বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > GT vs MI: ‘সেরাটা দিতে পারিনি’, ডেভিড, স্যামসকে বাহবা দিলেও খুঁত বের করলেন রোহিত

GT vs MI: ‘সেরাটা দিতে পারিনি’, ডেভিড, স্যামসকে বাহবা দিলেও খুঁত বের করলেন রোহিত

রোহিত শর্মা।

শেষ ওভারে দুরন্ত বোলিং, মিলার-তেওয়াটিয়াকে ম্যাচ ফিনিশ করতে দিলেন না ড্যানিয়েল স্যামস। চলতি আইপিএলে দ্বিতীয় জয় তুলে নিল মুম্বই ইন্ডিয়ান্স। জয়ের পারফরম্যান্সে খুশি হলেও, রোহিত শর্মা কিন্তু দলের বেশ কিছু খুঁত খুঁজে বের করলেন।

শুক্রবার শেষ ওভারেই বাজিমাত করে মুম্বই ইন্ডিয়ান্স। শেষ ৬ বলে গুজরাট টাইটানস ৯ রান করলেই ম্যাচ জিতে যেত। যেটা করা খুবই সহজ বিষয় ছিল। টি-টোয়েন্টি ক্রিকেটে আকছার ৯ কেন, শেষ ওভারে এর চেয়ে অনেক বেশি রান করে ম্যাচ জিতে যায় দলগুলো। কিন্তু ড্যানিয়েস স্যামস ২০তম ওভারে বল করতে এলে কৃপণতম বোলিং করেন। মাত্র ৩ রান দেন তিনি। সেই সঙ্গে মরিয়া হয়ে রান নিতে গিয়ে রাহুল তেওয়াটিয়া রানআউট হন। ম্যাচটি মুম্বই ৫ রানে জিতে যায়।

ম্যাচ শেষে রোহিত শর্মা বলেছেন, ‘শেষে এটা একটি ক্লোজ ম্যাচ হয়ে গিয়েছে। আমরা দীর্ঘ সময় ধরে জয়ের সন্ধান করছিলাম। আর ভাগ্য কখনও না কখনও বদলাতই। আমরা ১৫-২০ রান কম করেছি। মাঝের ওভারে গুজরাট ভালো বোলিং করেছে। যার পর টিম ডেভিড ইনিংস শেষ করে। শিশির পড়া আর এই পিচ দেখে আমরা জানতাম যে ম্যাচ সহজ হবে না। আপনাকে ম্যাচের পরিস্থিতিকে মাথায় রেখে বোলার পরিবর্তনের সিদ্ধান্ত নিতে হয়। বল ভালো ভাবে ব্যাটে আসছিল। এই কারণে আমরা ধীর গতিতে বোলিং করার পরিকল্পনা করেছি।’

আরও পড়ুন: ‘৬ বলে ৯-ও হল না, রানআউট পার্থক্য গড়ে দিল’, ব্যাটারদের দুষলেন হার্দিক

তবে মুম্বইয়ের জয়ের আসল নায়ক স্যামসকে নিয়েও উচ্ছ্বসিত রোহিত। বলেছেন, ‘আমরা খালি একটি ম্যাচের উপর মনোযোগ দিচ্ছি। আর বেশি দূরের কথা ভাবছি না। আমরা আজও নিজেদের সেরা ক্রিকেট খেলিনি। আমরা আরও ভাল করতে পারতাম। ড্যানিয়েল স্যামস শুরুর দিকে চাপে ছিল কিন্তু আমি জানতাম যে, ও একজন দুর্দান্ত বোলার। বিবিএল আর অস্ট্রেলিয়ার হয়ে আমি ওর খেলা দেখেছি। শেষ ওভারে ৯ রান বাঁচানো সহজ হয় না। তবে সামস ভালো বোলিং করেছে।’

টসে জিতে হার্দিক মুম্বইকে ব্যাট করতে পাঠিয়েছিল। প্রথমে ব্যাট করে মুম্বই ৬ উইকেটে ১৭৭ রান করে। জবাবে ব্যাট করতে নামলে নির্দিষ্ট ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৭২ রান করে গুজরাট।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী পরীক্ষার পরদিনই UGC-NET পুরোপুরি বাতিল করল NTA, ‘জালিয়াতির’ তদন্ত করবে CBI চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা কলকাতাগামী চলন্ত ট্রেনের কামরায় ভয়ঙ্কর ঘটনা সারেগামাপা খ্যাত রাফার সঙ্গে!

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.