বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > GT vs MI: টিম ইন্ডিয়ার ক্যাপ্টেনের সামনেই ফের হাফ-সেঞ্চুরি ঋদ্ধির, জাতীয় দলে উপেক্ষার মোক্ষম জবাব

GT vs MI: টিম ইন্ডিয়ার ক্যাপ্টেনের সামনেই ফের হাফ-সেঞ্চুরি ঋদ্ধির, জাতীয় দলে উপেক্ষার মোক্ষম জবাব

হাফ-সেঞ্চুরির পরে ঋদ্ধিমান সাহা। ছবি- আইপিএল।

ব্র্যাবোর্নে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে IPL 2022-এর গুরুত্বপূর্ণ ম্যাচে দুর্দান্ত হাফ-সেঞ্চুরি করেন ঋদ্ধিমান সাহা। টিম ইন্ডিয়ার ক্যাপ্টেনের সামনেই ব্যাট হাতে জ্বলে উঠে জাতীয় দলে উপেক্ষার জবাব দিলেন বাংলার উইকেটকিপার-ব্যাটসম্যান। 

সুযোগের অপেক্ষায় বসেছিলেন। জাতীয় টিম ম্যানেজমেন্টের বাতিলের খাতায় চলে যাওয়া ঋদ্ধিমান সাহা জবাব দিলেন ব্যাট হাতেই।

বয়স হয়ে গিয়েছে। ঋষভ পন্ত থাকতে দলে তাঁর আর দরকার নেই। নতুনদের দেখে নিতে হবে। এমনই সব কারণ দেখিয়ে ঋদ্ধিমান সাহাকে জানিয়ে দেওয়া হয় যে, জাতীয় দলে তাঁকে আর প্রয়োজন নেই। তিনি অবসর নেওয়ার কথা ভাবতে পারেন। কিছুদিন আগেই দরকারের সময় দলকে বিপদের হাত থেকে উদ্ধার করা ঋদ্ধিমান সাহাকে টেস্ট দল থেকে ছেঁটেও ফেলা হয়।

স্বাভাবিকভাবেই ঋদ্ধির প্রতি টিম ম্যানেজমেন্টের আচরণ নিয়ে বিতর্ক হয় বিস্তর। পারফর্ম করা সত্ত্বেও কীভাবে কাউকে জাতীয় দল থেকে বাদ দেওয়া যায়, তা নিয়ে প্রশ্ন তোলেন প্রাক্তনরা। যদিও বাইশগজে পারফর্ম করা ছাড়া ঋদ্ধির সামনে উপেক্ষার জবাব দেওয়ার কোনও অবকাশ ছিল না। আইপিএলই হতে পারত সেই মঞ্চ এবং সেই মঞ্চটাকেই যথাযথ ব্যবহার করছেন ঋদ্ধিমান।

শুরুর দিকের বেশ কিছু ম্যাচে ঋদ্ধিকে মাঠে নামায়নি গুজরাট টাইটানস। একবার সুযোগ আসতেই আর পিছন ফিরে তাকাতে চাইছেন না বাংলার উইকেটকিপার-ব্যাটসম্যান।

আরও পড়ুন:- GT vs MI: এটা আউট নয় তো কোনটা? ফের হাস্যকর সিদ্ধান্ত মদনগোপালের, ক্যাপ্টেনের আগেই DRS নিলেন বোলার, ভিডিয়ো

এখনও পর্যন্ত চলতি আইপিএলের মোট ৬টি ম্যাচে মাঠে নামেন ঋদ্ধিমান। হাফ-সেঞ্চুরি করলেন ২টি। আগের ৫টি ম্যাচে ঋদ্ধির ব্যক্তিগত সংগ্রহ ছিল যথাক্রমে ১১, ২৫, ৬৮, ২৯ ও ২১ রান। এবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ৪০ বলে ৫৫ রানের অনবদ্য ইনিংস খেলেন সাহা। ৬টি চার ও ২টি ছক্কা মারেন তিনি। গিলের সঙ্গে ওপেনিং জুটিতে দলকে একশো রানের গণ্ডি পার করান ঋদ্ধিমান।

আরও পড়ুন:- GT vs MI: 'অনেক হয়েছে, এবার ধন্যবাদ', ঠুকঠুকে ব্যাটিং দেখে পোলার্ডকে প্রশ্ন অনুরাগীদের, টেস্ট খেলছেন নাকি?

উল্লেখযোগ্য বিষয় হল, জাতীয় দলের ক্যাপ্টেন রোহিত শর্মা সামনে থেকে দেখেলন ঋদ্ধির বিস্ফোরণ। এখন দেখার যে আইপিএলে এমন পারফর্ম্যান্স করার পরে জাতীয় দলে ঋদ্ধিকে নিয়ে ছবিটা বদলায় কিনা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘আর ২ জন বেঁচে আছি…’ রুশ সেনায় জোর করে নিযুক্ত বাংলার যুবকের আর্জি মুক্তির জন্য চাইলেই কি ফেরা যায়? ওয়ার্নারের মিনি বিশ্বকাপ খেলার সম্ভাবনা নিয়ে কাটল ধোঁয়াশা দ্বিতীয়বার বিয়ে করার কথা ভাবছেন শ্রীলেখা? জানালেন, 'যাকে দেখে মনে হবে...' কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে ছদ্মবেশ নিয়ে ফিরল রানি, কথা শুনে কি স্ত্রীকে চিনতে পারবে দুর্জয়? চলতি সপ্তাহ থেকে পোলট্রি মুরগি আসবে না বাজারে,পুলিশের জুলুম, আন্দোলনে ব্যবসায়ীরা ডাক্তার দেখাতে গিয়ে হাসপাতালের লিফ্টে ২ দিন ধরে আটকে রইলেন ব্যক্তি! কোথায় ঘটল? বাচ্চা ভেবেছিলেন যাঁকে তাঁরই প্রেমে পড়েন সুদীপ!দিদি নম্বর ১-এ ফাঁস প্রেম কাহিনি UEFA Euro 2024: ইউরো কাপে সর্বোচ্চ গোল একসঙ্গে ৬ জনের, দেখে নিন তালিকা কেদারনাথ মন্দির থেকে উধাও ২২৮ কেজি সোনা, বড় নালিশ শঙ্করাচার্যের, গেল কোথায়?

T20 WC 2024

কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.