক্তন ভারতীয় ক্রিকেটার রাহুল শর্মার পাশে দাঁড়িয়েছেন এবং রাহুলের প্রয়োজনে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।

আরও পড়ুন… আগে ইডেন রাসেলের নামে গর্জে উঠত, এখন রিঙ্কুর নামে! নীতীশের প্রশ্নে কী বললেন KKR এর নতুন ফিনিশার?

রাহুল আইপিএলও খেলেছেন এবং ভারতীয় দলেরও অংশ হয়েছেন। সম্প্রতি, তাঁর স্ত্রীর মা অর্থাৎ রাহুলের শাশুড়ির স্বাস্থ্যের অনেক অবনতি হয়েছিল। এমন পরিস্থিতিতে তাঁর সাহায্যের প্রয়োজন ছিল। এই সময়ে রাহুল শর্মাকে সাহায্য করেছিলেন গৌতম গম্ভীর। গম্ভীরের এই পদক্ষেপের জন্য সোশ্যাল মিডিয়ায় সকলেই তাঁর প্রশংসা করেছেন।

রাহুল শর্মার শাশুড়ির ব্রেন রক্তক্ষরণ হয়েছিল। তাকে দিল্লির গঙ্গারাম হাসপাতালে ভর্তি করা হয়েছিল। রাহুল বলেছিলেন যে গম্ভীর এবং তাঁর পিএ গৌরব অরোরা খুব অল্প সময়ের মধ্যে একজন নিউরোলজিস্টের ব্যবস্থা করেছিলেন এবং অস্ত্রোপচারটি সফলভাবে সম্পন্ন হয়েছিল। লেগ-স্পিনার রাহুল, যিনি ২০১১ সালে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টিম ইন্ডিয়ার হয়ে ওডিআই অভিষেক করেছিলেন, তিনি গত বছরের অগস্টে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন। তিনি আইপিএলও খেলেছিলেন। এই লিগে তিনি চেন্নাই সুপার কিংস, ডেকান চার্জার্স, দিল্লি ডেয়ারডেভিলসের অংশ ছিলেন। পুনে থেকে খেলার সময় তিনি একটি পার্টিতে বিতর্কে জড়িয়ে পড়েন। তার বিরুদ্ধে একটি রেভ পার্টিতে জড়িত থাকার অভিযোগ ওঠে।

আরও পড়ুন… এপ্রিলে ICC-র বিচারে সেরা পাক তারকা, মহিলাদের মধ্যে শ্রেষ্ঠ থাইল্যান্ডের ব্যাটার

কলম্বোতে শ্রীলঙ্কার বিরুদ্ধে ২৮ জুলাই ২০১২ তারিখে ভারতের হয়ে শেষ ম্যাচ খেলেছিলেন তিনি। রাহুল ভারতের হয়ে চারটি ওয়ানডে খেলেছেন। সেখানে তিনি ভারতের হয়ে দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। তিনি পঞ্জাব থেকে ঘরোয়া ক্রিকেট খেলতেন। তিনি তাঁর ক্যারিয়ারে ২২টি প্রথম শ্রেণির ম্যাচ এবং ৩৫টি লিস্ট-এ ম্যাচ খেলেছেন। তিনি প্রথম শ্রেণিতে ৪২টি উইকেট এবং লিস্ট-এ-তে ৫৪টি উইকেট নিয়েছিলেন।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

রাহুল শর্মা ভারতীয় দলে মহেন্দ্র সিং ধোনির অধিনায়কত্বে খেলেছিলেন এবং ধোনি তাঁকে চেন্নাইতেও নিয়ে যান। তাঁর অবসর ঘোষণা করে, রাহুল বলেছিলেন যে তিনি ক্রমাগত ইনজুরির সঙ্গে লড়াই করছেন এবং সেই কারণেই তিনি চিন্তিত। রাহুল বলেছিলেন যে তিনি তাঁর ইনজুরির উপর অনেক কাজ করেছেন কিন্তু অবস্থার উন্নতি হয়নি। এই কারণেই তিনি অবসর নেন। ধোনির প্রিয় তারকার সাহায্যে এবার এগিয়ে এসে নিজের মানবিকতার রূপ তুলে ধরলেন গৌতম গম্ভীর। এই কারণে তিনি সর্বত্র প্রশংসা পাচ্ছেন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কুমোরপাড়ার প্রতিমা পিছুও তোলা তোলে তৃণমূল! মানিকতলায় ‘সোজা কথা’ বললেন কুণাল রোহিতকে ফিরিয়ে বিরাট মাইলস্টোন শাকিব আল হাসানের, এই নজির বিশ্বের আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম ব্যাগে করে স্কুলে রিভলভার আনল তৃণমূল নেতার ভাইপো! দশম শ্রেণির ছাত্র ভয়ংকর কাজ জর্জিয়ার বিপক্ষে পিছিয়ে পড়ে ড্র, প্যাট্রিকের গোলে ১ পয়েন্ট পেয়েও চাপে চেক শিবির জালিয়াতি রুখতে দেশজুড়ে আধার দিয়ে যাচাই হবে, GST রিটার্নে পাবেন আরও সুবিধা গরিব কারা? নিম্ন মধ্য়বিত্ত কারা? হিসেব কষে বোঝালেন বিনিয়োগকারী,চোখ তো কপালে উঠবে পিকলুকে সুস্থ করে সত্য প্রকাশ্যে আনবে রানি? তবে কি ফের এক হচ্ছে ‘দুর্জানি’ জুটি? Bigg Boss OTT-3তে ডাক, দিল্লির রাস্তায় বড়া পাও বিক্রি করে চন্দ্রিকার আয় জানেন? আবার রেলপথে বিপদ, মালগাড়ির ইঞ্জিনে আগুন, হাওড়ার কাছে বড় বিপত্তি!

T20 WC 2024

রোহিতকে ফিরিয়ে বিরাট মাইলস্টোন শাকিব আল হাসানের, এই নজির বিশ্বের আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর ভিডিয়ো- বাটলারের অনবদ্য দক্ষতায় রান আউট ক্লাসেন! মিস করবেন না এই ভিডিয়োটি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.