বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > MI vs SRH: ব্যাটিংয়ে সুপারফ্লপ, ইশানের দুরন্ত ক্যাচ নিয়ে সুপারহিট ১৩.২৫ কোটির SRH তারকা

MI vs SRH: ব্যাটিংয়ে সুপারফ্লপ, ইশানের দুরন্ত ক্যাচ নিয়ে সুপারহিট ১৩.২৫ কোটির SRH তারকা

ইশানের দুর্দান্ত ক্যাচ ধরলেন হ্যারি ব্রুক। ছবি- বিসিসিআই

ব্যাট হাতে রান পাননি। তবে ফিল্ডিং করতে নেমে দুর্দান্ত ক্যাচ ধরলেন হ্যারি ব্রুক। ইশান কিষাণকে ফেরালেন তিনি। 

একেবারে শেষ পর্যায়ে পৌঁছে গিয়েছে আইপিএল। অধিকাংশ দল তাদের গ্রুপ পর্বের শেষ ম্যাচ খেলে ফেলেছে। রবিবার মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে রোহিত শর্মা এবং এডেন মার্করাম। অর্থাৎ মুম্বই ইন্ডিয়ান্স এবং সানরাইজার্স হায়দরাবাদ। প্লেঅফে জায়গা করে নিতে হলে জিততেই হবে রোহিত শর্মার দলকে। সেই সঙ্গে রানরেট এবং আরসিবির দিকেও তাকিয়ে থাকতে হবে।

তবে ম্যাচের শুরু থেকেই নিজেদের দাপট বজায় রেখেছে সানরাইজার্স হায়দরাবাদ। এদিন টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন রোহিত শর্মা। বিপক্ষকে প্রথমে ব্যাট করতে পাঠিয়ে বেশ চাপেই পড়ে যায় মুম্বই। ভিভ্রান্ত শর্মা এবং মায়াঙ্ক আগারওয়ালের ব্যাটে ভর করে বড় রানে এগিয়ে যেতে থাকে সানরাইজার্স হায়দরাবাদ। বিভ্রান্ত ৪৭ বলে ৬৯ রান করেন। তাঁর এই ইনিংসটি সাজানো ৯টি বাউন্ডারি এবং ২টি ওভার বাউন্ডারির সৌজন্যে।

বিভ্রান্তর পাশাপাশি দুর্দান্ত ব্যাটিং করেন মায়াঙ্ক আগারওয়ালও। ৪৬ বলে ৮৩ রান করেন তিনি। মায়াঙ্কের এই ইনিংসটি সাজানো ৮টি বাউন্ডারি এবং ৪টি ওভার বাউন্ডারির সৌজন্যে। এই দুই ব্যাটারের বড় রানে ভর করে নির্ধারিত ওভারে ৫ উইকেট হারিয়ে ২০০ রান তোলে সানরা। গত ম্যাচেও ২০০ রান তুলতে সক্ষম হয় এডেন মার্করামের দল। টুর্নামেন্টের শেষে জ্বলে উঠেছে সানরাইজার্সের ক্রিকেটাররা।

২০১ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নামলে ঈশান কিষাণ এবং রোহিত শর্মা শুরুটা ঠিকঠাক করেন। কিন্তু এই ওপেনিং জুটি বড় রানের পার্টনারশিপে নিয়ে যেতে পারেননি। কারণ ২.৫ ওভারের মাথায় ভুবনেশ্বর কুমারের বলে ফিরে যান ইশান কিষাণ। দুর্দান্ত ক্যাচ ধরেন সানরাইজার্সের ক্রিকেটার হ্য়ারি ব্রুক। ডাইভ মেরে ক্যাচ ধরেন তিনি। যা দেখে অবাক হয়ে যান ইশান। তিনি বুঝতেও পারেননি ব্রুক সেই ক্যাচ ধরে ফেলবেন। কিছুক্ষণের জন্য অবাক হয়ে দাঁড়িয়ে থাকেন এই তরুণ ব্যাটার।

তারপর ড্রেসিংরুমের দিকে এগিয়ে যান। ১২ বলে ১টি বাউন্ডারি এবং ১টি ওভার বাউন্ডারির সৌজন্যে ১৪ রান করেন তিনি। ব্রুকের এই ক্যাচটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। এবারের আইপিএলের যতগুলি দুর্দান্ত ক্যাচ ধরেছেন ক্রিকেটাররা, তার মধ্যে অবশ্যই এই ক্যাচ জায়গা করে নেবে। যদিও প্রথম উইকেট পতনের পর কিছুটা হলেও চাপে পড়ে যায় মুম্বই। তবে ক্যামেরন গ্রীনের ব্যাটে ঘুরে দাঁড়ায় রোহিত শর্মার দল।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

রাঁচি টেস্ট থেকে বাদ পড়ে দেশে ফিরছেন ব্রিটিশ স্পিনার, খেলবেন না শেষ ম্যাচেও বিয়েবাড়িতে চলল গুলি, উত্তরপ্রদেশে খুন দাউদ ইব্রাহিমের 'মেয়ে ভাগানো' আত্মীয় ধর্ষণের দায়ে ৪.৫ বছরের জেল বার্সার প্রাক্তন তারকার, জরিমানা দিতে ১৫০,০০০ ইউরো মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল ডান্স দিওয়ানের মঞ্চে ‘মৃত্যু’! মনে আঘাত পেয়ে কেঁদে ভাসালেন মাধুরী মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল দেশের সবচেয়ে ‘অপরিষ্কার শহর' হাওড়া-সহ বাংলার ১১পুরসভা পাচ্ছে কেন্দ্রের পুরস্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.