বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > তথাকথিত ফিনিশারদের' থেকে কোহলি অনেক ভালো! ফের ধোনিকে কটাক্ষ গম্ভীরের
মহেন্দ্র সিং ধোনি (ছবি:আইপিএল)
মহেন্দ্র সিং ধোনি (ছবি:আইপিএল)

তথাকথিত ফিনিশারদের' থেকে কোহলি অনেক ভালো! ফের ধোনিকে কটাক্ষ গম্ভীরের

  • ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে ‘তথাকথিত ফিনিশার’ বলে বিপদে পড়লেন প্রাক্তন নাইট অধিনায়ক গৌতম গম্ভীর। ভারতের প্রাক্তন ওপেনার নিজেকে আরও একবার বিতর্কের সঙ্গে জড়িয়ে ফেললেন।

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে ‘তথাকথিত ফিনিশার’ বলে বিপদে পড়লেন প্রাক্তন নাইট অধিনায়ক গৌতম গম্ভীর। ভারতের প্রাক্তন ওপেনার নিজেকে আরও একবার বিতর্কের সঙ্গে জড়িয়ে ফেললেন। ধোনি সম্বন্ধে বলতে গিয়ে কখনোই নিজের কথাতে রাশ টানতে পারেননি গম্ভীর। বারবার তাকে মাহির প্রসঙ্গে বিতর্কিত মন্তব্য করতে দেখা গিয়েছে। আবারও একটি বিতর্কিত মন্তব্য করে ধোনি ভক্তদের রাগের মুখে পড়লেন। গম্ভীর আবার এমএস ধোনিকে নিয়ে কটাক্ষ করলেন। কিন্তু ধোনি সম্পর্কে কেন এমন বললেন গম্ভীর?

সরাসরি ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে ‘তথাকথিত ফিনিশার’ বলেননি গৌতম গম্ভীর। একরকম ঘুরিয়ে মাহিকে  ‘তথাকথিত ফিনিশার’ বলেন তিনি। যা বুঝতে মাহি ভক্তদের দেরি হয়নি। ইংল্যান্ডের প্রাক্তন অফ-স্পিনার গ্রাইম সোয়ানের পাশে বসে গম্ভীর বাইশ গজের ফিনিশারদের নিয়ে নিজের মতামত দিচ্ছিলেন। সেখানেই বিরাট কোহলি ও আন্দ্রে রাসেলের কথা ওঠে। গম্ভীর স্টার স্পোর্টসে বলেছেন যে আন্দ্রে রাসেলকে ফিনিশার বলা হয়। কিন্তু তাঁর দৃষ্টিতে বিরাট কোহলি গত কয়েক বছরের সেরা ফিনিশার এবং তিনি ৩ নম্বরে ব্যাট করেছেন। এজন্য শুধু 'ফিনিশার' বললে একজন ফিনিশার হয় না। 'তথাকথিত ফিনিশারদের' তুলনায় বিরাট কোহলি অনেক ভালো। যদিও, এই কথা বলার সময় তিনি ধোনির নাম নেননি। কিন্তু ভক্তদের বুঝতে সময় লাগেনি যে তার ইশারা ছিল ধোনির দিকেই। এটাই, তারপর ভক্তরা টুইটারের মাধ্যমে প্রাক্তন ব্যাটসম্যানকে জবাব দিতে শুরু করেন। কারণ সবাই জানে যে ধোনিকে বিশ্বের সেরা ফিনিশার হিসেবে বিবেচনা করা হয়।

ধোনি-গম্ভীর প্রসঙ্গে ভক্তের মত (ছবি:টুইটার)
ধোনি-গম্ভীর প্রসঙ্গে ভক্তের মত (ছবি:টুইটার)

একজন ভক্ত গম্ভীরের এই বক্তব্যে বলেছিলেন যে যখন গম্ভীরকে ধোনির সাথে খারাপ কাজ করতে হয়, তখন সে কোহলির প্রশংসা করে এবং যখন তাকে কোহলির সাথে খারাপ কাজ করতে হয়, তখন সে রোহিতের গর্বের সাথে গলাবাজি শুরু করেন। আমি তাদের অনুরোধ করছি ভদ্রলোকের খেলায় নোংরা রাজনীতি না আনতে। একজন ব্যবহারকারী লিখেছেন যে ধোনি এবং গম্ভীর হলেন নতুন অমিতাভ বচ্চন এবং রেখা।

ধোনি-গম্ভীরকে অমিতাভ ও রেখার সঙ্গে তুলনা করলেন এক সমর্থক (ছবি:টুইটার)
ধোনি-গম্ভীরকে অমিতাভ ও রেখার সঙ্গে তুলনা করলেন এক সমর্থক (ছবি:টুইটার)
বন্ধ করুন