বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > Happy Mother's Day 2021: মায়ের হাতে পরোটা খেলেন গিল, রুটি করতে সাহায্য মাভির, দেখুূন মাতৃবন্দনার ভিডিয়ো
শুভমন গিল এবং শিবম মাভি। (ছবি সৌজন্য ভিডিয়ো)

Happy Mother's Day 2021: মায়ের হাতে পরোটা খেলেন গিল, রুটি করতে সাহায্য মাভির, দেখুূন মাতৃবন্দনার ভিডিয়ো

আইপিএল স্থগিত হওয়ায় একদিক থেকে শাপে বর হয়েছে ক্রিকেটারদের।

যে কোনও ব্যক্তির সাফল্যের পিছনে সবথেকে বেশিরভাগ ক্ষেত্রেই সবচেয়ে বড় অবদান থাকে তাঁর পরিবারের, বিশেষত মায়ের। আজ সেই মায়েদেরই দিন, আজ মাতৃদিবস।

আইপিএল স্থগিত হওয়ায় বাড়ি ফিরে গিয়েছেন প্রায় সকলেই। সারা বছর ধরে দেশের হয়ে খেলা ও প্রতিনিয়ত সফরের ফলে পরিবার পরিজনদের সাথে খুবই কম সময় কাটানোর সুযোগ পান ভারতীয় ক্রিকেট দলের তারকার। আইপিএল স্থগিত হওয়ায় এই দিক থেকে শাপে বর হয়েছে ক্রিকেটারদের। 

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে দলে জায়গা করে নিলেও, বিলেত রওনা দিতে এখনও বেশ খানিকটা সময় আছে শুভমিন গিলদের হাতে। বছরের এই বিশেষ দিনটা তাই পরিবারের সাথে কাটানোর সময় পাবেন আদপে সর্বদা ব্যস্ত গিলসহ একাধিক ক্রিকেটাররা। মাতৃদিবসে শুভেচ্ছা জানানোর হিড়িক পড়ে যায় চারিদিকে। ব্যক্তি থেকে বিভিন্ন দল, সকলেই তাঁদের জীবনে মায়ের অবদানকে সম্মান জানান। মাতৃদিবসে একইভাবে মায়েদের শুভেচ্ছা জানাল কলকাতা নাইট রাইডার্স।

সোশ্যাল মিডিয়ায় আপলোড করা এক ভিডিয়োতে মায়েদের সাথে মিষ্টিমধুর সময় কাটাতে দেখা গেল নাইট ত্রয়ী শুভমন গিল, কমলেশ নাগারকোটি ও শিবম মাভিকে। ভিডিয়োয় মায়েদের কুর্নিশ জানিয়ে ভিডিয়োতে কেকেআরের লেখে, ‘আমাদের প্রতিদিনের জীবনের প্রকৃত সুপারহিরোদের কুর্নিশ জানাই।’

বন্ধ করুন