বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > আইপিএলের সেরা একাদশে ভারতীয় ক্রিকেটের দুই নক্ষত্রকে বাদ দিলেন হর্ষ ভোগলে
ক্রিকেট বিশেষজ্ঞ ও ক্রিকেটের ধারাভাষ্যকার হর্ষ ভোগলে (ছবি:গেটি ইমেজ)

আইপিএলের সেরা একাদশে ভারতীয় ক্রিকেটের দুই নক্ষত্রকে বাদ দিলেন হর্ষ ভোগলে

  • বিরাট কোহলি, রোহিত শর্মা, ঋষভ পন্ত, মহেন্দ্র সিং ধোনিকে ছাড়াই নিজের চূড়ান্ত একাদশ গঠন করলেন হর্ষ ভোগলে। তাঁর দলে ওপেনিং করতে আসবে কে এল রাহুল ও রুতুরাজ গায়কোয়াড়।

কয়েকদিন আগেই শেষ হয়েছে, ২০২১ আইপিএল-এর আসর। ফাইনালে কলকাতা নাইট রাইডার্সকে হারিয়ে ১৪তম আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে ধোনির চেন্নাই সুপার কিংস। এবার ২০২১ আইপিএল-এর সেরা সেরা ক্রিকেটারদের বেছে নিয়ে নিজের পছন্দের আইপিএল-এর সেরা একদাশ তৈরি করলেন ক্রিকেট বিশেষজ্ঞ ও ক্রিকেটের ধারাভাষ্যকার হর্ষ ভোগলে। 

বিরাট কোহলি, রোহিত শর্মা, ঋষভ পন্ত, মহেন্দ্র সিং ধোনিকে ছাড়াই নিজের চূড়ান্ত একাদশ গঠন করলেন হর্ষ ভোগলে। তাঁর দলে ওপেনিং করতে আসবে কে এল রাহুল ও রুতুরাজ গায়কোয়াড়। উইকেটের পিছনের দায়িত্ব দেওয়া হয়েছে সঞ্জু স্যামসনকে। চার নম্বরে ব্যাটিং করতে দেখা যাবে গ্লেন ম্যাক্সওয়েলকে। শিমরন হেটমায়ার পাঁচ নম্বরে ব্যাট করতে আসবেন। হর্ষ ভোগলের দলে অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা ও জেসন হোল্ডার ছয় ও সাত নম্বের নামবেন।

চার বোলারকে নিজের দলে রাখলেন ভোগলে। স্পিনের দায়িত্বে থাকবেন কলকাতা নাইট রাইডার্সের সুনীল নারিন ও বরুন চক্রবর্তী। পেস বলের দায়িত্বে থাকবেন জসপ্রীত বুমরাহ ও হার্ষাল প্যাটেল। এক নজরে দেখে নিন হর্ষ ভোগলের পছন্দের চূড়ান্ত একাদশ। কে এল রাহুল, রুতুরাজ গায়কোয়াড়, সঞ্জু স্যামসন, গ্লেন ম্যাক্সওয়েল, শিমরন হেটমায়ার, রবীন্দ্র জাদেজা, জেসন হোল্ডার, সুনীল নারিন, হার্ষাল প্যাটেল, জসপ্রীত বুমরাহ ও বরুণ চক্রবর্তী।

বন্ধ করুন