বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > ‘Dhoni fans abusing Mohit’: ‘তোকে বোলিং শিখিয়েছিল’, মাহিকে ১ রানে আউট করতেই মোহিতকে গালিগালাজ 'ধোনি ভক্তদের'

‘Dhoni fans abusing Mohit’: ‘তোকে বোলিং শিখিয়েছিল’, মাহিকে ১ রানে আউট করতেই মোহিতকে গালিগালাজ 'ধোনি ভক্তদের'

মহেন্দ্র সিং ধোনি এবং মোহিত শর্মা। (ছবি সৌজন্যে এএফপি এবং পিটিআই)

আইপিএলের প্রথম কোয়ালিফায়ারে চেন্নাই সুপার কিংসের মহেন্দ্র সিং ধোনিকে এক রানে আউট করে দেন গুজরাট টাইটানসের মোহিত শর্মা। সেই 'অপরাধে' সোশ্যাল মিডিয়ায় তুমুল আক্রমণের মুখে পড়লেন। এক নেটিজেন বলেন, ‘যে তোকে হাতে ধরে বোলিং শিখিয়েছিল, তার সঙ্গে গদ্দারি করছিস’।

চেন্নাইয়ের মাঠে মহেন্দ্র সিং ধোনিকে এক রানে আউট করে দিয়েছেন। সেই 'অপরাধে' সোশ্যাল মিডিয়ায় তুমুল আক্রমণের মুখে পড়লেন গুজরাট টাইটানসের পেসার মোহিত শর্মা। যিনি আবার আইপিএল কেরিয়ারের একটা বড় অংশ ধোনির নেতৃত্বেই চেন্নাই সুপার কিংসে খেলতেন। সোশ্যাল মিডিয়ায় মোহিতের পোস্টে গালিগালাজ করতে দেখা গিয়েছে তথাকথিত ধোনি সমর্থকদের। রীতিমতো ‘তুই-তোকারি’ করা হয়েছে। কেউ কেউ তো বলেছে যে ‘যে তোকে হাতে ধরে বোলিং শিখিয়েছিল, তার সঙ্গে গদ্দারি করছিস’। যদিও অনেক ধোনি এবং চেন্নাই সমর্থক সেই ধরনের নোংরামির চূড়ান্ত নিন্দা করেছেন। তাঁদের সাফ বক্তব্য, এরকম কাজ একেবারেই কাম্য নয়। মোহিত নিজের কাজটা করেছেন। বরং তিনি যে ধোনিকে মাত্র এক রানে আটকে দিয়েছেন, সেটার জন্য গুজরাটের পেসারকে প্রশংসা করা উচিত।

মঙ্গলবার চেন্নাইয়ের ঘরের মাঠ চিপক স্টেডিয়ামে প্রথম কোয়ালিফায়ারে ১৯ তম ওভারের শুরুতেই ব্যাট করতে নামেন ধোনি। এতদিন যেরকম পরিস্থিতিতে নেমে বড় শট মারছিলেন, আজও সেরকম পরিস্থিতিতেই নামেন চেন্নাইয়ের অধিনায়ক। তবে আজ বড় শট সফল হননি। দু'বলে এক রান করে আউট হয়ে যান ধোনি।

আরও পড়ুন: GT vs CSK IPL 2023 Qualifier 1: ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের হারিয়ে IPL 2023-এর ফাইনালে ধোনিরা

১৯ তম ওভারের পঞ্চম বলটা ঢিমেগতির করেন মোহিত। বলটা ধোনির 'র‍্যাডার'-র কিছুটা দূরে ছিল। থাপ্পড়ের মতো শট মারার চেষ্টা করেন। তবে সেই চেষ্টা সফল হয়নি। বলটা শূন্যে উঠে যায়। কভারে সহজ ক্যাচ ধরেন গুজরাটের অধিনায়ক হার্দিক পান্ডিয়া। সেই ক্যাচটা হার্দিকের হাতে জমা পড়তেই পুরো স্তব্ধ হয়ে যায় চিপক স্টেডিয়াম। মনে হচ্ছিল যে কোনও পিন পড়লেও চিপক স্টেডিয়ামের প্রতিটি কোণা থেকে শব্দ শোনা যাবে। হার্দিক অবশ্য কোনওরকম উচ্ছ্বাস প্রকাশ করেননি। মোহিতও কোনও উত্তেজিত সেলিব্রেশন করেননি। মুখে হাত দিয়ে ক্ষমা চাওয়ার মতো যেন করেন।

