বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > GT vs PBKS: হার্দিককে ফিরিয়ে ফ্লাইং কিস ধাওয়ানের, ভালোবাসা নাকি কটাক্ষ? ভিডিয়ো
হার্দিক পান্ডিয়াকে ফিরিয়ে ফ্লাইং কিস ধাওয়ানের। ছবি- টুইটার।

GT vs PBKS: হার্দিককে ফিরিয়ে ফ্লাইং কিস ধাওয়ানের, ভালোবাসা নাকি কটাক্ষ? ভিডিয়ো

  • গুজরাট টাইটানস দলনায়ককে আউট করে বিশেষ সেলিব্রেশন পঞ্জাব কিংসের অভিজ্ঞ অল-রাউন্ডারের।

ব্যাটসম্যানকে ফিরিয়ে সচরাচর বোলারদের আগ্রাসী অঙ্গভঙ্গি করতে দেখা যায়। তবে সেলিব্রেশনের এমন অভিনব ছবি ক্রিকেটের ময়দানে খুব কমই দেখা যায়।

ডিওয়াই পাতিল স্টেডিয়ামে গুজরাট টাইটানস বনাম পঞ্জাব কিংস ম্যাচে যে রকম ছবি ধরা পড়ল, তা নেটিজেনদের মনে ধরে। ফলে মুহূর্তে ভাইরাল হয়ে যায় ম্যাচের বিশেষ একটি মুহূর্ত।

আরও পড়ুন:- GT vs PBKS: চাপের মুখে লড়াই চালিয়ে জাত চেনালেন সুদর্শন, দেখা দিলেন গুজরাটের বিপদের বন্ধু হয়ে

আসলে গুজরাট ইনিংসের ৬.২ ওভারে ঋষি ধাওয়ানের বলে উইকেটকিপার জিতেশ শর্মার দস্তানায় ধরা পড়েন হার্দিক পান্ডিয়া। প্রতিপক্ষ দলের অধিনায়ককে আউট করলে যে কোনও বোলারই বাড়তি উচ্ছ্বাস প্রকাশ করবেন। ঋষি ধাওয়ান এক্ষেত্রে শারীরিক আগ্রাসন দেখাননি মোটেও। বরং কৌশলে কটাক্ষ করেন পান্ডিয়াকে।

হার্দিক পান্ডিয়াকে আউট করার পরে ঋষি ধাওয়ানের অভিনব সেলিব্রেশনের ভিডিয়ো দেখতে ক্লিক করুন:- https://www.iplt20.com/video/44333/m48-gt-vs-pbks--hardik-pandya-wicket

হার্দিকের উইকেট নেওয়ার পরেই তাঁর উদ্দেশ্যে ফ্লাইং কিস ছুঁড়ে দেন ধাওয়ান। বলা বাহুল্য, ঋষির এমন আচরণে ভালোবাসা ছিল না মোটেও। কেননা, তার পরেই মুষ্টিবদ্ধ হাতে আত্মপ্রত্যয় জাহির করতে দেখা যায় অভিজ্ঞ অল-রাউন্ডারকে।

পান্ডিয়া ৭ বলে ১ রান করে মাঠ ছাড়েন। ঋষি ধাওয়ান ৪ ওভারে ২৬ রানের বিনিময়ে ১টি উইকেট নেন। গুজরাট টাইটানস নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটের বিনিমেয় ১৪৩ রান সংগ্রহ করে।

বন্ধ করুন