বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > দিল্লি ক্যাপিটলসের জন্য সুখবর, সুস্থ হয়ে দলে ফিরছেন পৃথ্বী শ
দিল্লি ক্যাপিটলসের ওপেনার পৃথ্বী শ (ছবি:এএনআই) (ANI)
দিল্লি ক্যাপিটলসের ওপেনার পৃথ্বী শ (ছবি:এএনআই) (ANI)

দিল্লি ক্যাপিটলসের জন্য সুখবর, সুস্থ হয়ে দলে ফিরছেন পৃথ্বী শ

  • দিল্লি ক্যাপিটলসের জন্য সুখবর। ২০২২ আইপিএল-এর গ্রুপ লিগের ৬৪তম ম্যাচে পঞ্জাব কিংসের বিরুদ্ধে খেলতে নামার আগে ঋষভ পন্তের শিবিরে এল খুশির খবর। দলের সঙ্গে যোগ দিয়েছেন দিল্লির ওপেনার পৃথ্বী শ।  সব কিছুকে হার মানিয়ে দলের জন্য দ্রুত সুস্থ হয়ে দিল্লি ক্যাপিটলসের দলে ফিরছেন পৃথ্বী শ।

দিল্লি ক্যাপিটলসের জন্য সুখবর। ২০২২ আইপিএল-এর গ্রুপ লিগের ৬৪তম ম্যাচে পঞ্জাব কিংসের বিরুদ্ধে খেলতে নামার আগে ঋষভ পন্তের শিবিরে এল খুশির খবর। দলের সঙ্গে যোগ দিয়েছেন দিল্লির ওপেনার পৃথ্বী শ। আসলে অনেকেই বলেছিলেন চলতি আইপিএলেই আর হয়ত খেলতে দেখা যাবে না দিল্লি ক্যাপিটালস দলের ভারতীয় ওপেনার পৃথ্বী শ'কে। এমনটাই ইঙ্গিত দিয়েছিলেন দিল্লি ক্যাপিটলসের সহকারী কোচ তথা বিশ্বকাপজয়ী প্রাক্তন অস্ট্রেলিয়ান ক্রিকেটার শেন ওয়াটসন।  তবে সব কিছুকে হার মানিয়ে দলের জন্য দ্রুত সুস্থ হয়ে দিল্লি ক্যাপিটলসের দলে ফিরছেন পৃথ্বী শ। সবকিছু ঠিকঠাক থাকলে পঞ্জাব কিংসের বিরুদ্ধে গ্রুপ লিগের ম্যাচে তাকে দেখা যেতে পারে।

শেষ কয়েক সপ্তাহ ধরে এক অজানা জ্বরে আক্রান্ত হয়েছিলেন পৃথ্বী শ। দিল্লির হয়ে শেষ দিকে বেশ কয়েকটা ম্যাচে খেলা হয়নি তার। দিল্লির অধিনায়ক পন্তক বলেছিলেন পৃথ্বীর হয়তো টাইফয়েড হয়েছে। প্রসঙ্গত পৃথ্বী শ দলের শেষ তিনটি ম্যাচে খেলতে পারেননি। হায়দরাবাদ দলের বিরুদ্ধে জয়ের পরে দিল্লির অধিনায়ক ঋষভ পন্ত জানিয়েছিলেন ডাক্তাররা তাকে জানিয়েছেন পৃথ্বী শ টাইফয়েড জাতীয় সমস্যায় আক্রান্ত। চলতি আইপিএলে পৃথ্বী শেষ ম্যাচ খেলেছিলেন ১ মে। লখনউ সুপার জায়ান্টস দলের বিরুদ্ধে সেই ম্যাচের পরে শারীরিক অসুস্থতার কারণে আর খেলা হয়নি পৃথ্বীর। তার পর থেকেই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন পৃথ্বী।

এবার টাইমস অফ ইন্ডিয়ার রিপোর্ট অনুযায়ী বলা হচ্ছে পৃথ্বী শ দলের সঙ্গে যোগ দিয়েছেন এবং লিগের ও টুর্নামেন্টে দিল্লির বাকি ম্যাচে খেলতে দেখা যাবে পৃথ্বী শকে। এই মুহূর্তে ১২ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে লিগ তালিকার পাঁচ নম্বরে রয়েছে দিল্লি। শেষ দুই ম্যাচে জিতলে টুর্নামেন্টের প্লেঅফে যাওয়ার সুযোগ থাকবে তাদের সামনে। এদিকে নিজেদের শেষ ম্যাচে রাজস্থাকে বড় ব্যবধানে হারিয়ে প্লে অপে যাওয়ার রাস্তাটা খোলা রেখেছে দিল্লি। এমন অবস্থায় দলের ওপেনিং-এ পৃথ্বী শ নিজের পুরনো ছন্দে ফিরে এলে দিল্লির শক্তি বাড়বে বলে মনে করা হচ্ছে।   

বন্ধ করুন