বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > শট নেওয়ার জন্য বলের পিছনে ছুটছেন ব্যাটসম্যান, এমনটা আগে কখনও দেখেছেন? দেখুন IPL-এ হাস্যকর নো-বলের ভিডিও
স্যাম কারানের হাস্যকর নো-বল। ছবি- টুইটার।
স্যাম কারানের হাস্যকর নো-বল। ছবি- টুইটার।

শট নেওয়ার জন্য বলের পিছনে ছুটছেন ব্যাটসম্যান, এমনটা আগে কখনও দেখেছেন? দেখুন IPL-এ হাস্যকর নো-বলের ভিডিও

  • এটাই কি আইপিএলের ইতিহাসে সবথেকে খারাপ ডেলিভারি? উঠছে প্রশ্ন।

শুধু আইপিএলেই নয়, বরং টি-২০ ক্রিকেটের ইতিহাসে এটাই কি সবথেকে খারাপ ডেলিভারি? রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে স্যাম কারানের নো-বল দেখার পর এমনটাই প্রশ্ন উঠতে শুরু করেছে ক্রিকেটমহলে।

আবু ধাবিতে রাজস্থান ইনিংসের ১৭তম ওভারে স্যাম কারানের প্রথম বলে ১ রান নেন শিবম দুবে। গ্লেন ফিলিপসকে দ্বিতীয় বল করতে গেলে ডেলিভারির ঠিক আগের মুহূর্তে কারানের হাত থেকে পিছলে যায় বল। স্লোয়ার ডেলিভারির চেষ্টায় ছিলেন কারান। বল পিচে ড্রপ করা তো দূরের কথা, রীতিমতো গগণে উঠে যায়। ব্যাটসম্যানের মাথার উপর দিয়ে গিয়ে বল কার্যত লেগ-গালি অঞ্চলে গিয়ে পড়ে।

স্বাভাবিকভাবেই উইকেটকিপার ধোনিকে বল ধরার জন্য দৌড় লাগাতে হয়। তবে ব্যাটসম্যান ফিলিপসও বলের পিছনে দৌড় লাগান শট নেবেন বলে। নিছক মজা করেই ফিলিপস বলের পিছনে দৌড়ন, সেটা বোঝা যায় তাঁর অভিব্যক্তিতেই। সঙ্গত কারণেই বলটিকে নো-বল হিসেবে চিহ্নিত করেন আম্পায়ার।

কারানের অদ্ভুত ডেলিভারি। ছবি- বিসিসিআই।
কারানের অদ্ভুত ডেলিভারি। ছবি- বিসিসিআই।

কারানের হাস্যকর নো-বলের ভিডিও দেখতে ক্লিক করুন:- https://www.iplt20.com/video/243280/curran-s-booming-delivery-to-phillips-has-everyone-in-splits

উল্লেখ্য, ম্যাচে চেন্নাই সুপার কিংসকে ৭ উইকেটে পরাজিত করে রাজস্থান রয়্যালস। প্রথমে ব্যাট করে চেন্নাই ৪ উইকেটে ১৮৯ রান তোলে। রুতুরাজ গায়কোয়াড় ১০১ রান করে অপরাজিত থাকেন। জবাবে ব্যাট করতে নেমে রাজস্থান ১৭.৩ ওভারে ৩ উইকেটের বিনিময়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৯০ রান তুলে নেয়। যশস্বী জসওয়াল ৫০ ও শিবম দুবে ৬৪ রান করেন।

বন্ধ করুন