বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > GT vs RR: যশস্বীর আউট নিয়ে দ্বিধা, ব্যাটার নিজেই মাঠ ছাড়লে আঙুল তোলেন আম্পায়ার
যশস্বী জয়সওয়ালের চলে যাওয়ার সিদ্ধান্তে বিভ্রান্ত হয়ে পড়েছিলেন ব্রুস অক্সেনফোর্ড।

GT vs RR: যশস্বীর আউট নিয়ে দ্বিধা, ব্যাটার নিজেই মাঠ ছাড়লে আঙুল তোলেন আম্পায়ার

  • প্রথমে ব্যাট করতে নেমে রাজস্থান রয়্যালসের যশস্বী দ্বিতীয় ওভারের শেষ বলে টাইটানসের কিপার ঋদ্ধিমান সাহার হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন। বল করছিলেন যশ দয়াল। তখন দলের রান ১১। আর যশস্বী করেছিলেন ৮ বলে ৩ রান। দয়ালের বলে মূলত খোঁচা মেরে আউট হন যশস্বী।

রাজস্থান রয়্যালস অবশ্যই এ বার আইপিএলে ফেয়ার প্লে পুরস্কারের তালিকায় শীর্ষেই থাকবে। বিশেষ করে মঙ্গলবার তাদের ওপেনার যশস্বী জয়সওয়ালের ব্যাট বল লেগে কিপারের হাতে যাওয়ার সঙ্গে সঙ্গেই যে ভাবে ক্রিজ ছাড়লেন, তাও আবার আম্পায়ার আউট দেওয়ার আগেই, এর পর তাদের ফেয়ার প্লে-র পুরস্কার পাওয়ার থেকে তাদের আটকায় কে!

এ দিন কলকাতার ইডেন গার্ডেনে আইপিএল ২০২২-এর কোয়ালিফায়ার ওয়ানের ম্যাচে গুজরাট টাইটানসের অধিনায়ক হার্দিক পাণ্ডিয়া টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাট করতে নেমে রাজস্থান রয়্যালসের যশস্বী দ্বিতীয় ওভারের শেষ বলে টাইটানসের কিপার ঋদ্ধিমান সাহার হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন। বল করছিলেন যশ দয়াল। তখন দলের রান ১১। আর যশস্বী করেছিলেন ৮ বলে ৩ রান। দয়ালের বলে মূলত খোঁচা মেরে আউট হন যশস্বী।

ম্যাচের লাইভ ফলাফলের জন্য ক্লিক করুন এখানে: https://bangla.hindustantimes.com/sports/ipl/gt-vs-rr-ipl-2022-qualifier-1-live-score-and-update-of-gujarat-titans-vs-rajasthan-royals-playoff-match-at-eden-gardens-in-kolkata-31653391115867.html

তবে বল আদৌ ব্যাটে লেগেছিল কিনা, তা নিয়ে দ্বিধায় ছিলেন আম্পায়ার ব্রুস অক্সেনফোর্ড। এত সামান্য শব্দ হয়েছিল যে স্টাম্প মাইকে ধরা পড়লেও আম্পায়ার ব্রুস অক্সেনফোর্ড সেটা বুধতে পারেননি। তাই আউটের জন্য আবেদন করা হলেও প্রথমে অক্সেনফোর্ড মাথা নেড়ে না করে দেন। যখন টাইটানস রিভিউ নেওয়ার কথা ভাবছে, তার আগেই সকলকে অবাক করে যশস্বী ক্রিজ ছেড়ে সাজঘরের দিকে হাঁটা লাগান। ব্যাটারকে চলে যেতে দেখে হতবাক হন অক্সেনফোর্ড। বাধ্য হয়েই আঙুল তোলেন আম্পায়ার।

প্রথমে ব্যাট করতে নেমে যশস্বীর উইকেট হারালেও হাল ধরেন সঞ্জু স্যামসন এবং জোস বাটলার। ২৬ বলে ৪৭ করে মাঠ ছাড়েন সঞ্জু। তখন ক্রিজে আসেন দেবদূত পাডিক্কাল। তিনি ২০ বলে ২৮ করে আউট হয়ে যান। তবে বাটলার ৫৬ বলে ৮৯ করেন। যার সুবাদে রাজস্থান রয়্য়ালস নির্দিষ্ট ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৮৮ রান করে।

বন্ধ করুন