বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > GT vs MI, IPL 2023: ওয়াইড বলে স্টাম্প হলেন ঋদ্ধি, নিজের উইকেট ছুঁড়ে দিয়ে হতাশ করলেন বাঙালি কিপার

GT vs MI, IPL 2023: ওয়াইড বলে স্টাম্প হলেন ঋদ্ধি, নিজের উইকেট ছুঁড়ে দিয়ে হতাশ করলেন বাঙালি কিপার

ঋদ্ধিমান সাহা।

পিযূষের বল বেরিয়ে এসে খেলতে গিয়েই বল মিস করে আউট হন ঋদ্ধি। ইশান কিষাণ বল সংগ্রহ করে স্টাম্প ভাঙতে কোনও ভুল করেননি। ঋদ্ধি তাঁর ১৮ রানের ছোট্ট ইনিংসে মারেন ৩টি চার।

কোয়ালিফায়ার-টু-তে নিরাশ করলেন ঋদ্ধিমান সাহা। শুক্রবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচে ওপেন করতে নেমে তিনি কার্যত নিজের উইকেট ছুঁড়ে দিয়ে সাজঘরে ফিরলেন। ১৬ বলে ১৮ করেই সাজঘরে ফিরতে হল ঋদ্ধিকে।

৬.২ ওভারে পীযূষ চাওলার ওয়াইড বলে ঋদ্ধিমান সাহা স্টাম্প আউট হন। ইনিংসে নিজের প্রথম ওভার বল করতে এসেই পিযূষ ভেঙে দেন গুজরাট টাইটান্সের ওপেনিং জুটি। পিযূষের বল বেরিয়ে এসে খেলতে গিয়েই বল মিস করে আউট হন ঋদ্ধি। ইশান কিষাণ বল সংগ্রহ করে স্টাম্প ভাঙতে কোনও ভুল করেননি। ঋদ্ধি তাঁর ১৮ রানের ছোট্ট ইনিংসে মারেন ৩টি চার। ৫৪ রানের মাথায় প্রথম উইকেট হারায় গুজরাট টাইটান্স।

আরও পড়ুন: WTC Final-এর জন্য অনুশীলন শুরু, শার্দুলদের মজার ড্রিলে হাসির জোয়ার নেটপাড়ায়- ভিডিয়ো

বাংলার দলের প্রাক্তন ক্রিকেটার ঋদ্ধি বর্তমানে ত্রিপুরা দলের অধিনায়ক। তিনি এবার আইপিএলে বেশ ভালো ছন্দেই রয়েছেন। এ বার আইপিএলে ১৬ ম্যাচে মোট ৩১৭ রান করেছেন তিনি। গত মরশুমে দুর্দান্ত পারফরম্যান্স করায় এই মরশুমে তাঁকে ধরে রাখে গুজরাট। কিন্তু কোয়ালিফায়ার টু-তে রীতিমতো পাপালি নিরাশ করলেন।

আরও পড়ুন: বৈচিত্র্যের আতিশয্য না থাকাই মাধওয়ালের ট্রেন্ড হবে- নতুন তারায় মুগ্ধ মঞ্জরেকর

তবে ঋদ্ধি ব্যর্থ হলেও শুভমন গিলের ঝড়ে টাইটান্স এ দিন রানের পাহাড় গড়ল। শুভমনের ঝোড়ো ইনিংসের হাত ধরেই ৩ উইকেটে ২৩৩ রানের বড় স্কোর করল গুজরাট টাইটান্স। এ দিনে শুভমনে গিল ৩০ রানে ক্যাচ দিয়েছিলেন। সেটা মিস করার খেসারত হাতেনাতে দিতে হয় মুম্বই ইন্ডিয়ান্সকে। শুভমন শেষ পর্যন্ত ৬০ বলে ১২৯ করে আউট হলেন। আকাশ মাধওয়ালের বলে টিম ডেভিডকে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন তিনি। তাঁর ইনিংসে রয়েছে মোট সাতটি চার এবং ১০টি ছক্কা। এ ছাড়া ৩১ বলে ৪৩ রান করে রিটায়ার্ড আউট হন। ১৩ বলে অপরাজিত ২৮ করেন হার্দিক। মুম্বইয়ের হয়ে ১টি করে উইকেট নিয়েছেন আকাশ মাধওয়াল এবং পিযূষ চাওলা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মকর রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের দ্বিতীয় সপ্তাহের রাশিফল ধনু রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের দ্বিতীয় সপ্তাহের রাশিফল বৃশ্চিক রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? তুলা রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের দ্বিতীয় সপ্তাহের রাশিফল জানেন প্রথম কোন দেশে শুরু হয়েছিল ফাদার্স ডে উদযাপন? কেনই বা শুরু হয়েছিল এই দিন হোটেলে বাসন মাজতেন, সইফ-করিনার বিয়েতে ঢুকতে দেওয়া হয়নি ‘পঞ্চায়েত’ খ্যাত আসিফকে! কন্যা রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? আবহাওয়ার জন্য ম্যাচ বাতিল,অখুশি ভারতীয় দল! শুভমনদের দেশে ফেরার কারণ বললেন বিক্রম সিংহ রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের দ্বিতীয় সপ্তাহের রাশিফল কর্কট রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে?

T20 WC 2024

আবহাওয়ার জন্য ম্যাচ বাতিল,অখুশি ভারতীয় দল! শুভমনদের দেশে ফেরার কারণ বললেন বিক্রম নামিবিয়াকে ৪১ রানে হারিয়ে T20 WC 2024 Super 8-এর স্বপ্ন বাঁচিয়ে রাখল ইংল্যান্ড জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.