বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > GT vs KKR IPL 2023: মিড-উইকেট থেকে বলের পিছনে ধাওয়া করে ঋদ্ধির দর্শনীয় ক্যাচ ধরলেন জগদীশান- ভিডিয়ো

GT vs KKR IPL 2023: মিড-উইকেট থেকে বলের পিছনে ধাওয়া করে ঋদ্ধির দর্শনীয় ক্যাচ ধরলেন জগদীশান- ভিডিয়ো

ঋদ্ধির দুর্দান্ত ক্যাচ ধরলেন জগদীশান। ছবি- টুইটার।

Gujarat Titans vs Kolkata Knight Riders: ঘরোয়া কিপারকে আউটফিল্ডে পাঠিয়ে কেকেআর বিদেশি কিপারে আস্থা রাখলেও রহমানউল্লাহ সহজ ক্যাচ ছাড়েন মনোহরের।

উইকেটকিপার হয়েও আউটফিল্ডে দুর্দান্ত ক্যাচ নারায়ন জগদীশানের। অন্যদিকে গুজরাট টাইটানসের বিরুদ্ধে উইকেটকিপারের গ্লাভসজোড়া হাতে তোলা রহমানউল্লাহ গুরবাজ মিস করলেন সহজ একটি ক্যাচ। রবিবার গুজরাট টাইনাসের বিরুদ্ধে কেকেআরের দুই উইকেটকিপার-ব্যাটারের ভিন্ন রূপ দেখা গেল আমদাবাদে।

চেন্নাই সুপার কিংস স্কোয়াড থেকে ছেড়ে দেওয়ার পরেই নারায়ন জগদীশান ঘরোয়া ক্রিকেটে ব্যাট হাতে ঝড় তোলেন। সঙ্গত কারণেই গত আইপিএল নিলামে জগদীশানকে নিয়ে আগ্রহ দেখায় বেশ কয়েকটি ফ্র্যাঞ্চাইজি। শেষমেশ কেকেআর তাঁকে ৯০ লক্ষ টাকার বিনিময়ে দলে নেয়।

আইপিএল ২০২৩-র প্রথম ২ ম্যাচে জগদীশানকে মাঠে নামায়েনি কেকেআর। অভিজ্ঞ মনদীপ সিংয়ে আস্থা রাখে তারা। তবে মনদীপ ২টি ম্যাচেই চূড়ান্ত ব্যর্থ। তাই গুজরাটের বিরুদ্ধে কেকেআরের তৃতীয় ম্যাচে শিকে ছেঁড়ে জগদীশানের ভাগ্যে।

মাঠে নামার সুযোগ পেলেও উইকেটকিপিং করার সুযোগ পাননি জগদীশান। নাইট রাইডার্স আন্তর্জাতিক অভিজ্ঞতাসম্পন্ন রহমানউল্লাহ গুরবাজের হাতেই দস্তানা তুলে দেয়। যদিও জগদীশানের ফিল্ডিংয়ে তার বিন্দুমাত্র প্রভাব পড়েনি। তিনি যে আউটফিল্ডেও সমান স্বচ্ছন্দ, সেটা বুঝিয়ে দেন ঋদ্ধিমান সাহার দুর্দান্ত ক্যাচ ধরে।

আরও পড়ুন:- GT vs KKR IPL 2023: চোট নাকি? নাইট রাইডার্সের বিরুদ্ধে কেন মাঠে নামলেন না হার্দিক?

মোতেরায় টস জিতে শুরুতে ব্যাট করতে নামে গুজরাট। প্রথম ইনিংসের ৪.২ ওভারে সুনীল নারিনের বল স্লগ সুইপে লেগ সাইডে তুলে মারার চেষ্টা করেন ঋদ্ধিমান সাহা। মিড ফইকেটে ফিল্ডিং করছিলেন জগদীশান। ৩০ গজের বৃত্তের ভিতর থেকে পিছনে দিকে দৌড়ে দুর্দান্ত ক্যাচ ধরেন তিনি।

আরও পড়ুন:- IPL-এ দ্রুততম ৬০০০, কোহলির রেকর্ড ভাঙলেন ওয়ার্নার, সব থেকে বেশি রান করা ৫ ক্রিকেটারের তালিকায় চোখ রাখুন

একদিকে জগদীশান যখন সাহার অনবদ্য ক্যাচ ধরেন, তখন অভিনব মনোহরের সহজ ক্যাচ ছাড়েন রহমানউল্লাহ গুরবাজ। ১২.৫ ওভারে উমেশ যাদবের বল মনোহরের ব্যাটের কানায় লেগে উইকেটকিপারের দিকে উড়ে যায়। গুরবাজ বলে গ্লাভস লাগালেও বল দস্তানাবন্দি করতে পারেননি। জীবনদান পান মনোহর।

গুজরাট প্রথমে ব্যাট করে বড়সড় ইনিংস গড়ে তোলে। তারা নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ২০৪ রান সংগ্রহ করে। ঝোড়ো হাফ-সেঞ্চুরি করেন সাই সুদর্শন ও বিজয় শঙ্কর। সুদর্শন ৩টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৩৮ বলে ৫৩ রান করে মাঠ ছাড়েন। বিজয় ৪টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ২৪ বলে ৬৩ রান করে অপরাজিত থাকেন।

এছাড়া ঋদ্ধিমান সাহা ১৭, শুভমন গিল ৩৯, অভিনব মনোহর ১৪ ও ডেভিড মিলার অপরাজিত ২ রান করেন। ৩৩ রানের বিনিময়ে ৩টি উইকেট নেন সুনীল নারিন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল হাফিজকে সরানো হলে, ওয়াহাব রিয়াজকে কেন নয়? PCB-এর সিদ্ধান্ত নিয়ে বিস্ফোরক ইনজামাম ২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল? হাওড়া পুর এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ, সমস্ত ওয়ার্ডের বিজ্ঞপ্তি, দিনটা জানুন স্মৃতি-পেরির যুগলবন্দির সঙ্গে, বোলারদের মরণপণ লড়াই,UPW-কে ২৩ রানে হারাল RCB পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া ‘আরও ২জন তৈরি, আসন খুঁজছেন,’ আদালতেই বিচারপতি গাঙ্গুলি প্রসঙ্গ টেনে বললেন কল্যাণ এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.