বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > 'পাজি চিন্তা করোনা রান দেব না':- পঞ্জাব অধিনায়ক রাহুলকে 'আশ্বস্ত বাণী' হরপ্রীত ব্রারের
হরপ্রীত ব্রার (ছবি:পঞ্জাব কিংস)
হরপ্রীত ব্রার (ছবি:পঞ্জাব কিংস)

'পাজি চিন্তা করোনা রান দেব না':- পঞ্জাব অধিনায়ক রাহুলকে 'আশ্বস্ত বাণী' হরপ্রীত ব্রারের

  • পঞ্জাবের অধিনায়ক রাহুলের গলায় হরপ্রীতের জন্য ধরা পড়ল ভূয়সী প্রশংসা। সানরাইজার্স হায়দরাবাদ দলের বিরুদ্ধে জয়ের কৃতিত্ব রাহুল অনেকাংশে দিয়েছেন এই নবীন স্পিনারকে। হরপ্রীতের আত্মবিশ্বাস দেখে মুগ্ধ রাহুল।

শুভব্রত মুখার্জি: আইপিএলের দ্বিতীয় পর্বে পঞ্জাব কিংসের ভাগ্য অনেকটাই বদলে গিয়েছে। শনিবারের ম্যাচে হায়দরাবাদ দলকে হারিয়ে আপাতত পাঁচ নম্বরে পয়েন্ট তালিকায় রয়েছে কেএল রাহুলের নেতৃত্বাধীন পঞ্জাব কিংস দল। এখনও প্লে অফের দৌড়ে রয়েছে তারা। পঞ্জাব দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য তরুণ স্পিনার হরপ্রীত ব্রার। নবীন এই স্পিনার এতটাই আত্মবিশ্বাসী যে দলনায়ক রাহুল তার হাতে বল তুলে দেওয়ার সময় প্রতিবার তাকে উল্টে তিনি আশ্বস্ত করেন পাজি তুমি চিন্তা করোনা আমি রান দেবনা।

পঞ্জাবের অধিনায়ক রাহুলের গলায় হরপ্রীতের জন্য ধরা পড়ল ভূয়সী প্রশংসা। সানরাইজার্স হায়দরাবাদ দলের বিরুদ্ধে জয়ের কৃতিত্ব রাহুল অনেকাংশে দিয়েছেন এই নবীন স্পিনারকে। হরপ্রীতের আত্মবিশ্বাস দেখে মুগ্ধ রাহুল। হরপ্রীত সম্বন্ধে বলতে গিয়ে রাহুল জানান 'আমি যখনই ওর হাতে বল তুলে দিতে যাই আমাকে আশ্বস্ত করে ও বলে পাজি তুমি চিন্তা করোনা আমি রান দেব না।'

রাহুল আর ও যোগ করেন 'আমি মনে করি হরপ্রীত একজন দারুণ অলরাউন্ড ক্রিকেটার। আমাদের হয়ে হায়দরাবাদ দলের বিরুদ্ধে ম্যাচটা ও দারুণভাবে শেষ করেছে। ওকে মারাটা বা ওর বলের লেন্থকে বোঝাটা বেশ কষ্টকর। দীর্ঘকায় হওয়ার কারণে ওকে খেলাটা একটু হলেও কঠিন। হায়দরাবাদ দলের বিরুদ্ধে হরপ্রীত একটি উইকেট না নিলেও তিনি ৪ ওভারে মাত্র ২৫ রান দেন। লো স্কোরিং ম্যাচে যা অত্যন্ত গুরুত্বপূর্ণ ছিল। উল্লেখ্য পঞ্জাব ১২৫ রান করার পরে তার জবাবে হায়দরাবাদ মাত্র ১২০ রানেই থেমে যায়।

বন্ধ করুন