বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > CSK-র বিরুদ্ধে জয়কে আমির খানের ‘লাগান’ ছবির সঙ্গে তুলনা করলেন RCB-র হার্ষাল
অবশেষে জয়ের স্বাদ পেল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (ছবি-আইপিএল)
অবশেষে জয়ের স্বাদ পেল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (ছবি-আইপিএল)

CSK-র বিরুদ্ধে জয়কে আমির খানের ‘লাগান’ ছবির সঙ্গে তুলনা করলেন RCB-র হার্ষাল

  • চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে জয়ের সঙ্গে আমির খানের ‘লাগান’ সিনেমার সঙ্গে তুলনা করেছেন হার্ষাল প্যাটেল। তাঁর মতে, এই জয়ের পর আমির খানের ছবি ‘লাগান’-এর ম্যাচ জেতার পর যে পরিবেশ ছিল, সেরকমই অনুভূতি পাচ্ছিলেন তিনি। আসলে তাঁর শেষ ওভারেই জয় পেয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

টানা তিন ম্যাচে পরাজয়ের পরে অবশেষে জয়ের স্বাদ পেল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। এই জয় নিয়ে বড় মন্তব্য করলেন আরসিবি-র পেসার হার্ষাল প্যাটেল। চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে জয়ের সঙ্গে আমির খানের ‘লাগান’ সিনেমার সঙ্গে তুলনা করেছেন হার্ষাল প্যাটেল। তাঁর মতে, এই জয়ের পর আমির খানের ছবি‘লাগান’-এর ম্যাচ জেতার পর যে পরিবেশ ছিল, সে রকমই অনুভূতি পাচ্ছিলেন তিনি। আসলে তাঁর শেষ ওভারেই জয় পেয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

হার্ষাল প্যাটেলের মতে,‘লগান’ ছবিতে ম্যাচের পর যেভাবে বৃষ্টি শুরু হয়েছিল, ঠিক সেভাবেই তাঁর দলের জয়ের খরাও শেষ হয়েছে। তিনি বলেন, ‘এই জয়টি খুবই সন্তোষজনক। ‘লাগান’-এ ম্যাচ জেতার পর যেভাবে বৃষ্টি শুরু হয়েছিল এবং সমস্ত খেলোয়াড় খুব খুশি হয়েছিল, আমিও একই রকম অনুভব করছিলাম। দল এবং আমার জন্য এটি খরা ছিল কিন্তু এখন। সেই খরা শেষ হয়েছে। আমি খুব খুশি যে দল জিতেছে।’

সিএসকে-র বিরুদ্ধে দুর্দান্ত বোলিং করেছেন হার্ষাল প্যাটেল। চার ওভারের স্পেলে ৩৫ রানে ৩ উইকেট নিয়েছিলেন তিনি। এই ম্যাচে মইন আলি, রবীন্দ্র জাদেজা এবং ডোয়েন প্রিটোরিয়াসকে নিজের শিকারে পরিণত করেন হার্ষাল প্যাটেল। চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে জয়ের পর পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে উঠে এসেছেRCB দল। ফ্যাফ ডু’প্লেসির দল ২০২২ সালের আইপিএলে ১১টি ম্যাচ খেলেছে যার মধ্যে ৬টি তারা জিতেছে এবং পাঁচটি ম্যাচ হেরেছে। আবার প্লেঅফের লড়াই জমে গিয়েছে।

বন্ধ করুন