বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > GT vs SRH: যেমন গুরু তেমন শিষ্য, উইকেট নিয়ে অবিকল স্টেইনের মতো সেলিব্রেশন উমরানের: ভিডিয়ো
উইকেট নিয়ে ডেল স্টেইনের মতো সেলিব্রেশন উমরানের। ছবি- টুইটার/আইপিএল।
উইকেট নিয়ে ডেল স্টেইনের মতো সেলিব্রেশন উমরানের। ছবি- টুইটার/আইপিএল।

GT vs SRH: যেমন গুরু তেমন শিষ্য, উইকেট নিয়ে অবিকল স্টেইনের মতো সেলিব্রেশন উমরানের: ভিডিয়ো

  • উইকেট নেওয়ার পরে উমরান তাঁর কোচকে গুরুদক্ষিণা দিলেন তাঁর অনুকরণেই। উমরানের পারফর্ম্যান্সে প্রোটিয়া তারকার তৃপ্ত হওয়াই স্বাভাবিক। যদিও দল হেরে বসায় ব্যর্থ হয় তরুণ পেসারের দুর্দান্ত বোলিং পারফর্ম্যান্স।

উমরান মালিকের কাছ থেকে এমন গুরুদক্ষিণা পাবেন, ডেল স্টেইন নিজেও বোধহয় এমনটা আশা করেননি। কোচের কাছ থেকে যা শিখেছেন, উমরান তা মেলে ধরেছেন মাঠে। তাই মাঠেই কোচকে সম্মান জানালেন তাঁকে অনুকরণ করে।

ওয়াংখেড়ে স্টেডিয়ামে উমরান মালিক যখন রীতিমতো আগুন ঝরাচ্ছেন, ডাগ-আউটে বসে অত্যন্ত তৃপ্ত দেখায় হায়দরাবাদের পেস বোলিং কোচ স্টেইনকে। বিশেষ করে উইকেট নেওয়ার পরে হুবহু তাঁর ঢংয়েই যখন ফিস্ট-পাম্প সেলিব্রেশন সারেন উমরান, মিটিমিটি হাসতে দেখা যায় প্রোটিয়া স্পিডস্টারকে।

আরও পড়ুন:- GT vs SRH: ১৫৩ কিলোমিটারের ইয়র্কারে বোল্ড ঋদ্ধি, ছিটকে গেল গিল-মিলারদের স্টাম্প, বাইশগজে আগুন ঝরালেন উমরান, ভিডিয়ো

টি-২০ ক্রিকেটে দর্শকরা সচরাচর চার-ছক্কা দেখতে মাঠে আসেন। তবে উমরান পরিচিত সেই ছবিটা বদলে দেন মুহূর্তে। তাঁর আগুনে বোলিং ওয়াংখেড়ের গ্যালারিকে সম্মোহিত করে রাখে আগাগোড়া। গুজরাট ইনিংসের অষ্টম ওভারে প্রথমবার বল করতে আসেন উমরান। সেই ওভারের চতুর্থ বলে (৭.৪ ওভার) তিনি বোল্ড করেন শুভমন গিলকে। ১৪৪ কিলোমিটার প্রতি ঘণ্টার ডেলিভারিতে গিলের স্টাম্প ছিটকে দেওয়ার পরে দৌড়ে এসে স্টেইনের ঢংয়ে সেলিব্রেশন সারেন উমরান।

সব মিলিয়ে ম্যাচে ৪ ওভার বল করে ২৫ রানের বিনিময়ে ৫টি উইকেট দখল করেন উমরান।  চারজন ব্যাটসম্যানকে তিনি বোল্ড করেন। গিল ছাড়া এই তালিকায় ছিলেন ঋদ্ধিমান সাহা, ডেভিড মিলার ও অভিনব মনোহর। চারটি বোল্ডের মধ্যে ঋদ্ধিমান সাহার উইকেটটি ছিল নিঃসন্দেহে সেরা। কেননা ঋদ্ধিকে ১৫৩ কিলোমিটারের আগুনে ইয়র্কারে পরাস্ত করেন তিনি। এছাড়া উমরান আউট করেন গুজরাট দলনায়ক হার্দিক পান্ডিয়াকে।

উমরান মালিকের ৫ উইকেটের ভিডিয়ো দেখতে ক্লিক করুন:- https://www.iplt20.com/video/43852/-destruction-alert-umran-malik-wreaks-havoc-with-dream-spell

উমরানের এমন দুর্দান্ত পারফর্ম্যান্সের পরেও সানরাইজার্স ম্যাচ হেরে বসে। ফলে ট্র্যাজিক হিরো হয়েই থেকে যেতে হয় তাঁকে।

বন্ধ করুন