বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ২০২০ সালের ব্যর্থতার পরে ১৪তম আইপিএল জয়! CSK আত্মবিশ্বাসের নেপথ্যে কার ভূমিকা?
আইপিএল ট্রফি হাতে দীপক চাহার (ছবি:ইনস্টাগ্রাম)
আইপিএল ট্রফি হাতে দীপক চাহার (ছবি:ইনস্টাগ্রাম)

২০২০ সালের ব্যর্থতার পরে ১৪তম আইপিএল জয়! CSK আত্মবিশ্বাসের নেপথ্যে কার ভূমিকা?

  • চেন্নাই সুপার কিংসের জাহাজের ক্যাপ্টেন যে মহেন্দ্র সিং ধোনি এবং গোটা দল যে তার জন্যই খেলে তাও জানিয়েদেন দীপক চাহার।

২০২০ সাল থেকেই তৈরি হয়েছিল ২০২১ এর গেম প্ল্যান। ১৪তম আইপিএল যে তারা জিতবেই তা আগে থেকেই জানতেন টিম মহেন্দ্র সিং ধোনি। বিশ্বাস না হলে এটাই সত্যি, যার সত্যতা স্বীকার করলেন চেন্নাই সুপার কিংসের সদস্য দীপক চাহার। ২০২১ সালের নিজেদের চতুর্থ আইপিএল জেতার পরে অতীতের কথা জানালেন দীপক। শুধু তাই নয় চেন্নাই সুপার কিংসের জাহাজের ক্যাপ্টেন যে মহেন্দ্র সিং ধোনি এবং গোটা দল যে তার জন্যই খেলে তাও জানিয়েদেন দীপক চাহার। 

২০২১ আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার পরে চেন্নাইয়ের এই পেস বোলার বলেন, ‘আমাদের অনেক উত্থান -পতন হয়েছে। আমরা ভালোভাবে শেষ করতে পেরে খুব খুশি। আমার চতুর্থ আইপিএল ফাইনালে বিজয়ী দলে থাকতে পেরে খুশি। শিশির ছিল। কিন্তু অভিজ্ঞতার জন্য আমরা চাপ মোকাবেলা করেছি। আমরা উইকেটের সন্ধানে ছিলাম কারণ আমরা জানতাম তাদের লোয়ার অর্ডার পারফর্ম করছে না। গত মরশুমে আমাদের বাজে সময় গিয়েছিল, কিন্তু এই মরশুমে আমাদের ভালো করার আত্মবিশ্বাস ছিল। আমরা সবাই এমএসের জন্য খেলি কারণ তিনি জাহাজের ক্যাপ্টেন।’

এখনও পর্যন্ত চারবার আইপিএল চ্যাম্পিয়ন হল চেন্নাই। তবে এই মরশুম যেভাবে শুরু হয়েছিল তাতে অনেকেই চেন্নাইয়ের পারফরমেন্স নিয়ে প্রশ্ন তুলেছিল। ২০২০ সালের ব্যর্থতা তাদের পিছু ছাড়ছিলনা। সঙ্গে ছিল ধোনির অফ ফর্ম। তার পরেও গোটা দলের মিলিত প্রয়াসে মরুদেশে আইপিএল-এ হলুদ ঝড় দেখা দিল। যা এক কথায় অসাধরাণ।

বন্ধ করুন