বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > GT vs LSG: তাড়াহুড়োয় উল্টো প্যান্ট পরে মাঠে নামলেন ঋদ্ধি, হেসেই খুন ক্যাপ্টেন হার্দিক

GT vs LSG: তাড়াহুড়োয় উল্টো প্যান্ট পরে মাঠে নামলেন ঋদ্ধি, হেসেই খুন ক্যাপ্টেন হার্দিক

উল্টো ট্রাউজারে ঋদ্ধিকে মাঠে দেখে হাসি হার্দিক-শামির। ছবি- টুইটার।

Gujarat Titans vs Lucknow Super Giants IPL 2023: নরেন্দ্র মোদী স্টেডিয়ামে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে মাত্র ২০ বলে হাফ-সেঞ্চুরি করেন ঋদ্ধিমান সাহা।

ইনিংসের বিরতিতে হাতে এমনিতেই সময় কম থাকে। তার উপর যদি অপ্রস্তুত অবস্থায় কোনও ক্রিকেটারকে বলা হয় তড়িঘড়ি মাঠে নামতে, তবে তাড়াহুড়োয় কোন ধরণের ভুল হতে পারে তাঁর পক্ষে, সর্বাত্মক নমুনা পেশ করলেন ঋদ্ধিমান সাহা।

নরেন্দ্র মোদী স্টেডিয়ামে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে দুর্দান্ত হাফ-সেঞ্চুরি করে গুজরাট টাইটানসকে বড় রানের ইনিংসে পৌঁছে দেন ঋদ্ধিমান। প্রচণ্ড গরমে ব্যাট করার পরে ঋদ্ধি অস্বস্তিতে ছিলেন বলেই সম্ভবত তাঁকে ফিল্ডিং করা থেকে বিরত রাখতে চায় টাইটানস শিবির। তাঁর বদলে কেএস ভরতকে দ্বিতীয় ইনিংসের শুরু থেকেই কিপিং করানোর সিদ্ধান্ত নেয় গুজরাট।

তবে বাধ সাধেন ম্যাচ অফিসিয়ালরা। চতুর্থ আম্পায়ার ভরতকে ইনিংসের শুরু থেকেই মাঠে নামা থেকে আটকান। ভরত মাঠে নামার অনুমতি না পাওয়ায় গুজরাটকে তড়িঘড়ি পরিকল্পনা বদল করতে হয়। এক্ষেত্রে ঋদ্ধিকে তাড়াতাড়ি মাঠে নামার নির্দেশ দেয় গুজরাট টিম ম্যানেজমেন্ট।

সাহা তাড়াহুড়োয় উল্টো ট্রাউজার পরেই মাঠে নেমে পড়েন। ট্রাউজারের সামনের দিকে স্পনসরের নাম তথা লোগো থাকে। সাহা মাঠে নামার পরে দেখা যায় যে, স্পনসরদের বিজ্ঞাপন রয়েছে তাঁর পিছন দিকে। বিষয়টি সবার আগে নজরে আসে ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়ার। ঋদ্ধিকে উল্টো প্যান্ট পরে মাঠে নামতে দেখে হেসেই খুন গুজরাট দলনায়ক।

আরও পড়ুন:- GT vs LSG: গুজরাট টাইটানসের হয়ে সব থেকে কম বলে হাফ-সেঞ্চুরির রেকর্ড ঋদ্ধির, হাতছাড়া করলেন শতরান

ঋদ্ধি অবশ্য খুব বেশিক্ষণ ফিল্ডিং করেননি। তিনি ২ ওভার ফিল্ডিং করার পরেই ফিজিওর সঙ্গে মাঠ ছাড়েন। তাঁর পরিবর্তে কিপিং করতে নামেন কেএস ভরত।

ঘরের মাঠে লখনউয়ের বিরুদ্ধে ফিরতি লিগ ম্যাচে চলতি মরশুমে প্রথমবার ব্যক্তিগত হাফ-সেঞ্চুরির গণ্ডি টপকে যান ঋদ্ধি। যদিও নিশ্চিত শতরান মাঠে ফেলে আসেন তিনি। ৬টি চার ও ৪টি ছক্কার সাহায্যে মাত্র ২০ বলে ৫০ রানের গণ্ডি টপকে যান সাহা।

আরও পড়ুন:- লজ্জা পাবে টেস্ট ক্রিকেট, T20 ম্যাচের ২০ ওভারে উঠল ২১ রান, প্রতিপক্ষ ম্যাচ জিতল ১৫ বলে

উল্লেখযোগ্য বিষয় হল, ঋদ্ধি আইপিএলের ইতিহাসে গুজরাট টাইটানসের হয়ে দ্রুততম হাফ-সেঞ্চুরি করার রেকর্ড গড়ে ফেলেন। তিনি ভেঙে দেন বিজয় শঙ্করের রেকর্ড। বিজয় শঙ্কর চলতি মরশুমেই কেকেআরের বিরুদ্ধে মাত্র ২১ বলে হাফ-সেঞ্চুরি করেন। এতদিন সেটিই ছিল টাইটানসের জার্সিতে কোনও ক্রিকেটারের সব থেকে কম বলে করা অর্ধশতরানের নজির। এবার থেকে সেই রেকর্ড লেখা থাকবে ঋদ্ধির নামে। ঋদ্ধিমান এই ম্যাচে ৪৩ বলে ৮১ রানের মারকাটারি ইনিংস খেলে সাজঘরে ফেরেন। তিনি ১০টি চার ও ৪টি ছক্কা মারেন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

Video: কাশ্মীরের ডাল লেকে মহরম ঘিরে কিছু দৃশ্য একনজরে ছবিতে লালের চিহ্নমাত্র নেই, তবু কোকাকোলার ক্যানটি লালই দেখাচ্ছে! কেন জানেন ৩৫ বছর পর, কার্গিল নায়ক প্রাক্তন মেজর জেনারেলের পুত্র বসলেন পিতার রেখে যাওয়া পদে শাহরুখের নায়িকাকে ঘিরে হাজারো নগ্ন শরীর, বাড়ি ফিরে বাথরুমে দৌড়ালেন সুচিত্রা! দেশের গণ্ডি ছাড়িয়ে ফের বিদেশে পা, সিডনিতে সুপার কিংসের নতুন ক্রিকেট অ্যাকাডেমি এবার থেকে ক্লাস ১২ এর পরীক্ষা দু'বার করে নেবে CBSE? হাতির মল হাতে করে ঘেঁটে কাগজ তৈরি করলে দিব্যজ্যোতি দত্ত, দেখুন কাণ্ড... মেনুতে pistachio tigers milk,আম্বানিদের বিয়েতে অতিথিদের বাঘের দুধ পরিবেশ করা হয়? ফিল্ডিং যদি শিল্প হয়, দক্ষ শিল্পী চাপম্যান, মোহিত করলেন LPL-এর অবিশ্বাস্য ক্যাচে ২২৮ কেজি সোনা গায়েব কেদারনাথ থেকে? শঙ্করাচার্যের দাবির জবাব দিল মন্দির কমিটি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.