বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > রাজস্থান রয়্যালসের জন্য সুখবর! CSK ম্যাচে দলে ফিরতে পারেন শিমরন হেতমায়ের
CSK ম্যাচের আগেই RR-এ ফিরলেন শিমরন হেতমায়ের

রাজস্থান রয়্যালসের জন্য সুখবর! CSK ম্যাচে দলে ফিরতে পারেন শিমরন হেতমায়ের

  • ভারতে ফিরে এসে দলের বায়ো বাবলে যোগ দিয়েছেন শিমরন হেতমায়ের। আশা করা হচ্ছে এই ব্যাটসম্যানকে ২০ মে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে খেলতে দেখা যাবে। শেষ লিগ ম্যাচে বাঁহাতি ব্যাটসম্যানের ফেরা RR দলকে অনেক শক্তিশালী করবে।

২০২২ আইপিএল-এর প্লে অফের পথে রাজস্থান রয়্যালস। লখনউকে পিছনে ফেলে তারা এখন লিগ টেবিলের দ্বিতীয় স্থানে পৌঁছে গিয়েছে। গ্রুপ লিগে নিজেদের শেষ ম্যাচে কেএল রাহুলদের ২৪ রানে পরাজিত করেছে তারা। এমন অবস্থায় প্লে অফে খেলার আগেই সঞ্জু স্যামসনদের জন্য সুখবর। দলের সঙ্গে যোগ দিয়েছেন শিমরন হেতমায়ের। তিনি কিছুদিন আগেই রাজস্থান রয়্যালসের বায়ো বাবল ভেঙে দেশে ফিরেছিলেন। 

গত সপ্তাহেই শিমরন হেতমায়ের তার প্রথম সন্তানের জন্মের খবর পেয়েছিলেন এবং স্ত্রীর পাশে থাকার জন্য সঙ্গে সঙ্গে দেশে ফিরেছিলেন। সেই সময়ে রাজস্থান রয়্যালস নিশ্চিত করেছিল যে এই ব্যাটসম্যান কয়েক দিন পরেই ফিরে আসবে। হেতমায়ের এক ছেলের বাবা হয়েছেন এবং তিনি সোশ্যাল মিডিয়ায় সেই তথ্য দিয়েছেন। যেমন কথা তেমন কাজ, ভারতে ফিরে এসে দলের বায়ো বাবলে যোগ দিয়েছেন হেতমায়ের। আশা করা হচ্ছে এই ব্যাটসম্যানকে ২০ মে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে খেলতে দেখা যাবে। শেষ লিগ ম্যাচে বাঁহাতি ব্যাটসম্যানের ফেরা দলকে অনেক শক্তিশালী করবে।

ইএসপিএন ক্রিকইনফো নিউজ অনুসারে শিমরন হেতমায়ের ইতিমধ্যে মুম্বই পৌঁছেছেন এবং বাধ্যতামূলক বিচ্ছিন্নতার সময়কাল শেষ করেছেন। বিচ্ছিন্নতা কাটিয়ে তবেই দলের বাকিদের সঙ্গে যোগ দিতে পারবেন এই ক্যারিবিয়ান ব্যাটসম্যান। তবে এই টুর্নামেন্টের পরে তাকে তার জাতীয় দলের জন্য পাওয়া যাবে না। পাকিস্তান ও নেদারল্যান্ডস সফরের জন্য নির্বাচনের জন্য নিজেকে অনুপলব্ধ ঘোষণা করেছিলেন তিনি। হেতমায়ের ওয়েস্ট ইন্ডিজের নির্বাচক প্যানেলের চেয়ারম্যান ডেসমন্ড হেইনসকে সিদ্ধান্তের কথা জানিয়েছিলেন। হেইনস বলেছিলেন, ‘আমরা হেট্টির কাছ থেকে একটি ইমেল পেয়েছি যে সে তার সন্তানের জন্মের কারণে নির্বাচনের জন্য উপলব্ধ নয়। আমরা যে সমস্ত তথ্য পেয়েছি তাই আমরা এই মত কাজ করেছি; আমরা তাকে নির্বাচনের জন্য বিবেচনা করেছিলাম কিন্তু তিনি নিজেকে অনুপলব্ধ ঘোষণা করেছিলেন।’

বন্ধ করুন