বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > GT vs RCB Probable XI: ফর্মে ফিরবেন কোহলি? কোটি টাকার এই প্রশ্নের মাঝেই দেখে নিন গুজরাট ও ব্যাঙ্গালোরের সম্ভাব্য একাদশ
ব্র্যাবোর্নে লড়াইয়ে নামছে গুজরাট ও ব্যাঙ্গালোর। ছবি- আরসিবি।

GT vs RCB Probable XI: ফর্মে ফিরবেন কোহলি? কোটি টাকার এই প্রশ্নের মাঝেই দেখে নিন গুজরাট ও ব্যাঙ্গালোরের সম্ভাব্য একাদশ

  • শুধু সম্ভাব্য একাদশই নয়, বরং দেখে নিন ব্র্যাবোর্নের গুজরাট টাইটানস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচের ফ্যান্টাসি একাদশেই বা কোন কোন ক্রিকেটারকে রাখা যেতে পারে।

শনিবার আইপিএল ২০২২-এর ডাবল হেডারের প্রথম ম্যাচে সম্মুখসমরে নামছে গুজরাট টাইটানস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ব্র্যাবোর্ন স্টেডিয়ামের হাই-ভোল্টেজ এই ম্যাচের আগে চোখ রাখা যাক দু'দলের সম্ভাব্য প্রথম একাদশে। সেই সঙ্গে দেখে নেওয়া যাক গুজরাট বনাম ব্যাঙ্গালোর ম্যাচের ফ্যান্টাসি দলে কাদের রাখা যেতে পারে।

গুজরাট টাইটানসের সম্ভাব্য একাদশ:- শুভমন গিল, ঋদ্ধিমান সাহা (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া (ক্যাপ্টেন), ডেভিড মিলার, রাহুল তেওয়াটিয়া, অভিনব মনোহর, রশিদ খান, আলজারি জোসেফ, লকি ফার্গুসন, মহম্মদ শামি ও যশ দয়াল।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সম্ভাব্য একাদশ:- ফ্যাফ ডু'প্লেসি (ক্যাপ্টেন), বিরাট কোহলি, রজত পতিদার, গ্লেন ম্যাক্সওয়েল, শাহবাজ আহমেদ, সূয়াস প্রভুদেশাই/মহীপাল লোমরোর, দীনেশ কার্তিক (উইকেটকিপার), ওয়ানিন্দু হাসারাঙ্গা, হার্ষাল প্যাটেল, মহম্মদ সিরাজ ও জোস হ্যাজেলউড।

আরও পড়ুন:- IPL 2022: রাসেল থাকতে রানা! উদোর বোঝা বুধোর ঘাড়ে কেন? KKR-এর এই সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুললেন গাভাসকর

সম্ভাব্য ফ্যান্টাসি একাদশ:-
নিরাপদ দল: দীনেশ কার্তিক, ঋদ্ধিমান সাহা, ডেভিড মিলার, ফ্যাফ ডু'প্লেসি (ভাইস ক্যাপ্টেন), শুভমন গিল, গ্লেন ম্যাক্সওয়েল, হার্দিক পান্ডিয়া (ক্যাপ্টেন), জোস হ্যাজেলউড, মহম্মদ শামি, হার্ষাল প্যাটেল ও রশিদ খান।

আরও পড়ুন:- গত সাত-আট মাস ধরে ভারতীয় প্রাক্তনীর সঙ্গে অনুশীলনেই সাফল্য, ফাঁস করলেন ক্রুণাল

ঝুঁকিপূর্ণ দল: দীনেশ কার্তিক, ফ্যাফ ডু'প্লেসি, ডেভিড মিলার, অভিনব মনোহর, হার্দিক পান্ডিয়া, গ্লেন ম্যাক্সওয়েল (ক্যাপ্টেন), শাহবাজ আহমেদ, ওয়ানিন্দু হাসারাঙ্গা, জোস হ্যাজেলউড (ভাইস ক্যাপ্টেন), লকি ফার্গুসন ও যশ দয়াল।

বন্ধ করুন