আরও পড়ুন: GT vs CSK: ধোনির সঙ্গে 'ঝামেলা'-র পরই রেকর্ড জাদেজার! প্রথম বাঁ-হাতি হিসেবে নিলেন ১৫০ উইকেট

তবে একশ্রেণির ধোনি সমর্থকরা সোশ্যাল মিডিয়ায় চরম নোংরামি শুরু করে দেয়। মোহিতের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে গিয়ে তাঁকে তুমুল গালিগালাজ করা হতে থাকে। গালাগালিজ করে এক নেটিজেন বলে, 'যে তোকে তৈরি করল, তাকেই আউট করে দিলি। সাপ তুই, সাপ।' একইভাবে গালিগালাজ করে অপর এক নেটিজেন বলে, 'যে বাবার থেকে খাবার খেতিস, তার সঙ্গেই গদ্দারি করলি।' অপর একজন বলে, '(গালিগালাজ বাদ দেওয়া হয়েছে) ধোনিকে আউট করে দিলি। মনটা ভেঙে দিলি।'

অনেকেই অবশ্য মোহিতের পাশে দাঁড়িয়েছেন। তেমনই এক নেটিজেন বলেন, ‘দয়া করে ঘৃণা ছড়াবেন না। সকলকে শ্রদ্ধা করতে শিখুন।’ অপর একজন বলেন, ‘আমি নিজে ধোনি এবং সিএসকের ভক্ত। কিন্তু নিজের কাজ করার জন্য একজন বোলারকে এরকমভাবে আক্রমণ করা উচিত নয়।’ তারইমধ্যে ম্যাচের শেষে মোহিত এবং ধোনিকে কথা বলতে দেখা গিয়েছে।

(IPL 2023: আইপিএল সংক্রান্ত যাবতীয় টাটকা খবর ও আপডেটের জন্য হিন্দুস্তান টাইমস বাংলার স্পেশাল পেজে - ক্লিক করুন এখানে, তাহলেই প্রবেশ করবেন আইপিএলের দুনিয়ায়)

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘আকবর বাজার থেকে মহিলাদের তুলতেন আর ধর্ষণ করতেন', বললেন রাজস্থানের এই মন্ত্রী ফের আদালতে ধাক্কা পুলিশের, গান্ধীমূর্তির নীচে BJPর ধরনার অনুমতি দিল হাইকোর্ট যাদের খিদে নেই… রোহিতের সঙ্গে একমত, গাভাসকরের দাবি,অনাগ্রহীদের দলে না রাখাই উচিত মাথা দিয়ে ঠুঁকে ৭৭টা বোতলের ছিপি খুললেন ব্যক্তি! ভিডিয়ো দেখলেই গা শিরশির করবে আপনি কোন জাতের! গুজরাটে বাড়ি কিনতে গিয়ে ভয়াবহ অভিজ্ঞতা JP Morgan কর্তার বিয়ে করলেন সোহাগ জলের 'মউ', শুভদৃষ্টির সময় চোখ মারলেন অস্মিতা, বরকে একী বললেন… ‘কুদৃষ্টি দেবেন না’, পিঙ্কিকে কড়া বার্তা শ্রীময়ীর! প্রাক্তনকে উত্তর দিতে না-রাজ ব্রিগেডে বড় জমায়েতের লক্ষ্য নিল উত্তর ২৪ পরগনা TMC, ২৮ ফেব্রুয়ারি থেকে প্রচার ৩৩ বছরে পা দিলেন ইশা, কেমন কাটল অভিনেত্রীর এ বছরের জন্মদিন বিলাসী গাড়ি নিয়ে ট্রাফিক আইন ভেঙে হোমগার্ডের উপর হামলা মহিলার, Video প্রকাশ্যে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.