বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > GT vs MI: গত মরশুমের বদলা নিল হার্দিক, মুম্বইকে ৫৫ রানে হারিয়ে টেবিলের ২ নম্বরে গুজরাট

GT vs MI: গত মরশুমের বদলা নিল হার্দিক, মুম্বইকে ৫৫ রানে হারিয়ে টেবিলের ২ নম্বরে গুজরাট

মুম্বই ইন্ডিয়ান্সকে হারাল গুজরাট টাইটানস (ছবি-পিটিআই)

আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে এই ম্যাচটি অনুষ্ঠিত এই ম্যাচে ৫৫ রানে জিতল গুজরাট টাইটানস। এদিনের ম্যাচে নামার আগে পর্যন্ত গুজরাট এবং মুম্বই IPL ইতিহাসে মাত্র একবার মুখোমুখি হয়েছিল। গত মরশুমে যখন দুজনের মধ্যে খেলা হয়েছিল, মুম্বই জয়ী হয়েছিল। এবার তারই বদলা নিয়ে নিয়ে নিল গুজরাট।

মঙ্গলবার IPL 2023-এর ৩৫ তম ম্যাচে মুখোমুখি হয়েছে গুজরাট টাইটানস এবং মুম্বই ইন্ডিয়ান্স। আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে এই ম্যাচটি অনুষ্ঠিত এই ম্যাচে ৫৫ রানে জিতল গুজরাট। এই ম্যাচে টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। প্রথমে ব্যাট করতে নেমে মুম্বইয়ের সামনে গুজরাট ২০৮ রানের লক্ষ্য রেখেছিল। তবে রোহিতের সিদ্ধান্তকে ভুল প্রমাণ করেছিলেন গুজরাটের ব্যাটাররা। গুজরাট ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২০৭ রান তুলেছিল। মুম্বই নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৫২ রান তোলে। শুভমন গিল এদিন হাফ সেঞ্চুরি করেছিলেন। গুজরাটের ব্যাটিং ইনিংসের শেষ ওভারে গুজরাটের ব্যাটাররা মুম্বই-এর বোলারদের ক্লাস নিয়েছিলেন।

আরও পড়ুন… ৩১ রানের জুজু! ৯ রান দিয়ে এক উইকেট নিলেও ডেথ ওভারে বল পেলেন না অর্জুন

রাহুল তেওয়াটিয়া মাত্র পাঁচ বলে ২০ রান সংগ্রহ করেছিলেন। এই ইনিংসে রাহুল তিনটি ছক্কা হাঁকিয়েছিলেন। অভিনব মনোহর ২১ বলে ৪২ রান করেছিলেন। নিজের ইনিংসে তিনি তিনটি চার ও তিনটি ছক্কা হাঁকিয়েছিলেন। তবে তার আগে ডেভিড মিলার ২২ বলে চারটি ছক্কা ও ২টি চারের সাহায্যে ৪৬ রান করেছিলেন। তবে শুভমন গিল ৩৪ বলে ৫৬ রান করে গুজরাটের ইনিংসের ভিত তৈরি করেছিলেন। এদিন মুম্বই-এর হয়ে অর্জুন তেন্ডুলকর ২ ওভারে ৯ রান দিয়ে ১ উইকেট নিয়েছিলেন। এছাড়াও চাওলা ২টি উইকেট শিকার করেছিলেন।

আরও পড়ুন… GT vs MI ম্যাচে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে উপস্থিত বুমরাহ! ভাইরাল জসপ্রীতের ছবি

২০৮ রান তাড়া করতে নেমে ১৭ ওভারে ১৩৫ রান করে ৬ উইকেট হারিয়ে ফেলেছিল মুম্বই। রোহিত শর্মা ৮ বলে ২ রান করে আউট হন। এরপরে ইশান কিষাণ ২১ বলে ১৩ রান করে সাজঘরে ফিরলেন। ক্যামরন গ্রিন ২৬ বলে ৩৩ রান করেছিলেন। তবে এ দিন তিলক বর্মার ব্যাট চলল না। তিন বলে মাত্র ২ রান করে আউট হন তিনি। সূর্যকুমার যাদব ১২ বলে ২৩ রান করে সাজঘরে ফিরলেন। এদিন তিনি তিনটি চার ও একটি ছক্কা হাঁকান। নেহাল লড়াই চালালেও ২১ বলে ৪০ করে সাজঘরে ফিরে যান তিনি। পীযূষ চাওলা ১৮ করে ফিরে যান। তবে এরপরে আর ঘুরে দাঁড়াতে পারেনি মুম্বই। শেষ পর্যন্ত ৫৫ রানে হারে রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্স।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

গুজরাট টাইটানস ও মুম্বই ইন্ডিয়ান্স চলতি মরশুমে তাদের সপ্তম ম্যাচ খেলতে নেমেছিল। এদিনের ম্যাচে খেলতে নামার আগে পর্যন্ত জিটি এখন পর্যন্ত চারটি জিতেছিল এবং দুটি হারের সম্মুখীন হয়েছিল। তবে এদিনের জয়ের ফলে সাত ম্যাচে পাঁচটি ম্যাচ জিতে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে উঠে গেল গুজরাট টাইটানস। একই সঙ্গে পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স এই ম্যাচে হেরে যাওয়ার ফলে তিনটি জয় ও চারটি পরাজয়ের সম্মুখীন হয়েছে। রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বই দল গুজরাটের কাছে হেরে ৬ পয়েন্ট নিয়ে তালিকার সাত নম্বরেই থাকল। এদিনের ম্যাচে নামার আগে পর্যন্ত গুজরাট এবং মুম্বই IPL ইতিহাসে মাত্র একবার মুখোমুখি হয়েছিল। গত মরশুমে যখন দুজনের মধ্যে খেলা হয়েছিল, মুম্বই জয়ী হয়েছিল। এবার তারই বদলা নিয়ে নিয়ে নিল গুজরাট।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

টসে জিতল New Zealand , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? ১৫ জুনের রাশিফল দেখে নিন 9 ওভার শেষে South Africa-র স্কোর 53/1 মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? কারা লাকি? রইল ১৫ জুন ২০২৪র রাশিফল একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত? ‘তিনি যে-সে ব্যক্তি নন…',ইয়েদুরাপ্পাকে যৌন হেনস্থা কেস-এ রক্ষাকবচ দিয়ে বলল কোর্ট বিশ্বকাপ থেকে ছিটকে গেল পাকিস্তান, ‘মাঠে না নেমেই’ সুপার এইটে USA- পয়েন্ট তালিকা ভেস্তে গেল USA vs IRE ম্যাচ, বাবর আজমদের চোখের জলে ভাসিয়ে সুপার এইটে আমেরিকা মা দীপিকা নন, হবু বাবা রণবীর বলছেন, 'সন্তান আসার আগে ১৫ কেজি ওজন বাড়াতে চাই'! তিনটি বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে প্রার্থী দিল বামেরা, হাত শিবিরে এল একটি আসন

T20 WC 2024

একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত? ভেস্তে গেল USA vs IRE ম্যাচ, বাবর আজমদের চোখের জলে ভাসিয়ে সুপার এইটে আমেরিকা কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.