বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > GT vs MI: নিজেদের নাক কেটেছে আগেই, গুজরাটকে হারিয়ে পরের যাত্রাভঙ্গ জারি রোহিতদের

GT vs MI: নিজেদের নাক কেটেছে আগেই, গুজরাটকে হারিয়ে পরের যাত্রাভঙ্গ জারি রোহিতদের

গুজরাটকে হারল মুম্বই। ছবি- আইপিএল।

শেষ ওভারে খুনে বোলিং, মিলার-তেওয়াটিকে ম্যাচ ফিনিশ করতে দিলেন না ড্যানিয়েল স্যামস। চলতি আইপিএলে দ্বিতীয় জয় তুলে নিল মুম্বই ইন্ডিয়ান্স।

চূড়ান্ত নাটকীয় ম্যাচ। আইপিএলে ফের শেষ ওভারের থ্রিলারের সাক্ষী থাকলেন ক্রিকেটপ্রেমীরা। মিলার-তেওয়াটিয়া জুটি চলতি আইপিএলে অসম্ভবকে সম্ভব করা অভ্যাসে পরিণত করেছিলেন। যদিও সেই ধারাটা তাঁরা বজায় রাখতে পারলেন না। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধেও দুই তারকার সামনে সুযোগ ছিল গুজরাটকে জেতানোর। তবে ড্যানিয়েল স্যামস ছবিটা বদলে দেন।

জয়ের জন্য শেষ ওভারে গুজরাটের দরকার ছিল ৯ রান। স্যামসের প্রথম বলে ১ রান নেন মিলার। দ্বিতীয় বলে কোনও রান হয়নি। তৃতীয় বলে ২ রান নিতে গিয়ে রান-আউট হন তেওয়াটিয়া। সুতরাং সেই বলে ১ রান ওঠে। চতুর্থ বলে সিঙ্গল নেন নবাগত ব্যাটসম্যান রশিদ খান। পঞ্চম বলে কোনও রান সংগ্রহ করতে পারেননি মিলার। শেষ বলে ছক্কা মারলেই ম্যাচ জিতত গুজরাট। তবে শেষ বলেও মিলারকে পরাস্ত করেন স্যামস। শেষ ওভারে মাত্র ৩ রান ওঠে। মুম্বই ইন্ডিয়ান্স ৫ রানের উত্তেজক জয় ছিনিয়ে নেয় শেষমেশ।

ব্র্যাবোর্নে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে মুম্বই। তারা নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৭৭ রান তোলে। জবাবে ব্যাট করতে নেমে গুজরাট আটকে যায় ৫ উইকেটে ১৭২ রানে। চলতি আইপিএলে এটি মুম্বইয়ের ১০ ম্যাচে দ্বিতীয় জয়।

আরও পড়ুন:- GT vs MI: এটা আউট নয় তো কোনটা? ফের হাস্যকর সিদ্ধান্ত মদনগোপালের, ক্যাপ্টেনের আগেই DRS নিলেন বোলার, ভিডিয়ো

মুম্বইয়ের হয়ে ইশান কিষাণ ৪৫, রোহিত শর্মা ৪৩, সূর্যকুমার যাদব ১৩, তিলক বর্মা ২১, কায়রন পোলার্ড ৪ ও টিম ডেভিড অপরাজিত ৪৪ রান করেন। রশিদ খান ২টি এবং আলজারি জোসেফ, লকি ফার্গুসন ও প্রদীপ সাঙ্গওয়ান ১টি করে উইকেট দখল করেন।

গুজরাটের হয়ে ঋদ্ধিমান সাহা ৫৫, শুভমন গিল ৫২, হার্দিক পান্ডিয়া ২৪, সাই সুদর্শন ১৪, রাহুল তেওয়াটিয়া ৩ ও ডেভিড মিলার অপরাজিত ১৯ রান করেন। মুরুগান অশ্বিন ২টি ও পোলার্ড ১টি উইকেট নেন। রান-আউট হন পান্ডিয়া ও তেওয়াটিয়া। ম্যাচের সেরা হয়েছেন টিম ডেভিড।

আরও পড়ুন:- GT vs MI: টিম ইন্ডিয়ার ক্যাপ্টেনের সামনেই ফের হাফ-সেঞ্চুরি ঋদ্ধির, জাতীয় দলে উপেক্ষার মোক্ষম জবাব

মুম্বই ইন্ডিয়ান্স নিজেদের প্রথম ৮ ম্যাচে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিশ্চিত করে ফেলে। নিজেদের নাক কাটার পরে এবার অন্যের যাত্রাভঙ্গ জারি রাখেন রোহিত শর্মারা। আগের ম্যাচে রাজস্থান রয়্যালসের উৎসব মাটি করে মুম্বই। এবার লিগ টপার গুজরাটকে হতাশ করে পল্টনরা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

শিশু পর্নোগ্রাফি দেখা অপরাধ? মোবাইলে থাকলেও মুছে ফেলুন, আর কী বলল সুপ্রিম কোর্ট? ‘‌কেন সংসদে প্রশ্ন তোলেননি?’‌ খগেনকে নিশানা করে প্রসূনকে নিয়ে কথা দিলেন মমতা ‘মিথ্যে’র পর ফিরছে পরম-হুমার জুটি! কোন ছবিতে দেখা যাবে তাঁদের? মেনে নিন, আপনিও তোলাবাজি করেছেন,নির্বাচনী বন্ড নিয়ে রাহুলকে খোলা চ্যালেঞ্জ শাহের প্রবল তাপপ্রবাহের লাল সতর্কতা রবিতেও, মাত্র ৩ জেলায় হবে বৃষ্টি, কোথায় কোথায়? যদি সংবিধান বদলের ইচ্ছে থাকত…বিরোধীদের দাবি উড়িয়ে দিলেন শাহ ৮০ কোটির ফ্ল্যাট জলের দরে বউকে বিক্রি রাজ কুন্দ্রার! ED-র নজরে শিল্পা শেট্টিও মা মেয়ে দুজনেই দক্ষ অভিনেত্রী, আবার আছে কাপুর পরিবারের সঙ্গে যোগ, চিনতে পারলেন? IPL 2024-এ বুড়ো হাড়ে ভেল্কি দেখাচ্ছেন! ১ নম্বরে আছেন মাহি, তালিকায় কারা রয়েছেন ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত!

Latest IPL News

ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার ২৪.৫ কোটির স্টার্ককে ধর্তব্যে আনলেন না,বেয়ারস্টোর ফেভারিট তালিকায় ২ MI ক্রিকেটার কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল কেন ভারতের সেরা ফিল্ডার, বোঝালেন আরও একবার,KL-কে ফেরাতে অবিশ্বাস্য ক্যাচ জাদেজার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.