বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > শট নেওয়ার জন্য বলের পিছনে ছুটছেন ব্যাটসম্যান, এমনটা আগে কখনও দেখেছেন? দেখুন IPL-এ হাস্যকর নো-বলের ভিডিও

শট নেওয়ার জন্য বলের পিছনে ছুটছেন ব্যাটসম্যান, এমনটা আগে কখনও দেখেছেন? দেখুন IPL-এ হাস্যকর নো-বলের ভিডিও

স্যাম কারানের হাস্যকর নো-বল। ছবি- টুইটার।

এটাই কি আইপিএলের ইতিহাসে সবথেকে খারাপ ডেলিভারি? উঠছে প্রশ্ন।

শুধু আইপিএলেই নয়, বরং টি-২০ ক্রিকেটের ইতিহাসে এটাই কি সবথেকে খারাপ ডেলিভারি? রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে স্যাম কারানের নো-বল দেখার পর এমনটাই প্রশ্ন উঠতে শুরু করেছে ক্রিকেটমহলে।

আবু ধাবিতে রাজস্থান ইনিংসের ১৭তম ওভারে স্যাম কারানের প্রথম বলে ১ রান নেন শিবম দুবে। গ্লেন ফিলিপসকে দ্বিতীয় বল করতে গেলে ডেলিভারির ঠিক আগের মুহূর্তে কারানের হাত থেকে পিছলে যায় বল। স্লোয়ার ডেলিভারির চেষ্টায় ছিলেন কারান। বল পিচে ড্রপ করা তো দূরের কথা, রীতিমতো গগণে উঠে যায়। ব্যাটসম্যানের মাথার উপর দিয়ে গিয়ে বল কার্যত লেগ-গালি অঞ্চলে গিয়ে পড়ে।

স্বাভাবিকভাবেই উইকেটকিপার ধোনিকে বল ধরার জন্য দৌড় লাগাতে হয়। তবে ব্যাটসম্যান ফিলিপসও বলের পিছনে দৌড় লাগান শট নেবেন বলে। নিছক মজা করেই ফিলিপস বলের পিছনে দৌড়ন, সেটা বোঝা যায় তাঁর অভিব্যক্তিতেই। সঙ্গত কারণেই বলটিকে নো-বল হিসেবে চিহ্নিত করেন আম্পায়ার।

কারানের অদ্ভুত ডেলিভারি। ছবি- বিসিসিআই।
কারানের অদ্ভুত ডেলিভারি। ছবি- বিসিসিআই।

কারানের হাস্যকর নো-বলের ভিডিও দেখতে ক্লিক করুন:- https://www.iplt20.com/video/243280/curran-s-booming-delivery-to-phillips-has-everyone-in-splits

উল্লেখ্য, ম্যাচে চেন্নাই সুপার কিংসকে ৭ উইকেটে পরাজিত করে রাজস্থান রয়্যালস। প্রথমে ব্যাট করে চেন্নাই ৪ উইকেটে ১৮৯ রান তোলে। রুতুরাজ গায়কোয়াড় ১০১ রান করে অপরাজিত থাকেন। জবাবে ব্যাট করতে নেমে রাজস্থান ১৭.৩ ওভারে ৩ উইকেটের বিনিময়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৯০ রান তুলে নেয়। যশস্বী জসওয়াল ৫০ ও শিবম দুবে ৬৪ রান করেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মমতাকে কেন গ্রেফতার করে না? TMC-BJP জোট সরকার হবে, নতুন 'সেটিং' নিয়ে হাজির অধীর ঝুঁকিপূর্ণ বিনিয়োগে কাদের হতে পারে আর্থিক ক্ষতি? দেখুন কী বলছে সাপ্তাহিক রাশিফল ৬,৪,৪,৬,৪,৪- ফার্গুসনকে তুলোধনা সল্টের, ৫০ হাতছাড়া করায় বাঁচল কামিন্সের রেকর্ড ‘পুরোটাই আনপ্ল্যানড!’ প্রাক্তন সৃজিতকে জড়িয়ে আদর,কী দেখে সারপ্রাইজড স্বস্তিকা ১৫ মাস আগে খেলেছেন শেষ ম্যাচে, ৩০-এ টেনিসকে বিদায় ২ বারের স্লাম চ্যাম্পিয়নের কলকাতায় একাকী পিয়া, তীব্র গরমে গুজরাটে গিয়ে শেষপর্যন্ত অটো চালাতে হল পরমব্রতকে ভিডিয়ো: অবিশ্বাস্য, দুরন্ত ক্যাচ নিয়ে অংকৃষ রঘুবংশীকে ফেরালেন ক্যামরন গ্রিন ইডেনে সৌরভের বিরুদ্ধে কলকাতার হয়ে মাঠে নামার অভিজ্ঞতা আজও ভুলতে পারেননি গম্ভীর ‘ধোনিকে সব জানিয়ে ছিলাম’… বিতর্ক নিয়ে মুখ খুললেন সুরেশ রায়না সোম থেকে কিছুটা গরম কবে, বৃষ্টিও চলবে ২ দিন! ফের কবে থেকে পারদ চড়বে রাজ্যে?

Latest IPL News

৬,৪,৪,৬,৪,৪- ফার্গুসনকে তুলোধনা সল্টের, ৫০ হাতছাড়া করায় বাঁচল কামিন্সের রেকর্ড ভিডিয়ো: অবিশ্বাস্য, দুরন্ত ক্যাচ নিয়ে অংকৃষ রঘুবংশীকে ফেরালেন ক্যামরন গ্রিন ইডেনে সৌরভের বিরুদ্ধে কলকাতার হয়ে মাঠে নামার অভিজ্ঞতা আজও ভুলতে পারেননি গম্ভীর ‘ধোনিকে সব জানিয়ে ছিলাম’… বিতর্ক নিয়ে মুখ খুললেন সুরেশ রায়না IPL 2024: মাহির জন্য শিবম দুবের স্ত্রী আঞ্জুম খানের আবেগপূর্ণ বার্তা রোহিতের পছন্দ নয়, তাই ইম্প্যাক্ট প্লেয়ারের নিয়ম ভেবে দেখবে BCCI SRK সেরা মালিক! আমায় বলেছিল যে যতদিন KKR-এ আছো, ততদিন একাদশে থাকবে-গম্ভীর সুস্থ হয়ে উঠছেন শিখর, তবে কবে ক্যাপ্টেন মাঠে ফিরবেন, জানেন না PBKS-র সহকারী কোচ T20 বিশ্বকাপে সুযোগ পেতে দলকে ডুবিয়ে নিজের জন্য খেলেছেন পন্ত! ক্ষোভ নেটিজেনদের বিরাটের ব্যাট ভেঙেছেন, আরও ১টা নেওয়ার ধান্দা রিঙ্কুর, 'তোমার দিব্যি, আর ভাঙব না'

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.