বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > GT vs MI, IPL 2023: জর্ডনের কনুইয়ের গুঁতোয় মাঠ ছাড়লেন কিপার ইশান, বাঁ-চোখে চোটের জেরে করলেন না ওপেনও- ভিডিয়ো

GT vs MI, IPL 2023: জর্ডনের কনুইয়ের গুঁতোয় মাঠ ছাড়লেন কিপার ইশান, বাঁ-চোখে চোটের জেরে করলেন না ওপেনও- ভিডিয়ো

চোট পেয়ে মাঠ ছাড়লেন ইশান।

১৬তম ওভার শেষ করে ক্রিস জর্ডন ক্যাপ পরতে পরতে হেঁটে যাচ্ছিলেন যখন, তখন তাঁর কনুই দিয়ে কিষাণের বাঁ-চোখে সজোরে আঘাত লাগে। এত জোরে আঘাত লাগে তাঁর চোখে, তিনি রোহিতের সঙ্গে ওপেনও করতে পারেননি।

শুক্রবার নরেন্দ্র মোদী স্টেডিয়ামে গুজরাট টাইটান্সের বিরুদ্ধে ২০২৩ আইপিএলের কোয়ালিফায়ার-টু-র ম্যাচে চোট পান ইশান কিষাণ। যার জেরে গুজরাট টাইটান্সের ইনিংস চলার সময়ে মাঠ ছাড়তে বাধ্য হন মুম্বই ইন্ডিয়ান্সের উইকেটরক্ষক ব্যাটসম্যান ইশান কিষাণ।

আরও পড়ুন: WTC Final-এর জন্য অনুশীলন শুরু, শার্দুলদের মজার ড্রিলে হাসির জোয়ার নেটপাড়ায়- ভিডিয়ো

ঘটনাটি ঘটেছে ১৭তম ওভার শুরু হওয়ার আগে। ১৬তম ওভার শেষ করে ক্রিস জর্ডন ক্যাপ পরতে পরতে হেঁটে যাচ্ছিলেন যখন, তখন তাঁর কনুই দিয়ে কিষাণের বাঁ-চোখে সজোরে আঘাত লাগে। আসলে ইশান সেই সময়ে জর্ডনের দিকেই ছুটে আসছিলেন। সেটা দেখেননি জর্ডন। তিনি ক্যাপ পরতে পরতে এগিয়ে যাচ্ছিলেন। তখনই লাগে চোটটা। এতটা জোরে আঘাত লেগেছিল যে, কিষাণকে মাঠ ছাড়তে হয়। তাঁর জায়গায় বিষ্ণু বিনোদ শেষ চার ওভারে উইকেটকিপিং করেন।

তবে ইশান কিষাণের চোট কতটা গুরুতর সেটা জানা যায়নি। তবে চোট যে গুরুতর, সে কথা বলাই যায়। কারণ ইশান রোহিত শর্মার সঙ্গে এ দিন ওপেন করতে নামেননি। নেহাল ওয়াধেরা ওপেন করতে নেমে ব্যর্থ হন। ৩ বলে ৪ রান করে আউট হন। রোহিতও এ দিন চূড়ান্ত নিরাশ করেন। গুরুত্বপূর্ণ ম্যাচে ৭ বলে ৮ করে সাজঘরে ফেরেন তিনি। ইশান ওপেন করতে না নামায় এ দিন মুম্বই ইন্ডিয়ান্স বড় ধাক্কা খায়।

আরও পড়ুন: বৈচিত্র্যের আতিশয্য না থাকাই মাধওয়ালের ট্রেন্ড হবে- নতুন তারায় মুগ্ধ মঞ্জরেকর

টস হেরে প্রথমে ব্যাট করে শুভমন গিলের ঝড়ে গুজরাট টাইটান্স এ দিন রানের পাহাড় গড়ে। শুভমনের ঝোড়ো ইনিংসের হাত ধরেই ৩ উইকেটে ২৩৩ রানের বড় স্কোর করল গুজরাট টাইটান্স। এ দিনে শুভমনে গিল ৩০ রানে ক্যাচ দিয়েছিলেন। সেটা মিস করার খেসারত হাতেনাতে দিতে হয় মুম্বই ইন্ডিয়ান্সকে। শুভমন শেষ পর্যন্ত ৬০ বলে ১২৯ করে আউট হলেন। আকাশ মাধওয়ালের বলে টিম ডেভিডকে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন তিনি। তাঁর ইনিংসে রয়েছে মোট সাতটি চার এবং ১০টি ছক্কা। এ ছাড়া ৩১ বলে ৪৩ রান করে রিটায়ার্ড আউট হন। ১৩ বলে অপরাজিত ২৮ করেন হার্দিক। মুম্বইয়ের হয়ে ১টি করে উইকেট নিয়েছেন আকাশ মাধওয়াল এবং পিযূষ চাওলা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে 'আউট' বাইডেন, ট্রাম্পের সামনে সওয়াল কমলার নাম সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি? অবিচার হল হার্দিকের সঙ্গে- বোর্ডের সিদ্ধান্তে অবাক ভারতের প্রাক্তন ব্যাটিং কোচ দরজায় কড়া নাড়লে আশ্রয় দেব- বাংলাদেশ নিয়ে ২১ শের মঞ্চ থেকে যা বললেন দিদি যদি প্রথমবার শ্রাবণ সোমবারের উপবাস করেন, তাহলে জেনে নিন কী খাবেন আর কী খাবেন না

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.