বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > GT vs PBKS: রাবাদা ভাঙলেন মেরুদণ্ড, বোলারদের মাথায় চড়ে নাচলেন ধাওয়ানরা, ফার্স্টবয়দের বিরুদ্ধে দুর্দান্ত জয় পঞ্জাবের

GT vs PBKS: রাবাদা ভাঙলেন মেরুদণ্ড, বোলারদের মাথায় চড়ে নাচলেন ধাওয়ানরা, ফার্স্টবয়দের বিরুদ্ধে দুর্দান্ত জয় পঞ্জাবের

হাফ-সেঞ্চুরির পরে শিখর ধাওয়ান। ছবি- আইপিএল।

ব্যাটে-বলে অনবদ্য পারফর্ম্যান্স পঞ্জাব কিংসের। সব বিভাগেই দাপট দেখিয়ে IPL 2022-এর ফিরতি ম্যাচে গুজরাটকে হারালেন মায়াঙ্ক আগরওয়ালরা।

গুজরাট টাইটানস যখন ব্যাট করছিল, মনে হচ্ছিল বুঝি ডিওয়াই পাতিল স্টেডিয়ামের পিচে রান তোলা অত্যন্ত কষ্টকর বিষয়। তবে ছবিটা পুরোপুরি বদলে যায় পঞ্জাব কিংস ব্যাট করতে নামতেই। তখন বাইশগজকে ব্যাটিং স্বর্গ বলে মনে হয়।

দু'দলের ব্যাটিংয়ের এমন ভিন্ন ছবিই বলে দিচ্ছিল ম্যাচের ভবিতব্য কী হতে চলেছে। শেষমেশ দাপটের সঙ্গে ম্যাচ জিতে মাঠ ছাড়ে পঞ্জাব।

টস জিতে শুরুতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় গুজরাট টাইটানস। তারা নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৪৩ রান তোলে। জবাবে ব্যাট করতে নেমে পঞ্জাব কিংস ১৬ ওভারে ২ উইকেটের বিনিময়ে ১৪৫ রান তুলে ম্যাচ জিতে যায়। ৪ ওভার, অর্থাৎ ২৪ বল বাকি থাকতে ৮ উইকেটে ম্যাচ জেতে পঞ্জাব।

গুজরাটের হয়ে ব্যাট হাতে কার্যত একক লড়াই চালান সাই সুদর্শন। তিনি ৫টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৫০ বলে ৬৫ রান করে অপরাজিত থাকেন। এছাড়া ঋদ্ধিমান সাহা করেন ১৭ বলে ২১ রান। তিনি ৩টি চার ও ১টি ছক্কা মারেন।

আরও পড়ুন:- GT vs PBKS: শামির বলে ১১৭ মিটারের দৈত্যাকার ছক্কা হাঁকালেন লিভিংস্টোন, হতবাক সবাই, ভিডিয়ো

শুভমন গিল ৯, হার্দিক পান্ডিয়া ১, ডেভিড মিলার ১১, রাহুল তেওয়াটিয়া ১১, রশিদ খান ০, প্রদীপ সাঙ্গওয়ান ২ ও লকি ফার্গুসন ৫ রান করে আউট হন। ৪ রানে অপরাজিত থাকেন আলজারি জোসেফ। পঞ্জাবের হয়ে ৩৩ রানের বিনিময়ে ৪টি উইকেট নেন কাগিসো রাবাদা। ১টি করে উইকেট দখল করেন ঋষি ধাওয়ান, অর্শদীপ সিং ও লিয়াম লিভিংস্টোন।

আরও পড়ুন:- GT vs PBKS: হার্দিককে ফিরিয়ে ফ্লাইং কিস ধাওয়ানের, ভালোবাসা নাকি কটাক্ষ? ভিডিয়ো

পঞ্জাবের হয়ে ওপেন করতে নেমে মাত্র ১ রান করে আউট হন জনি বেয়ারস্টো। শিখর ধাওয়ান ৮টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৫৩ বলে ৬২ রান করে অপরাজিত থাকেন। ভানুকা রাজাপক্ষে ৫টি চার ও ১টি ছক্কার সাহায্যে ২৮ বলে ৪০ রান করে মাঠ ছাড়েন। লিভিংস্টোন ২টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ১০ বলে ৩০ রান করে নট-আউট থাকেন। শামি ও ফার্গুসন ১টি করে উইকেট নেন। ম্যাচের সেরা হয়েছেন রাবাদা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ক্লাসেনকে দেখেও শিক্ষা নেননি স্যামসনরা, কোয়ালিফায়ারে রাজস্থানের হারের ৫টি কারণ মা চার বার বিয়ে করেছেন, বাবা বলিউডের নামী গায়ক, চিনতে পারছেন মাহিরার সঙ্গীকে? কামিন্সের নেতৃত্ব, জুনিয়রদের লড়াই, টিম গেম- যে ৫ কারণে IPL 2024-এর ফাইনালে SRH নাতনি পিঙ্কির জীবনে ঝড়, আচমকাই দুর্ঘটনার কবলে সাবিত্রী চট্টোপাধ্যায়, কী হয়েছে? দুসপ্তাহ ধরে বাস কম চলবে কলকাতার রাস্তায়, ভোটগণনা পর্যন্ত বড় ভোগান্তির আশঙ্কা! নব্বইয়ের ‘চন্দা রে…’ নস্টালজিয়া উস্কে ২৭ বছর ফিরছে কাজল-প্রভু দেবা জুটি! সাইক্লোন ‘রেমাল’-র চোখরাঙানি! কোন জেলায় কেমন বৃষ্টি হবে? রইল পূর্বাভাস বনকর্মী খুনে ৩ বাংলাদেশি চোরাশিকারি গ্রেফতার, মধু-হরিণের জন্য জলসীমা লঙ্ঘন IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার

Latest IPL News

IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.