বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > GT vs LSG: IPL-এ ক্রুণালের কোলে হুডা! চরম ঝামেলায় জড়ানো ২ জনকে দেখে উলটে পড়লেন নেটিজেনরা
সেই অভাবনীয় দৃশ্য। (ছবি সৌজন্যে টুইটার)

GT vs LSG: IPL-এ ক্রুণালের কোলে হুডা! চরম ঝামেলায় জড়ানো ২ জনকে দেখে উলটে পড়লেন নেটিজেনরা

  • বছরখানেক আগে দীপক হুডা বলেছিলেন, 'ক্রুণাল পাণ্ডিয়া আপত্তিজনক ভাষায় আমায় আক্রমণ করছেন।'

ক্রুণাল পান্ডিয়ার কোলে নাকি দীপক হুডা! চোখ ভালো করে রগড়েও যেন সেই দৃশ্যটা বিশ্বাস করতে পারছিলেন না অনেকেই। যদিও সত্যিই সেই ঘটনাই ঘটল আইপিএলে। যে দুই খেলোয়াড় বছরখানেক আগেও চূড়ান্ত ঝামেলায় জড়িয়েছিলেন, তাঁরাই এখন একেবারে যেন ‘বেস্টফ্রেন্ড’ হয়ে গিয়েছেন।

সোমবার গুজরাট টাইটানসের প্রথম ওভারেই শুভমন গিলের ক্যাচ ধরেন লখনউ সুপার জায়েন্টসের দীপক হুডা। পয়েন্টে দাঁড়িয়ে ভালো ক্যাচ নেন। সেইসময় তাঁর পাশেই ছিলেন ক্রুণাল। ক্যাচ ধরার পরেই দীপককে কোলে তুলে নেন লখনউয়ের বাঁ হাতি ব্যাটার। যে ছবি দেখে অনেকেই চোখ রগড়ে নেন। অনেকের আবার টিপ্পনি, ‘এটাই আইপিএলের দুর্দান্ত ব্যাপার।’ একজন আবার বলেন, ‘অসম্ভবকেই সম্ভব করে দিতে পারে আইপিএল।’

কী হয়েছিল দু'জনের মধ্যে?

বছরখানেক আগে সৈয়দ মুস্তাক আলি টুর্নামেন্টের আগেই বরোদা ক্রিকেট অ্যাসোসিয়েশনকে মেল করেছিলেন হুডা। দীপক লিখেছিলেন, ‘এই মুহূর্তে আমি খুবই হতাশ এবং মারাত্মক চাপের মধ্যে রয়েছি। গত কয়েকদিন ধরে বিশেষত শেষ দু'দিন আমার দলের অধিনায়ক মিস্টার ক্রুণাল পাণ্ডিয়া আমার সতীর্থ এবং বাইরের রাজ্যের টিম, যাঁরা বরোদায় খেলতে এসেছেন, তাঁদের সামনেই আপত্তিজনক ভাষায় আমায় আক্রমণ করছেন।’ সেই ঝামেলার জেরে পরবর্তীতে রাজস্থান ক্রিকেট অ্যাসোসিয়েশনে চলে যান। সম্প্রতি আন্তর্জাতিক ক্রিকেটেও অভিষেক হয়েছে হুডার।

আরও পড়ুন: অধিনায়কত্ব পারবেন? কফি উইথ করণের সময় 'ঝড়, ব্যান থেকে ফিরেছি', বার্তা হার্দিকের

নিলামে ৫.৭৫ কোটি টাকায় দীপককে দলে নেয় কেএল রাহুলদের ফ্র্যাঞ্চাইজি। কিছুক্ষণ পর ক্রুণালের জন্যও ঝাঁপায় লখনউ সুপার জায়েন্টস। ৮.২৫ কোটি টাকা দিয়ে মুম্বই ইন্ডিয়ার প্রাক্তন অলরাউন্ডারকে নেন গৌতম গম্ভীররা। তারপরই টুইটারে ছেয়ে যায় মিমে। এক নেটিজেন বলেন, 'একই দলে (খেলবেন) দীপক হুডা এবং ক্রুনাল পান্ডিয়া। এরকম তারাগুলি (পড়ুন তারকা) কীভাবে একইসঙ্গে থাকবেন?' অনেকেই মজা করতে থাকেন।

বন্ধ করুন