বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > MI vs SRH: ব্যাটিংয়ে সুপারফ্লপ, ইশানের দুরন্ত ক্যাচ নিয়ে সুপারহিট ১৩.২৫ কোটির SRH তারকা

MI vs SRH: ব্যাটিংয়ে সুপারফ্লপ, ইশানের দুরন্ত ক্যাচ নিয়ে সুপারহিট ১৩.২৫ কোটির SRH তারকা

ইশানের দুর্দান্ত ক্যাচ ধরলেন হ্যারি ব্রুক। ছবি- বিসিসিআই

ব্যাট হাতে রান পাননি। তবে ফিল্ডিং করতে নেমে দুর্দান্ত ক্যাচ ধরলেন হ্যারি ব্রুক। ইশান কিষাণকে ফেরালেন তিনি। 

একেবারে শেষ পর্যায়ে পৌঁছে গিয়েছে আইপিএল। অধিকাংশ দল তাদের গ্রুপ পর্বের শেষ ম্যাচ খেলে ফেলেছে। রবিবার মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে রোহিত শর্মা এবং এডেন মার্করাম। অর্থাৎ মুম্বই ইন্ডিয়ান্স এবং সানরাইজার্স হায়দরাবাদ। প্লেঅফে জায়গা করে নিতে হলে জিততেই হবে রোহিত শর্মার দলকে। সেই সঙ্গে রানরেট এবং আরসিবির দিকেও তাকিয়ে থাকতে হবে।

তবে ম্যাচের শুরু থেকেই নিজেদের দাপট বজায় রেখেছে সানরাইজার্স হায়দরাবাদ। এদিন টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন রোহিত শর্মা। বিপক্ষকে প্রথমে ব্যাট করতে পাঠিয়ে বেশ চাপেই পড়ে যায় মুম্বই। ভিভ্রান্ত শর্মা এবং মায়াঙ্ক আগারওয়ালের ব্যাটে ভর করে বড় রানে এগিয়ে যেতে থাকে সানরাইজার্স হায়দরাবাদ। বিভ্রান্ত ৪৭ বলে ৬৯ রান করেন। তাঁর এই ইনিংসটি সাজানো ৯টি বাউন্ডারি এবং ২টি ওভার বাউন্ডারির সৌজন্যে।

বিভ্রান্তর পাশাপাশি দুর্দান্ত ব্যাটিং করেন মায়াঙ্ক আগারওয়ালও। ৪৬ বলে ৮৩ রান করেন তিনি। মায়াঙ্কের এই ইনিংসটি সাজানো ৮টি বাউন্ডারি এবং ৪টি ওভার বাউন্ডারির সৌজন্যে। এই দুই ব্যাটারের বড় রানে ভর করে নির্ধারিত ওভারে ৫ উইকেট হারিয়ে ২০০ রান তোলে সানরা। গত ম্যাচেও ২০০ রান তুলতে সক্ষম হয় এডেন মার্করামের দল। টুর্নামেন্টের শেষে জ্বলে উঠেছে সানরাইজার্সের ক্রিকেটাররা।

২০১ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নামলে ঈশান কিষাণ এবং রোহিত শর্মা শুরুটা ঠিকঠাক করেন। কিন্তু এই ওপেনিং জুটি বড় রানের পার্টনারশিপে নিয়ে যেতে পারেননি। কারণ ২.৫ ওভারের মাথায় ভুবনেশ্বর কুমারের বলে ফিরে যান ইশান কিষাণ। দুর্দান্ত ক্যাচ ধরেন সানরাইজার্সের ক্রিকেটার হ্য়ারি ব্রুক। ডাইভ মেরে ক্যাচ ধরেন তিনি। যা দেখে অবাক হয়ে যান ইশান। তিনি বুঝতেও পারেননি ব্রুক সেই ক্যাচ ধরে ফেলবেন। কিছুক্ষণের জন্য অবাক হয়ে দাঁড়িয়ে থাকেন এই তরুণ ব্যাটার।

তারপর ড্রেসিংরুমের দিকে এগিয়ে যান। ১২ বলে ১টি বাউন্ডারি এবং ১টি ওভার বাউন্ডারির সৌজন্যে ১৪ রান করেন তিনি। ব্রুকের এই ক্যাচটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। এবারের আইপিএলের যতগুলি দুর্দান্ত ক্যাচ ধরেছেন ক্রিকেটাররা, তার মধ্যে অবশ্যই এই ক্যাচ জায়গা করে নেবে। যদিও প্রথম উইকেট পতনের পর কিছুটা হলেও চাপে পড়ে যায় মুম্বই। তবে ক্যামেরন গ্রীনের ব্যাটে ঘুরে দাঁড়ায় রোহিত শর্মার দল।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

জগন্নাথের সোনা রক্ষা করছে নাগ দেবতা? দরজা খোলার সময় রত্ন ভাণ্ডারে থাকবে সাপুড়ে নাচে নীতা আম্বানিকে টক্কর রাধিকার মা শায়লা! অনন্তর মা না শাশুড়ি, কে বয়সে কত বড় আবার কি শপথ জটিলতা? স্পিকারকে দায়িত্ব দিতে অনুরোধ করে রাজ্যপালকে চিঠি রাজ্যের রাজভবনেই কর্মীর সঙ্গে জঘন্য কাজ রাজ্যপালের ছেলের? গ্রেফতারির দাবি বিরোধীদের ৩-৪ বছরে ৮ কোটি নয়া চাকরি হয়েছে, দাবি মোদীর, বললেন ‘মিথ্যুকদের মুখ বন্ধ পুরো’ বার বার সতর্ক করেছিলেন বড়রা, দামোদরের পাড়ে রিলস বানাতে গিয়ে ভেসে গেলেন তরুণী ‘বুড়ো’ বরকে ডাকলেন ‘মাম্মা’! কাঞ্চন শক্ত করে জড়িয়ে, ছবিতে কী লিখলেন শ্রীময়ী ৪৬ বছর পর খুলছে পুরীর রত্ন ভাণ্ডারের দরজা, জগন্নাথ দেবের কোষাগারে দেখা যাবে কী? অনন্ত-রাধিকার বিয়েতে যোগ দিতে মুম্বই পাড়ি যশ-নুসরতের, সঙ্গের ছেলেটি কে? খেলার হলে খেলো, আমরা টিম পাঠাব না- পাকিস্তানের লাইভ টিভি শো-তে চাঁচাছোলা হরভজন

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.